ফের বলিউডে নক্ষত্রপতন, প্রয়াত পরিচালক রজত মুখোপাধ্যায়

ফের বলিউডে নক্ষত্রপতন, প্রয়াত পরিচালক রজত মুখোপাধ্যায়

আজ বাংলা: ২০২০ সাল টা যেন জানান দিয়ে যাচ্ছে। এই বছর মৃত্যুলিলা যেন থামতেই চাইছে না। বছরের শুরু থেকেই বলিউডে একাধিক স্টারের মৃত্যু ঘটেছে। কিছুদিন আগেই ঋশি কাপুর ও ইরফান খানের মতো তারকাকে হারিয়েছে বলিউড। তারপর ফের সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা। এবার প্রয়াত হলেন পরিচালক রজত মুখোপাধ্যায়ের।

সূত্রের খবর, দীর্ঘ সময় ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন প্যায়ার তুনে ক্যায়া কিয়া, রোডের মতো ছবির পরিচালক। দির্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। ডায়ালিসিসও চলছিল তাঁর। মে মাসে দীর্ঘদিন হাসপাতালে ভরতি ছিলেন বলে জানা গিয়েছে। এরপর ডায়ালেসিসে রাখা হয়েছিল তাঁকে। এর পর রবিবার সকালে জয়পুরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এ দিন ট্যুইট করে ‘রোড’ ছবির পরিচালক রজত মুখোপাধ্যায়ের মৃত্যু সংবাদ জানালেন ছবির অভিনেতা তথা বন্ধু অভিনেতা মনোজ বাজপেয়ী। এ দিন টুইটারে তিনি লিখেছেন ,’আমার বন্ধু,রোডের পরিচালক, রজত মুখার্জি আজ সকালে চলে গেলেন। দীর্ঘ লড়াই থেমে গেল। শান্তিতে ঘুমিয়ে থেকো রজত!! এখনও ভাবতে পারছি না আর দেখা হবে না,গল্প হবে না,কাজ নিয়ে আলোচনা হবে না। যেখানেই থেকো খুশিতে থেকো’।

২০০১ সালে ফরদিন খান,উর্মিলা মাতোন্ডকর, সোনালি কুলাকর্নি অভিনীত প্যায়ার তুনে ক্যায়া কিয়া ছবির সঙ্গে পরিচালক হিসাবে শুরু হয় রজত মুখোপাধ্যায়ের জার্নি। তার পরের বছর মুক্তি পায় রোড। যে ছবিতে দেখা গিয়েছিল বিবেক ওয়েবর, অন্তরা মালি এবং মনোজ বাজপেয়ী। এছাড়াও লাভ ইন নেপাল এবং উম্মিদ নামের দুটি ছবিও পরিচালনা করেছিলেন রজত মুখোপাধ্যায়। সূত্রের খবর কিডনি সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন এই পরিচালক।