সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ৮ থেকে ১৪ ফেব্রুয়ারী ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ৮ থেকে  ১৪ ফেব্রুয়ারী  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু    এই সপ্তাহে চাঁদের স্থানান্তরের কারণে ধনুর স্থানীয়দের প্রথম, দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ অভিব্যক্তি আরও সক্রিয় অবস্থায় থাকবে। আপনার তৃতীয় ঘরে সূর্য স্থানান্তরও রূপ নেবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার প্রথম ভাবে, অর্থাৎ আপনার নিজের রাশিতে বসবেন। এর ফলস্বরূপ আপনি শিক্ষার ক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করতে পারবেন এবং আপনার পড়াশুনায় খুব ভাল লাগবে। এই সময়ে আপনি যা যা পড়বেন, আপনি সহজেই এটি মনে রাখবেন। পরিবারের প্রবীণদের প্রতি আপনার শ্রদ্ধা থাকবে এবং আপনার মন খুব খুশি হবে। বিবাহিত জীবনেও সুখ থাকবে এবং জীবন সঙ্গীর পক্ষে এই সময়টি খুব ভাল হতে চলেছে। তিনি যদি কাজ করে থাকেন তবে এই সময়ে তিনি কাজের ক্ষেত্রে ভাল ফল পাবেন। এর পরে, চন্দ্র দেব আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন, সেখান থেকে তাঁর দৃষ্টি অষ্টম ভাবের দিকে থাকবে, এই পরিস্থিতিতে যেখানে একদিকে ধন-সম্পদের যোগান থাকবে, অন্যদিকে, আপনার পরিবারের সদস্যরা আপনার শ্বশুরবাড়ির লোকদের সাথে দেখা করতে পারবে। এটি একটি আনন্দময় সভা হবে, তাই আপনি খুশি হবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেবের গোচর আপনার রাশি থেকে তৃতীয় ঘরে আসবে, ফলস্বরূপ আপনি ভাল ফল পাবেন।

আপনার ভ্রমণগুলি উপভোগযোগ্য এবং আপনার জন্য পথ সুগম করবে, যখন আপনি কোনও তীর্থযাত্রায়ও যেতে পারেন। আপনি ধর্ম এবং কাজের কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন এবং এটি কেবল আপনার মান বাড়িয়ে দেবে না, তবে সমাজেও আপনার অবস্থার উন্নতি করবে। আপনার ভাইবোনরাও এই সময়ে ভাল ফলাফল পাবেন। আপনার শখের সাহায্যে আপনি আপনার মনকে হালকা করতে সক্ষম হবেন। চন্দ্র দেব সপ্তাহের শেষে আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবেন। ফলস্বরূপ, পরিবারের লোকজনের মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে এবং পারিবারিক পরিবেশে কিছু বিঘ্নিত হতে পারে। পিতামাতার স্বাস্থ্যও দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তাদের স্বাস্থ্যের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিন। আপনি যদি ভাড়া বাসায় থাকেন তবে এই সময়ের মধ্যে আপনার ভাল অভিজ্ঞতা হবে এবং আপনি ঘরেও সুখ পেতে পারেন। ক্ষেত্রে, আপনাকে আরও কঠোর পরিশ্রমের উপর জোর দিতে হবে এবং কাজের দিকে মনোযোগ রাখতে হবে, এখানে এবং সেখানে এই বিষয়ে আপনার সময় নষ্ট করবেন না কারণ আপনার উর্ধ্বতনরা আপনার কাজের দিকে নজর রাখবেন। আপনার রাশিচক্র থেকে সূর্য পরিবহণ তৃতীয় ঘরে থাকবে। এই গোচর আপনাকে জীবনে সাফল্য দেবে। আপনার সাহস ও সাহস বৃদ্ধি পাবে। আপনার কর্মক্ষেত্রেও ভাল অবস্থান পাবেন এবং আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। সামাজিক কাজে আপনার বর্ধিত অংশগ্রহণ আপনার পক্ষে উপকারী হবে এবং আপনার পরিবারের সদস্যদের সাথেও আপনার সুসম্পর্ক থাকবে। এই সময় অগ্রগতি দেবে। উপায় আপনার জন্য বৃহস্পতিবারের দিন কলাগাছের পুজো করা আর পিপল গাছ লাগানো অত্যন্ত লাভকারী হবে।

