কুম্ভ রাশি ২০২২ বার্ষিক রাশিফল | kumbh rashi 2022 in bengali

কুম্ভ রাশি ২০২২ বার্ষিক রাশিফল | kumbh rashi 2022 in bengali

কুম্ভ রাশিফল kumbh rashi 2022 in bengali অনুসারে, এই বছরটি আপনার জন্য সাধারণভাবে দুর্দান্ত প্রমাণিত হবে। কারণ যেখানে আপনি এই বছর আপনার ক্যারিয়ারে সাফল্য পাবেন, আপনার কঠোর পরিশ্রমও আপনার জীবনে অনেক পরিবর্তন আনতে চলেছে। কারণ বছরের প্রথম প্রান্তিকে, আপনার আরোহী ভাবের কর্তা শনির গোচর আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে উৎসাহিত করবে। যার কারণে আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা আরও ভাল হবে। একই সাথে, আপনাকে সমাজের কয়েকটি গুরুত্বপূর্ণ পরিস্থিতি মোকাবেলা করতে হবে। এগুলি ছাড়া, কুম্ভ রাশির মানুষদের জন্য আগত নববর্ষ সম্পর্কিত প্রতিটি ছোট এবং বড় তথ্য আমরা এই নিবন্ধে বিশদভাবে নিয়ে এসেছি।

কুম্ভ রাশিফল ​​2022 অনুসারে আপনি যদি নিজের ক্যারিয়ারটি বুঝতে পারেন তবে আপনি এতে সাফল্য পাবেন। তবে শনি দেবের প্রভাব আপনাকে কিছুটা অলসতাও দেবে। এমন পরিস্থিতিতে যদি আপনি আপনার অলসতার ত্যাগ করতে সফল হন, তবে কেউ আপনাকে প্রচুর অগ্রগতি করতে বাধা দিতে সক্ষম হবে না। অন্যদিকে, আর্থিক জীবনেও, আপনি সারা বছর ধরে বিভিন্ন যোগাযোগের মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন, যেহেতু আপনার ঊর্ধ্বতন ভাবের কর্তা আপনার অর্থের দ্বিতীয় ভাবে প্রভাব ফেলবে, আপনার ব্যাংক ব্যালেন্স বাড়াতে কাজ করবে। এর সাথে, আপনি আপনার যে কোনও লোন বা ঋণ পরিশোধে সফল হতে চলেছেন। এখন আপনার পারিবারিক জীবনের দিকে তাকানো, এই বছরটি তার জন্য স্বাভাবিক হবে। তবে বাবার কাছ থেকে, আপনি সেই সমর্থন পেতে সক্ষম হবেন, যা আপনি দীর্ঘদিন ধরে আশা করছেন।

প্রাথমিক অংশে আপনাকে কিছুটা বেশি যত্নবান হতে হবে, পরিবারের সদস্যদের সাথে সব ধরণের বিরোধ এড়াতে হবে। কারণ আপনার গার্হস্থ্য স্বাচ্ছন্দ্যের চতুর্থ ভাবে রাহু গ্রহের উপস্থিতি আপনাকে আরও কিছুটা সতর্ক হতে ইঙ্গিত করে। অন্যদিকে, আপনি যদি ছাত্র হন, তবে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে। তবে আপনাকে নিজের অলসতা ছেড়ে দিতে এবং এই বছর অতিরিক্ত কঠোর পরিশ্রম করার জন্য নিজেকে উৎসাহিত করতে হবে। এখন যদি আমরা আপনার প্রেমের বিষয়গুলি নিয়ে কথা বলি তবে এই বছর যেখানে প্রেমময় জাতক/জাতিকাদের জীবনে অপরিসীম ভালবাসা এবং রোম্যান্সের বিকাশ আপনাকে প্রেমিক/প্রেমিকারর সাথে প্রেম বিয়ে বাঁধার একটি সুযোগ দিতে পারে। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিদের এই বছর তাদের স্বামী / স্ত্রীদের আপত্তি করা এবং তাদের এবং শ্বশুরবাড়ির সাথে অনুপযুক্ত আচরণ করা থেকে বিরত থাকতে হবে। কারণ এই সময়ে আপনার বিবাহের ভাবে ম্যালফিক গ্রহের প্রভাবের কারণে আপনার এই কারণে সমস্যা হতে পারে। যদিও কুম্ভ রাশির কিছু মানুষের স্বাস্থ্যের সাথে সম্পর্কিত কোনও বড় সমস্যায় উদ্বিগ্ন হবেন না, তবে তা সত্ত্বেও আপনাকে মানসিক চাপ কিছুটা বাড়ানোর সাথে মোকাবিলা করতে হবে। যার নেতিবাচক প্রভাব সরাসরি আপনার প্রকৃতিতে বিরক্তিকরতা এনে দেবে।

