মর্মান্তিক পথ দুর্ঘটনা বিজেপি নেতা সহ মৃত তিন

মর্মান্তিক পথ দুর্ঘটনা বিজেপি নেতা সহ মৃত তিন

উত্তর দিনাজপুর:  ইসলামপুরের রামগঞ্জে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিজেপির প্রাক্তন কাউন্সিলর সহ তিন জনের। রবিবার রাতে ৩১ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটে। একটি বিকল হয়ে দাঁড়িয়ে থাকা লরির পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি ছোটো গাড়ি। ওই গাড়িতেই ছিলেন এই তিন জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এরপর গাড়ির চালককে আশঙ্কাজনক অবস্থায় ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়। মৃত ওই জনপ্রিয় বিজেপি নেতার নাম অয়ন চন্দ্র। অয়ন ইসলামপুর পুরসভার প্রাক্তন কাউন্সিলর ছিলেন। দুমড়ে যাওয়া গাড়ির ভিতর থেকে তিনজনকে তিনজনকে বের করে ইসলামপুর মহাকুমা হাসপাতালে আনা হলে তাঁদেরকে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে ইসলামপুর পৌরসভার প্রশাসক ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল হাসপাতাল পৌঁছন। অন্যদিকে ইসলামপুর হাসপাতালে বিজেপির ইসলামপুর টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য সহ অন্যান্য নেতারাও ছুটে আসেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন একটি চার চাকা গাড়ি করে অয়ন চন্দ্র ও অন্যান্যরা শিলিগুড়ির দিক থেকে ইসলামপুর এর দিকে যাচ্ছিলেন।

সে সময় জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি লরির সঙ্গে তাঁদের ধাক্কা লেগে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।স্থানীয় বাসিন্দারাই কোনও ভাবে অয়ন-সহ তার সহযাত্রীদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। গাড়ির চালক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্‍সাধীন।