ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার পথেমেদিনীপুরে দুর্ঘটনা, নিহত কমপক্ষে ৩ জন

ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার পথেমেদিনীপুরে দুর্ঘটনা, নিহত কমপক্ষে ৩ জন

  ফুটবল ম্যাচে (Football Match) যোগ দিতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে গোটা দল। দুর্ঘটনাটি ঘটেছে গড়বেতার বাঁশদা মোড়ে। পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে একজন। যদিও স্থানীয়দের দাবি এই দুর্ঘটনায় প্রাণহানি হয়েছে তিনজনের। জানা গিয়েছে, রবিবার সকালে একটি ম্যাজিক ভ্যানে চড়ে গড়বেতার (Garhbeta) সন্ধিপুর থেকে ধাধিকায় যাচ্ছিলেন অন্তত ২০ জন।

একটি স্থানীয় ফুটবল ম্যাচে যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা। সেই সময় আচমকাই দুর্ঘটনাটি ঘটে। উলটে যায় ম্যাজিক ভ্যান। রক্তারক্তি কাণ্ড ঘটে। ওই ম্যাজিক ভ্যানে থাকা প্রায় সকলেই জখম হন।  দুর্ঘটনার (Accident) খবর পাওয়মাত্রই গড়বেতা থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। তড়িঘড়ি ঘটনাস্থলে থাকা প্রত্যেককে উদ্ধার করা হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২-১৫ জন। তাঁদের প্রত্যেকের বাঁকুড়ার বিষ্ণুপুর মহকুমা হাসপাতাল, গড়বেতা হাসপাতালে ভরতি করা হয়েছে।

প্রত্যেকের চোটাঘাত বেশ গুরুতর। স্থানীয়দের দাবি, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজনের। যদিও পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত ওই ম্যাজিক ভ্যানের মাত্র একজন আরোহীরই মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে। আহত ও নিহতরা প্রত্যেকেই দিওয়ানি গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে। রাখিবন্ধনের (Raksha Bandhan 2021) দিন এমন দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় নেমেছে শোকের ছায়া। সকলের সুস্থতা কামনা করছেন স্থানীয়রা।