  আর্থিক 

কুম্ভ রাশির মানুষের আর্থিক জীবন নিয়ে কথা বললে, আপনি এতে স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল পাবেন। বিশেষত এই বছরের শুরুতে আপনি বিভিন্ন মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারবেন। কারণ 16 জানুয়ারি ধনু রাশিতে মঙ্গল গ্রহের গোচর আপনার আর্থিক জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে, যার কারণে আপনি ভাগ্য দ্বারা সমর্থিত হবেন এবং আপনি সমস্ত ধরণের আর্থিক অসুবিধা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। মার্চ মাসের পরের সময়টিও আপনার পক্ষে ভাল হবে কারণ এই সময়ে আপনার নিজের রাশিতে আপনার ঊর্ধ্বতন ভাবের উপস্থিতি আপনার পরিস্থিতিতে সামঞ্জস্য আনতে কাজ করবে। এটি আপনার অর্থ উপার্জনের সম্ভাবনা বাড়িয়ে তুলবে এবং আপনি আপনার জীবনে অতীতের প্রতিটি বিনিয়োগ থেকে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। মার্চের শুরু থেকেই আপনার রাশিতে অনুকূল যোগ তৈরি হবে। যার ফলস্বরূপ আপনার আর্থিক অবস্থা আরও ভাল হবে। এর পাশাপাশি, আপনি আপনার আটকে থাকা অর্থ পাওয়ার ক্ষেত্রেও সফল হতে পারবেন।

বিশেষত যদি আপনার অর্থ কোথাও আটকে থাকে, তবে এটি পাওয়ার সম্ভাবনা এই সময়ের মধ্যে সেরা হতে চলেছে। তবে এই বছর আপনার ব্যয়ও বাড়বে, বিশেষত জুলাই মাস থেকে সেপ্টেম্বর পর্যন্ত যখন আপনার আরোহীর অধিপতি আপনার ব্যয়ের দ্বাদশ ভাবে বসে থাকবেন। তারপরে আপনার ব্যয়ের উপর নজর রাখার সময় আপনার প্রতিটি নতুন পরিকল্পনায় অর্থ বিনিয়োগের আগে আপনাকে পরিবারের প্রাচীনদের পরামর্শ নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। এই সময়ের মধ্যে, অনেক মানুষ নিজস্ব কিছু ইচ্ছা পূরণের জন্য জমে থাকা অর্থের একটি বড় অংশ ব্যয় করতে পারে। এগুলি ছাড়াও কিছু স্থানীয় নাগরিক বিদেশী যোগাযোগ এবং উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

22 শে এপ্রিল থেকে মেষ রাশিতে রাহুর পরিবর্তনের কারণে, আপনার রাশির তৃতীয় বাহ্বতি সক্রিয় থাকবে, তবে এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই সময়কালে আপনার অর্থের লোভ এড়ানো উচিত, কারণ এই সময়ে আপনি সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কিছুটা তাড়াহুড়ো দেখান অর্থ সম্পর্কিত। যে কারণে আপনাকে ভবিষ্যতেও ভারী ক্ষতির মুখোমুখি করতে হতে পারে। নভেম্বর এবং ডিসেম্বর মাসে, অর্থাৎ, বছরের শেষভাগে, আপনার একাদশ ভাবের কর্তা বৃহস্পতির অসীম করুণার কারণে আপনি প্রতিটি উপায়ে আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। আপনি চাকরী বা ব্যবসা করেন না কেন, আপনি আপনার অর্থ ফেরত পেতে সক্ষম হবেন। অনেক জাতক/জাতিকা এই বছর অনেক ট্রিপএ যেতে হতে পারেন। এই ভ্রমণগুলি আপনার জন্য বেশিরভাগই শুভ হবে।

