"ধোনি ভারতের হয়ে শেষ খেলা খেলে নিয়েছেন", জানালেন আশীষ নেহরা

"ধোনি ভারতের হয়ে শেষ খেলা খেলে নিয়েছেন", জানালেন আশীষ নেহরা

আজ বাংলা     ভারতীয় ক্রিকেট দলের সাথে এম.এস ধোনি এবং তার ভবিষ্যৎ নিয়ে বেশ কিছুদিন ধরেই ভক্তরা এবং বিশেষজ্ঞদের মধ্যে একটি বড় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আগের বছরের জুলাই  মাসে ধোনি শেষ খেলছিলেন ভারতের হয়ে। যদিও ধোনি নিজে ওনার অবসর গ্রহণের ব্যাপারে কোনও  মন্তব্য করেননি যেটার কারণে বিতর্কটা আরও গুরুতর হয়ে চলেছে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট টিমের দ্রুত বোলার আশীষ নেহরা জানালেন, "হয়তো মাহেন্দ্র সিংহ ধোনি নিজের শেষ খেলা গত বছরই ভারতের হয়ে খেলে নিয়েছেন। নীল জার্সি পরে মাঠে না নামারই সম্ভবনা বেশি। ধোনির টিমে ফিরে আসা এখন একটি আলোচনার গরম বিষয় কারণ তিনি নিজে অবসরের কোনো কথা উল্লেখ এখনো করেননি।"

নেহরা আরও বললেন, ধোনি যদি ভারতীয় প্রিমিয়ার লীগে খেলতে ইচ্ছুক হন তাহলে সবাই ধোনিকেই প্রথমে বেছে নেবে। "যতদূর আমি (নেহরা) জানি, ধোনি নিজের শেষ খেলা খুবই আনন্দের সাথে খেলেছিলেন। তাঁর  আর কিছু প্রমাণ করার মতন নেই।  মিডিয়াতে  বিভিন্ন রকম  কথা শোনা যায় ধোনির অবসরের কথা নিয়ে কিন্তু শুধু ধোনি নিজেই বলতে পারবে তার মাথায় কি চলছে," জানালেন আশীষ নেহরা।

"ধোনির আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে যদি কথা বলা হয় তাহলে আমার (আশীষ) মনে হয়না ভারতীয় প্রিমিয়ার লীগের সাথে কোনো ভাবে এটা সংযুক্ত আছে। কেউ যদি ক্যাপ্টেন , কোচ বা নির্বাচক হয় আর অপর দিকে যদি ধোনি খেলতে রাজি হন তাহলে তাঁকেই সর্বপ্রথম টিমে নির্বাচন করা হবে", ব্যক্ত করলেন আশীষ।