নদীয়ায় পরিত্যক্ত ইটভাটা থেকে মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

নদীয়ায় পরিত্যক্ত ইটভাটা থেকে মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

চাকদা  নদিয়ার চাকদা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের পালপাড়াতে একটি পরিত্যক্ত ইটভাটার জলাশয় থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো।পরিবার সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম বিষ্ণুপদ বিশ্বাস। তাঁর বাবার নাম হরেন্দ্রনাথ বিশ্বাস। বাড়ি চাকদা মহামায়া কলোনিতে।

মৃত ব্যক্তির বয়স ৪৫ বছর। প্রতিবেশী ও পরিবার সূত্রে জানা যায়, মৃত ব্যক্তি বিষ্ণুপদ দাস বিভিন্ন জলাশয় থেকে শাপলা-কচুরলতি-শাকসবজি তুলে বিক্রি করতেন।মৃতের স্ত্রী কল্পনা বিশ্বাস জানান, আমি ওনার সঙ্গে থাকি না। কারণ আমার স্বামী অত্যধিক মদ খেতেন। সংসারে খরচও দিতেন না। সেই জন্য আমি লোকের বাড়ি কাজ করে সংসার চালাই। আমার ছেলেমেয়েরা মামা বাড়িতে থাকে।

কালকে কী হয়েছে আমি সঠিক জানি না। স্বামী ভ্যান চালাতেন লকডাউনের জেরে কাজ নেই বলে বিভিন্ন জলাশয় থেকে শাক তুলে বিক্রি করতেন। প্রতিবেশী দেবজিত বড়ুয়া বলেন, ভোরবেলা শাপলা তুলতে গেছিলো। তিনদিন ধরে জ্বর ছিলেন মৃত ব্যক্তি।

কাল বিকেলে শেষ দেখেছিলাম ওকে। আজ সকালে শুনি পালপাড়ার একটি ইটভাটার জলাশয়ে তাঁর মৃতদেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলে পৌঁছে চাকদা থানার পুলিশ দেহটি উদ্ধার করে চাকদা হাসপাতালে পাঠায়। পরে ময়নাতদন্তের জন্য কল্যাণীর জেএনএম হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে কীভাবে মৃত্যু হলো ওই ব্যক্তির।