এখন থেকে চিপসের প্যাকেট খুলেই পাবেন একেবারে ২ জিবি ফ্রি নেট

এখন থেকে চিপসের প্যাকেট খুলেই পাবেন একেবারে ২ জিবি ফ্রি নেট

আজবাংলা  এখন থেকে চিপসের প্যাকেট খুললেই মিলবে ফ্রী নেট। তাও শুধু এক জিবি নয়, একেবারে ২ জিবি ফ্রী ডেটা। এখন থেকে চিপসের প্যাকেটের পিছনে দেওয়া থাকবে একটি কোড। কিছুদিন আগেই Airtel জানিয়েছিল একটি সুখবর। যাতে করে লকডাউনের মাঝেও নেট করতে কোন অসুবিধা না হয়। তাঁরা গ্রাহকদের জন্য দিতে চায় নতুন কয়েকটি প্ল্যান এর সাথে বেশি ডেটা ব্যবহারের সুবিধা। এবার আরো এক নতুন ও আকর্ষণীয় অফার নিয়ে চলে এলো এয়ারটেল।

কিছুদিন আগে ভারতের এয়ারটেলের চেয়ারম্যান বলেছিলেন, আগামী ছ’মাসের মধ্যেই বাড়বে নেট রিচার্জের খরচ। এরফলে, শুধুমাত্র ১ জিবি ডেটার জন্য গ্রাহককে ১০০ টাকা খরচ করতে হতে পারে। লকডাউনের কারনে গ্রাহকদের বেড়েছিল চিন্তা। তবে এখন আশা করা যায়, এয়ারটেলর এই অফার গ্রাহকদের হাসি করবে। নতুন এই অফার এনেছে এয়ারটেল, পেপসিকো ইন্ডিয়ার (Pepsico India) সঙ্গে হাত মিলিয়েই। এখন থেকে আপনি যতবার কুরকুরে, আঙ্কল চিপস, লে’স সহ পেপসিকো কোম্পানির চিপস খাবেন, ঠিক ততবার পেয়ে যাবেন ফ্রি ডেটা। আসুন জেনে নিন পুরো বিষয়টা।

এখন থেকে চিপসের প্যাকেটের পিছনের দিকেই থাকবে একট কুপনের কোড। প্যাকেটের পিছনে দেওয়া কোডটি খুঁজে নিয়ে এয়ারটেলের থ্যাঙ্কস অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। এরপর ‘মাই কুপন’ সেকশনটিতে গিয়ে বসিয়ে দিন ওই কোডটি। এরপর এসএমএসের দ্বারাই জেনে যাবেন যে আপনি ফ্রি নেট পেয়ে গেছেন। যেমন দামের প্যাকেট কিনবেন, কুপনও পাবেন তেমন। ১০ টাকার চিপসের প্যাকেট কিনলে পাবেন ১ জিবি ফ্রি ইন্টারনেটের কুপন। আবার, ২০ টাকার প্যাকেটে ২ জিবির কুপন। অ্যাকটিভ হওয়ার তিনদিন পর্যন্ত থাকবে নেটের সময়সীমা।