মকর   এই সপ্তাহে চাঁদের গোচর প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় ঘরে আপনার রাশি থেকে হবে। সূর্যদেব আপনার দ্বিতীয় ভাবে গোচর করবেন। এই সপ্তাহের শুরুতে কিছুটা সতর্ক হতে হবে কারণ সেই সময় চন্দ্র দেব আপনার দ্বাদশ ঘরে গোচর করবেন। যার কারণে আপনাকে বাড়ি থেকে দূরে ভ্রমণ করতে হতে পারে, যার সময় আপনাকে শারীরিক ও মানসিকভাবে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। এই সময়ে আপনার ব্যয় যেমন বাড়বে তেমনি আপনি ধর্মীয় কাজেও অংশ নেবেন। আপনি যদি আপনার বাড়ি থেকে অনেক দূরে থাকেন তবে এই সময়ে আপনি আপনার পরিবারকে অনেক মিস করবেন এবং আপনিও খানিকটা আবেগাপ্লুত হয়ে উঠবেন। এর পরে, চাঁদ আপনার রাশিচক্রটিতে প্রবেশের সাথে সাথেই আপনার কিছু নতুন অভিজ্ঞতা হবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে তবে বাচ্চাদের কাছ থেকে আপনার উদ্বেগ বাড়বে এবং এটিই তাদের আচরণের কারণ হবে। এই সময় তারা ভুল সংস্থায় পড়বে এবং আপনাকে সমস্যার কারণ করবে।

সুতরাং, তাদের সঠিক দিকনির্দেশনার জন্য আপনাকে তাদের বন্ধুত্বপূর্ণ আচরণ করতে হবে এবং তাদের আলাপের গভীরতা বুঝতে হবে। এর পরে, দ্বিতীয় বাড়িতে চাঁদ স্থানান্তরিত হওয়ার ফলে পারিবারিক জীবনে সুখ আসবে এবং পরিবারের লোকেরা একে অপরের প্রতি সৌহার্দ্যের অনুভূতি বজায় রাখবে। এই সময়ে আপনার সম্পত্তি সম্পর্কিত কোনও সুবিধা পাওয়ার ভাল সম্ভাবনা রয়েছে, তাই এই সময়টি সঠিকভাবে ব্যবহার করুন এবং আপনি সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিনিয়োগ করতে পারবেন। সপ্তাহের শেষে, চাঁদ আপনার তৃতীয় ঘরে গোচর করবে, যার ফলে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে, তবে আপনার ভাইবোনরা স্বাস্থ্য সমস্যায় ভুগবেন। সুতরাং তাদের যত্ন নিন এবং যেকোন স্বল্প দূরত্বের যাত্রা করার সময় যত্ন নিন, কারণ আপনার পেশায় কোনও হ্রাস হওয়ার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন বা স্বাস্থ্য সমস্যায় পড়তে পারেন। পিতামাতার স্বাস্থ্য উদ্বেগজনক হতে পারে। তবে এই সময়ের মধ্যে বন্ধুদের সাথে মজা করার অনেক সুযোগ থাকবে যা আপনার মনকে আনন্দিত করবে এবং আপনার দিনটি সুখী হবে। আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ঘরে সূর্য পরিবহণ হবে। এ কারণে আপনার কণ্ঠস্বরটি কিছুটা বুদ্ধিমান হতে পারে। এটি আপনার ব্যক্তিগত সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে, তাই সাবধান হন। কোনও বিষয়ে পরিবারে বিরোধ দেখা দিতে পারে বা প্রবীণ ব্যক্তির স্বাস্থ্য খারাপ হতে পারে। আর্থিকভাবে হঠাৎ লাভ হতে পারে। কোথাও থেকে সম্পদ পাওয়ার সম্ভাবনা থাকবে। উপায় শনিবারের দিন মাছ দের দানা দিন আর পাখিদের আটা দিন।

