ধোনির দল থেকেও প্রস্থান রায়নার! তাঁর আইপিএল ক্যারিয়ার কি এখানেই সমাপ্ত? আর কি মাঠে দেখা যাবে তাঁকে?

ধোনির দল থেকেও  প্রস্থান  রায়নার! তাঁর আইপিএল ক্যারিয়ার কি এখানেই সমাপ্ত? আর কি মাঠে দেখা যাবে তাঁকে?

আজ বাংলা       চ্যাম্পিয়ন সুপার কিংসের সাথে অলরাউন্ডার সুরেশ রায়নার বক্তব্য আইপিএল ২০২০ থেকে তার প্রস্থান এই মৌসুমে পরের বছরও বিপদজনক বলে মনে হচ্ছে, কারণ ২০২১ সালের আসরের আগে ফ্র্যাঞ্চাইজি তার সাথে অংশ নিতে না পারে। দুবাইতে অবস্থিত সিএসকে ক্যাম্পে ১৩ টি COVID19 মামলা হয়েছে, যার মধ্যে দু'টি প্রধান স্কোয়াড-দীপক চাহার এবং ঋতুরাজ গায়কওয়াদ, একটি অগ্রগতি যা আইপিএল সূত্র জানিয়েছে, সম্প্রতি অবসরপ্রাপ্ত ভারত খেলোয়াড়ের ১৯ সেপ্টেম্বরে শুরু হওয়া ইভেন্ট থেকে বেরিয়ে যাওয়ার ক্ষেত্রে ভূমিকা পালন করেছিল |

 তবে, এখন এটি উঠে এসেছে যে কোয়ারান্টিনের  সময় ৩২ বছর বয়সীর "আচরণ" নিয়ে টিম ম্যানেজমেন্ট বিশেষভাবে সন্তুষ্ট ছিল না, যা সিএসকে মালিক এবং বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি এন শ্রীনিবাসনকে ক্ষুব্ধ করেছিল। আইপিএলের একটি সূত্র জানিয়েছে, "সিএসকে-তে নিয়মটি হ'ল কোচ, অধিনায়ক এবং ম্যানেজার স্যুট পান। তবে, ফ্রেঞ্চাইজির যে কোনও হোটেলেই রায়না একটি স্যুট পেয়েছেন। কেবল তার ঘরে একটি বারান্দা নেই," আইপিএলের একটি সূত্র পিটিআইকে  জানিয়েছে | চেন্নাইয়ের প্রিয় 'চিনা থালা' আবার ক্যানারি হলুদ না পরতে পারে।

এই মৌসুমে কি রায়না ফিরে আসার সম্ভাবনা রয়েছে?

"তিনি এই মৌসুমে অনুপলব্ধ এবং এটি সিএসকে কর্তৃক জারি করা সরকারী বিবৃতি থেকে পরিষ্কার। এখন এমন কিছু বিষয় রয়েছে যা শীর্ষ ব্যক্তিদের মধ্যে খুব একটা নিচে যায়নি,"  সূত্রটি বলেছে "এটি অত্যন্ত অসম্ভব বলে মনে হচ্ছে যে অবসর নিয়েছেন এবং সম্ভবত কোনও ক্রিকেট খেলবেন না তিনি সিএসকেতে  ফিরে আসবেন। সম্ভবত, তিনি নিলামে ফিরে আসবেন এবং অন্য কেউ তাকে বেছে নিতে পারে।"

সিএসকে আইপিএল খেলার জন্য ঋতুরাজের ওপর ভরসা করে আছে |সিএসকে প্রত্যাশা করছে ঋতুরাজ কোয়ারান্টিন থেকে ফিরে আসার জন্য এবং তার দুটো করোনা পরীক্ষা নেতিবাচক হওয়ার পর প্রশিক্ষণ সেশনে পুনরায় যোগদান করবেন | আইপিএল সূত্রটি আরও জানিয়েছে, "সিএসকে এখনও রায়নার জন্য সরকারী প্রতিস্থাপনের জন্য অনুরোধ করেনি তারা অনিশ্চিত। "আমি ক্ষমা চাওয়ার অংশ সম্পর্কে জানি না তবে সিএসকে এখন ঋতুরাজকে  ভবিষ্যতের দিকে তাকাতে প্রস্তুত করার দিকে নজর রাখবে এবং ধোনি এবং ফ্লেমিং সেই অনুযায়ী তাদের কৌশলটি আবার নতুন করে তুলবে," সূত্রটি আরও জানিয়েছে।