 স্বাস্থ্য  

কুম্ভ রাশির স্বাস্থ্য রাশিফল ​​2022 এর ক্ষেত্রে, আপনার রাশিচক্রের জন্য আসন্ন নতুন বছরটি স্বাভাবিক হতে চলেছে। এই সময়ে অনেক গ্রহ আপনার ক্ষতির দ্বাদশ ভাবে গোচর করতে চলেছে। এর পরে, ফেব্রুয়ারি থেকে মে পর্যন্ত আপনাকে অনেক ধরণের বাহ্যিক সমস্যা মোকাবেলা করতে হতে পারে। যাইহোক, আপনাকে এই মুহুর্তে বুঝতে হবে যে নিজেকে সুস্থ রাখতে, যতটা সম্ভব বাহ্যিক বিষয় সম্পর্কে উদ্বিগ্ন হওয়া এড়াতে হবে। এর পরে, এপ্রিলের মাঝামাঝি সময়ে ছায়া গ্রহ রাহু মেষ রাশিতে গোচর করবে। যার ফলশ্রুতিতে তিনি আপনার তৃতীয় ভাবে বসে থাকবেন। এ কারণে, এপ্রিলের মধ্য থেকে জুন পর্যন্ত আপনার ভাইবোনদের জন্য কিছু স্বাস্থ্য সমস্যা সম্ভব। এ জাতীয় পরিস্থিতিতে তাদের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন এবং কোনও ছোট সমস্যা থাকলেও চিকিৎসকের কাছে নিয়ে যান। অন্যথায়, এমনকি একটি ছোটখাটো সমস্যা মারাত্মক রোগের রূপ নিতে পারে।

তারপরে মে থেকে অক্টোবর পর্যন্ত আপনার জীবনে ইতিবাচকতা আসবে। কারণ এই সময়কালে মঙ্গল গ্রহ, যা জীবনকে শক্তি দেয়, আপনার রাশিচক্রের যথাক্রমে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম ভাবের মধ্য দিয়ে গোচর করবে। যার ফলশ্রুতিতে আপনি শক্তি অর্জনের পাশাপাশি আপনার ফুর্তি বা স্ট্যামিনাও উন্নত হবে। এছাড়াও জুলাই ও আগস্টের সময় আপনার মায়ের স্বাস্থ্যেরও উন্নতি হবে। কারণ নিজেই জুলাইয়ের শুরুতে, আপনার চতুর্থ ভাবের কর্তা নিজের ভাবে অনুকূল অবস্থানে উপস্থিত থাকবেন। এ জাতীয় পরিস্থিতিতে যদি তাদের স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা থাকে তবে তারা এ কারণে তাদের সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এটি লক্ষণীয় যে বছরের শেষ মাস অর্থাৎ ডিসেম্বর মাস আপনাকে পেট সম্পর্কিত কিছু সমস্যা দিতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে এই সময়ে যে কোনও বিষয়ে গাফিল হবেন না এবং প্রয়োজনে তাত্ক্ষণিক চিকিৎসকের পরামর্শ নিন।

 ক্যারিয়ার 

 ক্যারিয়ারের রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের পক্ষে অনুকূল হতে চলেছে। বছরের প্রথম মাসে ধনু রাশির মঙ্গল স্থান আপনার লাভের একাদশ ভাবকে প্রভাবিত করবে। যা দিয়ে আপনি ক্যারিয়ারের দিক থেকে অপরিসীম সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। বিশেষত আপনি যদি ব্যবসায়ী হন তবে আপনি এই মুহুর্তে সেরা লাভের সম্ভাবনা পাবেন। অন্যদিকে, আপনি যদি নতুন ব্যবসায়ের দিকে অগ্রসর হন, তবে জানুয়ারি থেকে মে মাস আপনার জন্য অনুকূল হবে এর সাথে সাথে নিয়োগকর্মীদের জন্য এই সময়কালে ক্ষেত্রটিতে ভাল পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়াও এপ্রিল মাস থেকে শনি আপনার নিজের রাশিতে গোচর করবে। যে কারণে আপনার আরোহী ভাবটি সক্রিয় করা হয়েছে, শনিদেব অতীতে আপনার সমস্ত কাজের জন্য আপনাকে উচ্চ এবং অনুকূল ফলাফল

দিতে সম্পূর্ণরূপে সহযোগিতা করবে। তবে এই সময়ে আপনার অলসতাও বাড়বে। সুতরাং আপনার অলসতা ছেড়ে দিন এবং নিজেকে কেবলমাত্র আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন। অংশীদারিত্বের ব্যবসা করে এমন মানুষেরা, বিশেষত এই সময়ে তাদের অংশীদারের সাথে তাদের সম্পর্কের উন্নতি করার পরামর্শ দেওয়া হচ্ছে। এ জাতীয় পরিস্থিতিতে আপনার মধ্যে সম্পর্ক উন্নত করুন এবং তাদের কাছে মিথ্যা কথা বলা এড়িয়ে চলুন। এরপরে, সেপ্টেম্বর, অক্টোবর এবং নভেম্বর মাসে আপনার দশম ভাবের কর্তা যথাক্রমে আপনার চতুর্থ এবং পঞ্চম ভাবে গোচর করবেন, এই সময়ে তারা আপনার কাজ এবং আয়ের উপর সবচেয়ে বেশি প্রভাব ফেলবে।

এটি নিযুক্ত মানুষের জীবনে অনেক পরিবর্তন আনবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে কোনও কারণে কর্মক্ষেত্রে আপনার অফিসার এবং আপনার বসের সাথে আপনার সামান্য বিবাদ হতে পারে, যার কারণে তাদের ভুগতে হতে পারে। এ ছাড়া বছরের শেষভাগটি আপনার ক্যারিয়ারের জন্য সেরা প্রমাণিত হবে। অন্যদিকে, আপনি যদি বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসা করেন বা কোনও বহুজাতিক সংস্থায় কাজ করছেন, তবে নভেম্বর অবধি আপনার পক্ষে উপযুক্ত হতে চলেছে। কারণ এই সময়ে আপনার রাশির অধিপতি শনি দেবের উপস্থিতি আপনার বিদেশী ঘরে আপনাকে অনুকূল ফল দেওয়ার জন্য কাজ করবে। এমন পরিস্থিতিতে, যে সমস্ত ব্যক্তিরা বিদেশ যেতে ইচ্ছুক ছিলেন, তারা এই সময়কালে ক্ষেত্র সম্পর্কিত কোনও বিদেশ ভ্রমণে সাফল্য পাবেন।

  শিক্ষা 

 কুম্ভ রাশির শিক্ষার ক্ষেত্রে 2022 সালটি আপনার পক্ষে ভাল হবে। কারণ বছরের শুরুতে মঙ্গল আপনার রাশিচক্রের পঞ্চম ভাব দেখবে, যা শিক্ষার্থীদের গতিশীলতা এবং প্রতিযোগিতামূলক মনোভাব বাড়িয়ে তুলবে। তবে প্রাথমিক সময়কালে পড়াশোনায় কঠোর পরিশ্রম করার সময় আপনাকে অতিরিক্ত মনোযোগ দিতে হবে। কারণ তবেই আপনি আসন্ন পরীক্ষায় আরও ভাল করতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও 26 শে ফেব্রুয়ারি থেকে আপনার দ্বাদশ ভাবে মঙ্গল গ্রহের গোচর অবশ্যই আপনাকে পড়াশোনায় আরও কঠোর পরিশ্রম করতে বাধ্য করবে।

অন্যদিকে, শনিও এপ্রিলের মাঝামাঝি থেকে আপনার নিজের ভাবে বসে আপনাকে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত আরও কঠোর পরিশ্রম করবে। কারণ এই সময়ে, কর্মফল ফলদাতা শনি শিক্ষার্থীদের সর্বোচ্চ সমস্যা দেওয়ার কাজ করবেন, যে কারণে তাদের মন শিক্ষায় ভরা দেখাবে, এ জাতীয় পরিস্থিতিতে তাদের কঠোর পরিশ্রম এবং শিক্ষার প্রতি সম্পূর্ণ আস্থা রেখে তাদের পড়াশোনার প্রতি মনোনিবেশ করা প্রয়োজন। এ ছাড়া, বৃহস্পতির আপনার প্রতিযোগিতার চেতনা দেখে এই বছরটি তাদের জন্য বিশেষ করে তুলবে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। অন্যদিকে, পড়াশোনা শেষ করা জাতক/জাতিকারা, সেপ্টেম্বর থেকে নভেম্বর মাস পর্যন্ত প্রতিটি কাজে সাফল্য পাওয়ার পাশাপাশি কোনও ভাল জায়গা বা প্রতিষ্ঠানে চাকরি পাওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়াও বছরের শেষ অংশটি আপনার শিক্ষার জন্য ভাল অঙ্কের প্রদর্শন করছে।