কুম্ভ    চাঁদের গোচর এই সপ্তাহে আপনার একাদশ, দ্ব্যাশ, প্রথম এবং দ্বিতীয় ঘরে থাকবে। সূর্য আপনার প্রথম ভাবে অর্থাত্ আপনার রাশিচক্র প্রবেশ করবে। এই সপ্তাহটি আপনার রাশিচক্রের জন্য সুসংবাদ নিয়ে এসেছে, যা আপনি এই সপ্তাহের প্রথম দিকে পেতে পারেন। একাদশ ঘরে চাঁদ স্থানান্তরের কারণে আপনি আপনার ভাইবোনদের কাছ থেকে খুব ভাল পাবেন এবং এ থেকে খাঁটি আর্থিক সুবিধা পাবেন। আপনি আপনার বন্ধুদের সাথে একটি পার্টি ইত্যাদিতেও যোগ দিতে পারেন যা আপনার মনকে আনন্দিত করবে। সপ্তাহের শুরু শিশুদের পক্ষে অনুকূল হতে চলেছে এবং তারা তাদের কাজে অগ্রগতি পাবে। শিক্ষার ক্ষেত্রে আপনার প্রচেষ্টা রঙ এনে দেবে এবং আপনি ভাল ফলাফল পাবেন। দ্বাদশ ঘরে চাঁদের গোচর আপনার ছোট ভাইবোনদের বিদেশ ভ্রমণের সম্ভাবনা আরও বাড়িয়ে তুলতে পারে এবং আপনার ব্যয় বৃদ্ধির লক্ষণও রয়েছে। এই সময়ের মধ্যে, আপনি এমন কোনও জায়গায় যেতে পারেন যা আপনার বাসস্থান থেকে অনেক দূরে অবস্থিত। এই সময়ে আপনার বিরোধীরা তাদের মাথা উঠাতে পারে, তাই তাদের সম্পর্কে সতর্ক থাকুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার প্রথম ভাবে, অর্থাৎ, আপনার রাশির চিহ্নতে গোচর করবে, যাতে আপনি আপনার উচ্চ রাশিতে গোচরের ফল পাবেন এবং এটি আপনার মনে প্রস্ফুটিত হবে।

এই সময়ের মধ্যে আপনি কিছু দৃঢ় সিদ্ধান্ত নেবেন যা ভবিষ্যতে আপনার জন্য লাভজনক চুক্তি হিসাবে প্রমাণিত হবে। আপনি আপনার বাড়িতে একটি স্বাচ্ছন্দ্যময় জায়গা বোধ করবেন। তবে বাড়ির ব্যয় বাড়বে, যা আপনার আর্থিক পরিস্থিতির উপর প্রভাব ফেলতে পারে। এটি সম্ভব যে এই সময়ের মধ্যে আপনি নতুন বাড়ি, যানবাহন বা সম্পত্তি কেনার বিষয়ে বিবেচনা করতে পারেন। সপ্তাহের শেষের দিকে, যখন আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ভাবে চাঁদের গোচর হয়, তখন রাহুর সাথে চাঁদের স্থানান্তর আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলবে। এটি আপনার সিদ্ধান্ত গ্রহণের দক্ষতার পাশাপাশি ওপস-ডাউন খাবারের কারণে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলিকে প্রভাবিত করবে। তাই আপনার স্বাস্থ্য এবং আপনার জীবনসঙ্গীর যত্ন নিন এবং কোনও কারণ ছাড়াই পরিবারের কোনও সদস্য বা কোনও শ্বশুরবাড়ির সাথে জড়িত হবেন না। সূর্য গোচর আপনার রাশিচক্রের মধ্যে থাকবে, যার কারণে আপনি ক্রোধ এবং গুরুত্ব বোধ বৃদ্ধি করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার ব্যবসায়িক অংশীদার এবং আপনার স্বামী / স্ত্রীর সাথে ভাল আচরণ করুন যাতে আপনার গুরুত্ব আপনার সম্পর্ক নষ্ট না করে এবং আপনাকে কোনও ক্ষতি নিতে হবে না। এই সময়ের মধ্যে আপনি পিট্টা প্রকৃতি সম্পর্কিত কোনও শারীরিক সমস্যার মুখোমুখি হতে পারেন। উপায় শনিবারের দিন শ্রী শনি চালিশা পাঠ করুন আর শনি মন্দিরে বা পিপল গাছের গোড়ায় সন্ধ্যাবেলায় প্রদীপ জ্বালান।

