সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ১৫ থেকে ২১ ফেব্রুয়ারী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ১৫ থেকে ২১ ফেব্রুয়ারী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি    সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার অষ্টম ভাবে থাকবেন। এর পরে, আপনি নবম ভাব এবং দশম ভাবে প্রবেশ করবেন এবং শুক্রের গোচর আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে তার প্রভাব প্রদর্শন করবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার রাশিচক্র সহ অষ্টম ঘরে বসে থাকবেন, যা আপনার ঘনিষ্ঠ সম্পর্ককে বাড়িয়ে তুলবে। এই সময়ে কিছু অযাচিত ব্যয়ও উঠতে পারে যা আপনাকে করতে হবে, তাই একটু প্রস্তুতি রাখুন যাতে আপনার কোনও ধরণের আর্থিক বোঝার মুখোমুখি না হয়।

আপনি গোপনে অনেকগুলি কাজ সম্পাদন করবেন যা আপনাকে আনন্দ দেবে তবে আপনার অর্থ অনেক ব্যয় হবে। আপনি আপনার শ্বশুরবাড়ির পাশের যে কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার নবম ঘরে প্রবেশ করবেন, যার ফলস্বরূপ আপনি দীর্ঘ যাত্রায় যাবেন। এই ট্রিপটিও আপনার জন্য দুর্দান্ত সাফল্য হিসাবে প্রমাণিত হবে। এই সময়ে আপনার বাবা একরকম সম্মান পেতে পারেন এবং তাঁর সাথে আপনার সম্পর্ক উন্নতি করতে পারে। আপনার ছোট ভাইবোনদের জন্যও সময়টি বেশ ভাল এবং তারা আপনাকে প্রচুর স্নেহ দেবে। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব আপনার দশম ভাবে তাঁর পদক্ষেপ নেবে, যাতে আপনি কাজের ক্ষেত্রে পুরো মন দিয়ে কাজ করবেন এবং আপনার উর্ধ্বতনদের যোগ্য চরিত্রও হয়ে উঠবেন। কেবল এটিই নয়, এমনকি আপনার বিরোধীরাও এই মুহুর্তে আপনার সাথে চোখ বুলানোর সাহস পাবে না এবং পরিস্থিতি আপনার পক্ষে পরিণত হবে। আপনার পারিবারিক জীবনের জন্যও এই সময়টি মঙ্গলজনক হবে এবং পরিবারে পারস্পরিক সম্প্রীতি ও সম্প্রীতির অনুভূতি বাড়বে।

এই সপ্তাহে, শুক্র গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে থাকবে। শুক্র আপনার রাশিচক্র থেকে তৃতীয় এবং দশম বাড়ির কর্তা। শুক্রের এই গোচর আপনার বিবাহিত জীবনে সুখ বাড়িয়ে তুলবে এবং আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক বাড়িয়ে তুলবে। এই সময়টি ব্যবসায়ের জন্যও দুর্দান্ত হবে এবং আপনি যে প্রচেষ্টা করবেন সেগুলি আপনাকে সুবিধা দেবে। কোনও মহিলার সাথে অংশীদারি করা আপনার পক্ষে অত্যন্ত উপকারী এবং তাদের প্রচেষ্টা আপনাকেও উপকৃত করবে। আপনার মন নেটিভদের প্রতি আগ্রহ বাড়িয়ে তুলবে। এই সময়টি আপনাকে সুখ এবং অগ্রগতি দেবে। উপায়: ভগবান গুরু বৃহস্পতির আশীর্বাদ পাওয়ার জন্য আপনার প্রতিদিন সূর্যকে পূজা করা এবং কপালে জাফরান তিলক লাগানো উচিত।

 কন্যা রাশি   আপনার সপ্তম ঘরে এবং তারপরে অষ্টম ভাব এবং নবম ঘরে চন্দ্র দেবদেবীর গোচর আকার ধারণ করবে এবং শুক্র আপনার ষষ্ঠ মন্দিরে এর পরিবহণের প্রভাব প্রদর্শন করবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেবের গোচর আপনার রাশিচক্র থেকে সপ্তম স্থানে থাকবে। ফলস্বরূপ, আপনি ব্যবসায় ভাল ফলাফল পাবেন। আপনি ভাল লাভ পাবেন এবং মানসিকভাবে আপনিও এই সময়ে দৃঢ় বোধ করবেন। হৃদয়ে আনন্দের অনুভূতি থাকবে এবং আপনার পরিবারের পরিবেশও স্বচ্ছন্দ এবং শান্তিতে পূর্ণ হবে সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার অষ্টম ঘরে প্রবেশ করবেন, যার কারণে আপনাকে চিন্তাভাবনা করে অর্থ বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এই সময় অর্থের ক্ষতির যোগটি তৈরি হতে পারে। আপনি যদি কোনও বিনিয়োগ করতে চান তবে আপনি কিছুটা থামাতে পারেন।

