তুমুল বৃষ্টিতে দাঁড়িয়েও কর্তব্যে অবিচল পুলিশকর্মী, ভাইরাল

তুমুল বৃষ্টিতে দাঁড়িয়েও কর্তব্যে অবিচল পুলিশকর্মী, ভাইরাল

আজ বাংলা:  কথাতেই আছে কর্তব্য বড়োই বালাই। বর্তমান সময়ে আমাদের চারিপাশে ঘটে চলা বিভিন্ন মুহুর্ত মুঠোফোন বন্দি করতে ভালোবাসি। অনেক সময় তা আমরা সোশ্যাল মিডিয়াতেও আপলোড করে দি। কিছু ভাইরাল ভিডিও যেমন আমাদের চোখে জল এনে দেয়, ঠিক তেমনই এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে আমার নির্ভেজাল অনন্দ পাই। 


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে হয়েছে। এই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বৃষ্টিতে ভেসে যাচ্ছে চারিদিক। আর তার মধ্যে দাঁড়িয়ে সমানে ট্রাফিক সামলাচ্ছেন এক পুলিশ কর্মী। 

বৃষ্টি, বজ্রপাত কোনও কিছুই যেন তাঁর কর্তব্যে বাধা সৃষ্টি করতে পারছে না। এদিকে তামিলনাড়ুর এই ভিডিও যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছে। জানা গিয়েছে, ওই কনস্টেবলের নাম মুথুরাজা, তামিলনাড়ুর থুটুকুড়ি এলাকার ট্রাফিক সামলান তিনি। 

১৩ সেকেন্ডের ভিডিওয় দেখা যাচ্ছে, পরনে রেনকোট, মুথুরাজা প্রচণ্ড বৃষ্টির মধ্যেও ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে যানচলাচল নিয়ন্ত্রণ করছেন। লোকজন বৃষ্টির হাত থেকে বাঁচতে ছোটাছুটি করছে কিন্তু মুথুরাজা নির্বিকার। আইপিএস অফিসার দীপাংশু কাবরা ভিডিওটি টুইট করে তাঁর কর্তব্যপরায়ণতার প্রশংসা করেছেন। 

থুটুকুড়ির পুলিশ সুপার জাভাকুমার ঘটনাস্থলে গিয়ে মুথুরাজার সঙ্গে দেখা করেছেন, পুরস্কৃতও করেছেন তাঁকে বলে খবর। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়েছে, কর্তব্যে অবিচল এই পুলিশকর্মীর প্রশংসায় মুখর হয়েছেন নেটিজেনরা।