মীন   এই সপ্তাহে, চাঁদের গোচর আপনার দশম, একাদশ, দ্বাদশ এবং প্রথম ভাবটিকে আরও সক্রিয় অবস্থায় রাখবে। আপনার রাশিচক্রের কর্মক্ষেত্রের অবস্থা খুব ভাল হতে চলেছে এবং আপনি সপ্তাহের শুরুতে চাঁদের দশম ভাবে থাকাকালীন আপনার কাজের সেরা ফলাফল পাবেন। একদিকে যেমন আপনার কাজের প্রশংসা হবে, অন্যদিকে তাদের পারিবারিক জীবনেও সুখ এবং শান্তির পরিবেশ থাকবে। আপনি যদি কোনও ব্যবসা করেন তবে নিজের ব্যবসায়কে প্রসারিত করতে আপনি এটিতে মূলধন বিনিয়োগ করতে পারেন। আপনি আপনার ব্যবসায় আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। একাদশ অবস্থানে চাঁদের গোচর আপনার আয় বৃদ্ধি করবে এবং আপনি ভবিষ্যতের সুবিধার কথা মাথায় রেখে কিছু নতুন পরিকল্পনা তৈরি করবেন যা আপনাকে দীর্ঘমেয়াদী লাভের পথ দেখায়। আপনার বাচ্চাদের জন্য সময় অনুকূল থাকবে এবং তারা তাদের প্রয়াসে সাফল্য পাবে। আপনি যদি শিক্ষার্থী হন তবে এই সময়ে আপনার পড়াশুনায় আরও কঠোর পরিশ্রম করে সফল হওয়ার চেষ্টা করা উচিত।

যে সময় চাঁদের গোচর আপনার দ্বাদশ স্থানে রয়েছে, সেই সময় আপনি আপনার ব্যয়গুলিতে সামান্য বৃদ্ধি অনুভব করবেন তবে বেশিরভাগ ক্ষেত্রে এই বৃদ্ধি সেই ক্ষেত্রে হবে যেখানে ধর্ম, বিশ্বাস এবং আদালতের বিষয়গুলি জড়িত থাকবে। এই সময়ে, আপনাকে আপনার প্রতিপক্ষদের থেকে সতর্ক থাকতে হবে কারণ তারা আপনাকে কোনওভাবে ক্ষতি করতে পারে। আপনার জমা অর্থটি নষ্ট হতে পারে তাই চিন্তাভাবনা করে এটি মোকাবেলা করুন। সপ্তাহের শেষে, যখন চাঁদ আপনার রাশিতে প্রবেশ করবে, আপনি মানসিক চাপের মুখোমুখি হতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না এবং এটি কিছু সময়ের জন্য স্থগিত করুন। এই সপ্তাহে আপনার দশম ভাবে সূর্য গোচর হবে। এই সময়টি আপনাকে মানসিকভাবে অশান্ত করবে এবং আপনার ব্যয়ও বাড়বে। আপনাকে বুদ্ধিমানের সাথে অর্থ ব্যবহার করতে হবে এবং এই সময়ে আপনার বাবা স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন, তাই তার স্বাস্থ্যেরও যত্ন নিন। উপায় আপনার হলুদ বস্ত্র পরিধান করে মাতা সরস্বতী পুজো করা উচিত আর হলুদ চালের ভোগ দিয়ে সেটির প্রসাদ খাওয়া উচিত।