দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের পাঁচজন সহ ছয়জনের

দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের পাঁচজন সহ ছয়জনের

চাঁদপুর   রাজবাড়ীর কালুখালী উপজেলার চাঁদপুর এলাকায় ট্রাক, ইজিবাইক ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে যে ছয়জনের মৃত্যু হয়েছে, তাঁদের পাঁচজন একই পরিবারের। ইজিবাইকে করে কারাবন্দী স্বজনকে দেখতে যাওয়ার পথে আজ বুধবার সকালে দুর্ঘটনায় তাঁরা নিহত হন। এ দুর্ঘটনায় নিহত হয়েছেন ইজিবাইকের চালকও।

নিহত ছয়জন হলেন কালুখালীর মুচিদাহ বনগ্রামের মোতালেব হোসেন মণ্ডলের স্ত্রী মশিরন বেগম (৬৫), তাঁর মেয়ে মরিয়ম আক্তার, মরিয়মের মেয়ে শীলা আক্তার, মশিরনের ছেলের ঘরের দুই নাতি ইসহাক মণ্ডল ও ইউসুফ মণ্ডল এবং ইজিবাইকের চালক নাসির উদ্দিন। চালকের বাড়ি পুঁইজোর গ্রামে।  মরিয়মের মামি ছালেহা বেগম বলেন, মশিরনের ছেলে ইসলাম মণ্ডল প্রায় আট মাস ধরে রাজবাড়ী জেলা কারাগারে আছেন।

আজ পরিবারের সদস্যদের ইসলামের সঙ্গে দেখা করার কথা ছিল। এ জন্য পরিবারের সদস্যরা ইজিবাইক নিয়ে রাজবাড়ীর উদ্দেশে রওনা হন। পথে সড়ক দুর্ঘটনায় পরিবারের পাঁচজন মারা যান। গুরুতর আহত অবস্থায় মর্জিনা ও আহমদ হোসেন নামের দুজনকে প্রথমে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়ার পর তাঁদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুব রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি ইজিবাইক ও একটি প্রাইভেট কার রাজবাড়ীর দিকে যাচ্ছিল। কালুখালী উপজেলার চাঁদপুর এলাকায় ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়।

এতে ইজিবাইক দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ইজিবাইকের তিনজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও তিনজন।  প্রাইভেট কারের যাত্রী সঞ্জু সরকার বলেন, তাঁরা কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর ওই এলাকায় তাঁরা ইজিবাইকের পেছনে ছিলেন। বিপরীত দিক থেকে একটি ট্রাক আসে। ইজিবাইক ট্রাককে সাইড দেয়। কিন্তু ট্রাকটি ইজিবাইককে সামনে থেকে ধাক্কা দেয়।

এতে ইজিবাইকটি ভেঙে যায়। এ সময় তাঁদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করেন। ট্রাকটি ডান দিকে চলে আসায় তাঁদের গাড়ির সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়। এতে তাঁর বোন আহত হন। কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান দুর্ঘটনায় এক পরিবারের পাঁচজনসহ ছয়জনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন।