নিজের ভাগ্য নিজেই জানুন জ্যোতিষের চোখে

ভাগ্য
ভাগ্য

আজবাংলা নিজের ভাগ্যতে কি লেখা আছে তা জানার ইচ্ছে সকলেরই। অনেকেই মুখে এই সমস্ত বিষয়ে অবিশ্বাসের কথা বললেও মনে মনে ভালো মতোই বিশ্বাস করেন। অনেকেই আবার নিয়মিত নিজের ভবিষ্যতের কথা কোন জ্যোতিষীর কাছে হাত দেখিয়ে যেনে নেন। তবে কোন জ্যোতিষীর কাছ থেকে নয়, নিজেই দেখে নিতে পারবেন নিজের হাত।জন্মকুণ্ডলী সম্পর্কে সাধারণ কিছু ধারণা থাকলে আপনি নিজেই নিজের ভবিষ্যৎ সম্পর্কে জানতে পারবেন খুবই সহজ পদ্ধতির মাধ্যমে। জ্যোতিষশাস্ত্রে কয়েকটি সূত্র আপনাকে সাহায্য করবে।এখন জেনে নেওয়া যাক জ্যোতিষের কয়েকটি প্রয়োজনীয় সূত্র:


১) বুধ জ্যোতিষ কারক গ্রহ।
২। দ্বিতীয় বা দ্বাদশে (শনি+কেতু) থাকলে ঋণ হবেই। 
৩। শুক্র খারাপ থাকলে অভিনেতা বা অভিনেত্রী হওয়ার স্বপ্ন না দেখাই ভাল।
৪। বুধ+শুক্র জন্মছকে একসঙ্গে থাকলে জীবনে কোনও না কোনও সময় দারিদ্র আসবেই।
৫। রবি+কেতু, রবি+রাহু, রবি+শনি, মঙ্গল+শুক্র, বুধ+শুক্র, শুক্র+কেতু, শুক্র+রাহু, বৃহস্পতি+রাহু, বৃহস্পতি+কেতু, বুধ+কেতু, বুধ+রাহু, শনি+মঙ্গল+শুক্র+রাহু, রবি+বুধ+কেতু, শনি+মঙ্গল+রাহু, এই অশুভ যোগগুলির সার্থক প্রতিকার না করলে জীবনে একটির পর একটি সমস্যা লেগেই থাকবে।
৬। জন্মছকে সব গ্রহগুলি নীচস্থ হলে অধিক মন্দ হেতু রাজ যোগের সৃষ্টি হয়।
৭। জন্মছকে সব গ্রহগুলি উচ্চস্থ হলে সন্ন্যাস হয়।
৮। জন্মছকে কোনও কিছু হওয়ার যোগ না থাকলে, প্রতিকারের মাধ্যমে সেই যোগ এনে দেওয়া যায় না। বিবাহ, চাকরি, প্রেম ইত্যাদি সব জন্মের সময় নিজের ভাগ্য নিয়েই জন্মায়। গ্রহের অশুভ যোগ, অশুভ অবস্থানে যখন সময় খারাপ চলে তার থেকে মুক্তি পেতেই প্রতিকার প্রয়োজন হয়।
৯। জ্যোতিষের সব থেকে বড় বিভাগ হল সার্থক প্রতিকার নির্বাচন করা।
১০। রাহু+মঙ্গল জাতক/জাতিকার এনার্জি নষ্ট করে। সুগার হয়।
১১। রবি+রাহু জাতক-জাতিকার আত্মবিশ্বাসের অভাব আনে। চোখের রোগ হতে পারে।
পুরষরা নিজেদের ডান হাত এবং মহিলারা নিজেদের বাঁ হাত ভালো ভাবে চোখের সামনে মেলে ধরুন। আঙুলগুলো সামান্য সামনের দিকে ঝুঁকিয়ে রাখুন। ঘরের স্বাভাবিক আলোয় ঠিক আপনার কড়ে আঙুলের নীচের অংশে ফোকাস করুন। দেখবেন কড়ে আঙুলের নীচে একাধিক রেখা এদিক ওদিক প্রসারিত হয়েছে। এই গুলোই হল সম্পর্কের রেখা। এই সব রেখাগুলো থেকেই বোঝা যায় আপনার জীবনে বিভিন্ন সম্পর্কের ক্ষেত্রে কতটা মাধুর্য থাকবে।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!