ভুল নাম! ‘কায়রা’ ডাকে রেগে গেলেন কিয়ারা আডবাণী

ভুল নাম! ‘কায়রা’ ডাকে রেগে গেলেন কিয়ারা আডবাণী

আজ বাংলা: কিয়ারা আডবাণী...বলিউডের অত্যন্ত এক পরিচিত মুখ। তাঁর মিষ্টি চেহারা, ভালো অভিনয়...এই সকলেরজেরে সকলের কাছেই তিনি মোটামুটি পছন্দের। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কিয়ারা আডবাণী। বেশ খোশ মেজাজেই উত্তর দিচ্ছেলেন সাংবাদিকদের। 

তবে হঠাৎই এক সাংবাদিক কিয়ারাকে ভুল করে ডেকে ফেলেন ‘কায়রা’! আর এতেই চটে রেগে আগুন হয়ে যান নায়িকা। ঘুরিয়ে সেই সাংবাদিককে প্রশ্ন করেন “ কী নামে ডাকলেন আমায়? কিয়ারা নাকি কায়রা?” তারপর ‘ইন্দু কি জাওয়ানি’–র নায়িকা একটু রেগে গিয়ে বলেন “ আগে আমার নাম ঠিক ভাবে উচ্চারণ করুন,তারপর আপনার প্রশ্নের উত্তর দেব”। 


এরপর সেই সাংবাদিককে মজার ছলে বলেন “ঠিকভাবে কিয়ারা নামটা উচ্চারণ করুন।” কিয়ারা আডবাণী এখন দারুণ ব্যস্ত। সদ্যই হলে মুক্তি পেয়েছে ওঁর নতুন ছবি ‘ইন্দু কি জওয়ানি’। এখন চুটিয়ে শুটিং করছেন ‘যুগ যুগ জিয়ো’ ছবির জন্য। 

আর এই ছবির শুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হন বরুণ ধাওয়ান এবং নিতু কপূর।যদিও কিয়ারা এবং অনিল কপূরের রির্পোট নেগেটিভ এসেছে।কিয়ারার হাতে এখন পর পর ছবি।কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘শেরশাহ’–তে দেখা যাবে নায়িকাকে। তিনটে ছবিই সামনের বছর মুক্তি পাবে।

বোঝাই যাচ্ছে এই অতিমারিতেও কিয়ারার বৃহস্পতি কিন্তু তুঙ্গে।সত্যিই তো, এখনও যদি কেউ ভুল নামে ডাকে, নায়িকার তো রাগ হবারই কথা!

দেখুন ভিডিও...