মালদায় টাকার নিয়ে বিবাদের জেরে যুবককে কুপিয়ে খুনের চেষ্টা।

আজবাংলা   মালদা    পাওনা টাকার মিথ্যা দাবি নিয়ে বিবাদের জেরে যুবককে কুপিয়ে খুনের চেষ্টা। ঘটনায় আহত যুবক মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার পুখুরিয়া থানার চাঁদপুর এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে আহতর নাম কামাল শেখ(৩৪)।

পেশায় শ্রমিক সরবারহকারী। অভিযুক্ত মঙ্গলু শেখ। কামালের পরিবারের সদস্যরা জানায় বেশ কিছুদিন ধরে মঙ্গলু এলাকায় বলতে থাকে কামাল শেখের কাছে ২৯হাজার টাকা পাবে। কামলা ঘটনা জানতে পেয়ে মঙ্গলুকে বলে কিসের টাকা পাবে। এই নিয়ে বচসা হয়। গ্রামে ঢাকা হয় সালিশী। কিন্তুু সেই সভায় মঙ্গলু উপস্থিত হয় নি। এরপর বাধ্য হয়ে কামাল পুখুরিয়া থানায় মঙ্গলুর নামে অভিযোগ দায়ের করে। এরপর থেকে মঙ্গলু রাগে ফুঁসতে থাকে।

সোমবার রাত্রিবেলা বাড়ি ফেরার পথে মঙ্গুল হাঁসুয়া নিয়ে কামালের ওপর চড়াও হয় ও তাকে মাথায় হাঁসুয়া দিয়ে মাথায় আঘাত করে খুনের চেষ্টা করে। তার চিৎকারে স্থানীয়রা আসতেই অভিযুক্ত পালিয়ে যায়। আহত কামালকে উদ্ধার করেমালদা মেডিক্যালে ভর্তি করে। গোটা ঘটনা জানিয়ে আহতর পরিবার পুখুরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মঙ্গলু শেখ পলাতক ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!