জিও নতুন প্ল্যান ঘোষণা,দেখে নিন নতুন প্ল্যানগুলি

আজবাংলা এক লাফে অনেকটা খরচ বাড়ল জিও গ্রাহকদের। তবে দাম বাড়ার আগে চাইলে গ্রাহকরা লম্বা ভ্যালিডিটি রিচার্জ করে নিতে পারবেন। এই জন্য নতুন ৪৪৪ x ৪ ‘অল-ইন-ওয়ান’ রিচার্জ নিয়ে এল জিও। কোম্পানির পক্ষে জানানো হয়েছে, ১,৭৭৬ টাকা খরচ করে ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। মোট চারটি ৪৪৪ টাকার প্ল্যান এক সঙ্গে রিচার্জ করে এই সুবিধা মিলবে। আর পড়ুন
উত্তর দিনাজপুরে বিছানায় পড়ে মায়ের নিথর দেহ, জমির মাপজোকে ব্যস্ত ছেলে-মেয়ে

নতুন ৪৪৪ x ৪ ‘অল-ইন-ওয়ান’ রিচার্জ করে প্রায় এক বছর ভ্যালিডিটি পেতে পারেন গ্রাহকরা। এই জন্য ১,৭৭৬ টাকা একবারে খরচ করতে হবে। এই রিচার্জে ৩৩৬ দিন (৮৪x৪) ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে অন্য নেটওয়ার্কে কল করার জন্য থাকছে চার হাজার মিনিটের টকটাইম, প্রতিদিন ২ জিবি ডেটা, প্রতিদিন ১০০টা এসএমএস আর ৩৩৬ দিনের ভ্যালিডিটি।আর নতুন ট্যারিফে ১৯৯ টাকা থেকে ২,১৯৯ টাকার ‘অল ইন ওয়ান’ প্ল্যান ঘোষণা করেছে জিও। সবার আগে গ্রাহকদের জন্য খারাপ খবর এই যে এবার থেকে আনলিমিটেড জিও থেকে জিও প্ল্যানে দৈনিক ২ জিবির পরিবর্তে ১.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে। আনলিমিটেড জিও থেকে জিও কলিং এবং ১০০০ মিনিট জিও থেকে অন্যান্য নেটওয়ার্কে কলিংয়ের ক্ষেত্রে ৮৪ দিন ভ্যালিডিটি থাকবে এমন রিচার্জের দাম এবার বেড়ে দাঁড়াচ্ছে ৪৪৪ টাকায় ৷ এর পাশাপাশি আগের মতো দৈনিক ১.৫ জিবি ডেটার বিভিন্ন প্ল্যানও থাকছে ৷ দাম হল যথাক্রমে ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা, ৪৪৯ টাকা এবং ১৬৯৯ টাকা ৷ ২৮ দিন ভ্যালিডিটির প্ল্যান ১২৯ টাকা ১২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে মোট ২জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।
১৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।
২৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।
৩৪৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ১,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ৩জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।
৩৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ২,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ১,৫জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।
৪৪৪ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ২,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন
২জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন।
৩২৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে মোট
৬জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।
৫৫৫ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ৩,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ১,৫জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।
৫৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ৩,০০০মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।
১২৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে মোট ২৪জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।
২১৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড কল (অন্য নেটওয়ার্কে ১২,০০০ মিনিট) করা যাবে। সাথে থাকছে প্রতিদিন ১,৫জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!