এগুলি ছাড়াও সপ্তাহের শেষ দিনগুলিতে চন্দ্র দেবের গোচরটি আপনার নবম বাড়িতে রূপ নেবে যা কেবল আপনার সম্মান বাড়িয়ে তুলবে না, তবে আপনার পিতাকেও উপকৃত করবে। আপনার সাফল্য আপনার ভাগ্যকে চারগুণ করবে এবং আপনার ভাগ্যও দৃঢ় হবে। আপনি আপনার আয়ের বৃদ্ধি দেখতে পাবেন এবং আপনার সাফল্যে আপনি খুশি হবেন। এই সপ্তাহের মধ্যে, শুক্রের গোচর আপনার রাশিচক্র থেকে ষষ্ঠ ঘরে থাকবে। শুক্র আপনার রাশির দ্বিতীয় এবং নবম বাড়ির কর্তা। ষষ্ঠ ভাবে শুক্রের রাশির অভাব আপনাকে নারীদের সম্পর্কিত যে কোনও বিরোধের শিকার করতে পারে, তাই এ জাতীয় কোনও কাজই করবেন না, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। এই সময়ের মধ্যে, আপনার ব্যয় বৃদ্ধির বিষয়টিও স্পষ্টভাবে দৃশ্যমান হবে এবং আপনার বিরোধীরা এই সময়ে দৃঢ় অবস্থানে থাকবে, তাই কিছু চিন্তাভাবনা করে কাজ করুন এবং কোনও বিতর্কের অংশ হয়ে উঠবেন না। কোনও বিতর্ক থাকলেও বাড়তে দেবেন না। উপায় এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সুস্থ রাখতে আপনার বুধ দেবের বীজ মন্ত্রটি জপ করা উচিত।

 তুলা রাশি    সপ্তাহের শুরুতে, চন্দ্রদেব আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবেন এবং তার পরে আপনি সপ্তম ভাব এবং অষ্টম ভাবে গোচর করবেন এবং আপনার রাশির জাতক শুক্র আপনার রাশি থেকে পঞ্চম ঘরে প্রবেশ করবেন। আপনি যদি রাশি রাশির জাতকদের সম্পর্কে কথা বলেন তবে সপ্তাহের শুরুতে চন্দ্রদেব আপনার ষষ্ঠ ভাবে চলে যাবেন। ফলস্বরূপ, আপনি মানসিক চাপ দ্বারা বেষ্টিত হবেন এবং আপনার ব্যয়ও অপ্রত্যাশিতভাবে বাড়তে পারে বলে আশা করা হবে। এই ব্যয়গুলি রোধ করা খুব গুরুত্বপূর্ণ হবে।

কাজে সাফল্য পেতে আপনাকে কঠোর লড়াই করতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ের মধ্যে আপনাকে আপনার বিরোধীদের সাথে একটু সতর্ক থাকতে হবে কারণ তারা আপনাকে ক্ষতি করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। এর পরে চন্দ্রদেবের গোচট আপনার সপ্তম ভাবে আসবে। এই কারণে, আপনার ক্ষেত্রে হারানো সম্মান ফিরে আসবে। ব্যবসায়ের ক্ষেত্রেও আপনি আপনার ব্যক্তিগত পরিচিতিগুলি থেকে খুব ভাল সুবিধা পাবেন এবং কাজের সাথে আপনি দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে সক্ষম হবেন। আপনার ছবিটি সমাজে ভাল হবে। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্রদেব আপনার অষ্টম ভাবে গোচর করবে, যার ফলস্বরূপ আপনি এখানে আপনার শ্বশুরবাড়িতে যেতে পারেন। এটির একটি বিশেষ উদ্দেশ্য থাকতে পারে। আপনার সাথে তাদের সম্পর্কের উন্নতি হবে এবং আপনি পরোক্ষভাবে কিছু উপকারও দেখতে পাবেন।

এই সময়টি ক্ষেত্রের ওঠানামাতে পূর্ণ হবে, তাই কিছুটা যত্ন নেওয়া প্রয়োজন এই সপ্তাহে, শুক্র গ্রহের গোচর আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে থাকবে। শুক্র দেব আপনার রাশিচক্রের পাশাপাশি অষ্টম ভাবের মালিক, যার ফলস্বরূপ আপনি শেয়ার বাজার বা লটারি ইত্যাদি থেকে ভাল সুবিধা পেতে পারেন এই সময়ে অর্থ বিনিয়োগ করাও উপকারী হবে। আপনি শৈল্পিক কাজ উপভোগ করবেন। যদি আপনি অভিনয়ের ক্ষেত্রে কাজ করেন তবে আপনি এই সময়ের মধ্যে খুব ভাল সুবিধা পেতে পারেন। আপনি কিছু নতুন বন্ধু তৈরি করবেন এবং বিপরীত লিঙ্গের লোকদের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনার আয় বাড়ানোর জন্য ভাল মোট রানও করা হবে। এই সময়টি আপনাকে পার্টি ইত্যাদি অনুষ্ঠানের এবং মজা করার সুযোগ দেবে। মনে আনন্দের উচ্ছাস চলবে। উপায় এই সপ্তাহে আপনার একটি গোসালা তে গিয়ে গরুর সেবা করা উচিত এবং কিছু দান করা উচিত।

 বৃশ্চিক রাশি   যদি আমরা বৃশ্চিক রাশি সম্পর্কে কথা বলি তবে চন্দ্রদেব সপ্তাহের শুরু থেকেই আপনার পঞ্চম ভাবে বসে থাকবেন। ফলস্বরূপ, আপনি আপনার শিক্ষায় আরও ভাল ফলাফল পাবেন। আপনি পড়ার প্রতি আগ্রহ প্রদর্শন করবেন এবং কঠোর পরিশ্রম করবেন, যাতে আপনি পড়াশোনায় ভাল সাফল্য পাবেন। এই সময়ে আপনি আপনার ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি উচ্চশিক্ষা অর্জন করেন তবে আপনার জন্য সময়টি সেরা হবে। আপনার অভ্যন্তরের কোনও লুকানো প্রতিভা, যা শিল্পের আকারে, আপনাকে স্বীকৃতি দিতে পারে। কেবল এটিই নয়, আপনি এটির থেকে ভাল আর্থিক সুবিধা পেতে পারেন, অর্থাত্ আপনিও উপার্জন করতে পারবেন।

সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার ষষ্ঠ বাড়িতে ভ্রমণ করবেন, যা কঠোর সংগ্রামের পরে আপনার কাজগুলিতে সাফল্য অর্জন করবে। সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ের মধ্যে, আপনার ব্যয়গুলিও বাড়বে যা আপনাকে খানিকটা বিরক্ত করতে পারে তবে আপনার বাবা এই সময়ের মধ্যে কিছু বড় সুবিধা পেতে পারেন। অযথা পরিদর্শনগুলি আপনার পকেটে ব্যয়ের বোঝাও বাড়িয়ে তুলবে এবং আপনার বিরোধীরাও সময় সাফল্য পেতে পারে তবে সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেবের গোচরটি আপনার সপ্তম ভাবে থাকবে, তবে এটি আপনার ব্যবসা হবে। আপনার আত্মীয়স্বজন এবং পরিচিত যারা আপনার সাথে সত্যই বন্ধুত্বপূর্ণ, এই সময়ের মধ্যে খুব কাজে আসবে এবং আপনি মানসিক চাপ থেকেও মুক্তি পাবেন।

এই সময়টি আপনার সমাজে আপনার শ্রদ্ধা বাড়িয়ে তুলবে এবং আপনাকে লোকদের মধ্যে একজন ভাল ব্যক্তি হিসাবে স্বীকৃতি দিতে দেখা যাবে। আপনার দশম ভাব এবং সপ্তম ভাবের কর্ণধার শুক্র আপনার চতুর্থ ঘরে এই স্থান পরিবর্তন করে যা আপনার সন্তুষ্ট হবে। এই গোচরের ফলস্বরূপ, আপনার বাড়ির সুখের উপায়গুলি বাড়বে। আপনি বাড়ির সজ্জায় ব্যয় করবেন এবং পরিবারের পরিবেশ খুব ইতিবাচক হবে মানুষের মধ্যে পারস্পরিক ভালবাসা এবং সম্প্রীতির অনুভূতি বৃদ্ধি পাবে এবং আপনি এই সময়ে একটি নতুন গাড়ি কেনার বিষয়টি বিবেচনা করতে পারেন। পরিবারের কোনও অনুষ্ঠানের কারণে সুখ আসবে এবং লোকেরা আসতে শুরু করবে। এই গোচর দিয়ে আপনি আপনার ক্ষেত্রেও ভাল ফলাফল পাবেন এবং আপনি আনন্দিত হবেন। উপায় আপনার এই সপ্তাহে মা দুর্গার মন্দিরে গিয়ে উনাকে গুড় বা গোলাপ ফুল অর্পিত করা উচিত।