  বিবাহিত জীবন 

 কুম্ভ রাশিফল ​​2022 অনুসারে, এই সময়টি কুম্ভের বিবাহিতদের জন্য মিশ্র ফলাফল আনছে। কারণ প্রাথমিক অংশে, যখন শনি দেব আপনার বিবাহের দিকে নজর দিলে দেখা যাচ্ছে যে, তখন আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। সুতরাং, বছরের দ্বিতীয়ার্ধে, জিনিসগুলির উন্নতি হবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার স্ত্রী/স্বামীর প্রেমময় এবং সহায়ক মেজাজে থাকার কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রে আবার নতুনত্ব অর্জন করতে সক্ষম হবেন। অতীতে যদি কোনও বিরোধ চলছিল, তবে সমাধানের জন্য আপনি জানুয়ারী মাসটি ব্যয় করতে পারেন।

বিশেষত মার্চ মাসে আপনার বিবাহ ভাবে আপনার অষ্টম ভাবের কর্তা বুধের দিকটি আপনার সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি করবে। যার ফলশ্রুতিতে আপনি নিজেকে অনেক ধরণের মানসিক উদ্বেগের দ্বারা ঘিরে পাবেন। তবে, মধ্যবর্তী অংশে অর্থাৎ জুন এবং জুলাই মাসে আপনার দুজনের মধ্যে আপস হবে। যার পরে, বিশেষত সেপ্টেম্বর মাসে আপনার দুজনের মধ্যে আবার প্রেম এবং রোম্যান্স বাড়বে। এটি একে অপরের প্রতি আপনার উভয়ের ভালবাসা এবং বিশ্বাসকে বাড়িয়ে তুলবে। এই বছর গ্রহগুলির চলাচল দেখিয়ে দিচ্ছে যে সেপ্টেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত আপনারা দুজনেই একসাথে ধর্মীয় ভ্রমণ বা কোনও ভাল জায়গায় বেড়াতে যেতে পারেন। এই যাত্রা আপনার উভয়ের মধ্যে ভালবাসার অনুভূতি বাড়িয়ে তুলবে এবং কিছু সদ্য বিবাহিত ব্যক্তিদের তাদের বিবাহিত জীবনে প্রসার নিয়ে ভাবতেও দেখা যাবে।

 পারিবারিক জীবন

 কুম্ভ রাশিফল ​​2022 অনুসারে, আপনি যদি আপনার পারিবারিক জীবন বুঝতে চান তবে এই বছর কুম্ভ রাশির জাতক/জাতিকারা স্বাভাবিক ফল পাবেন। কারণ এই বছর আপনার পারিবারিক জীবনে কোনও উল্লেখযোগ্য পরিবর্তন আসবে না। তবে জানুয়ারি থেকে মার্চের মাঝামাঝি সময় পর্যন্ত আপনাকে কিছু পারিবারিক সমস্যা বা পারিবারিক বিরোধ মোকাবেলা করতে হতে পারে। কারণ বছরের শুরুতে লাল গ্রহ মঙ্গল গ্রহের দ্বারা আপনার পরিবারের দ্বিতীয় ভাবের দেখা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলবে। তবে এটি সেই সময় হবে যখন আপনি আপনার বাবার সমর্থন এবং সমর্থন পেতে থাকবেন, যার সাহায্যে আপনি নিজেকে অনেকাংশে স্বাভাবিক রাখতে সক্ষম হবেন।

এই বছর, ছায়া গ্রহ রাহু যখন মেষ রাশিতে এবং কর্ম-দাতা শনি রাশি কুম্ভের মধ্যে গোচর করবে, তখন এই পরিস্থিতি বিশেষত আপনার পারিবারিক জীবনে প্রভাব ফেলবে। যার কারণে আপনার মনে একগুঁয়েমি তৈরি হবে, তেমনি কোনও কারণে অনেক লোককে তাদের বাড়ি এবং পরিবার থেকে দূরে যেতে হতে পারে। বছরের প্রথমার্ধে আপনাকে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হয়। একই সাথে, আপনার এবং আপনার পরিবারের পক্ষে সব ধরণের আইনি মামলা থেকে আপনার দূরত্ব বজায় রাখা ভাল।

এর পরে, জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময় এমন অনেক পরিস্থিতিতে ইঙ্গিত দিচ্ছে, যখন আপনাকে আপনার পরিবার থেকে দূরে যেতে হবে। বিশেষত আগস্ট মাসে আপনার চতুর্থ ভাবে লাল গ্রহ মঙ্গল গ্রহের প্রভাব আপনাকে বাড়ি থেকে সরে যাওয়ার সম্ভাবনা তৈরি করবে। তবে এটি আপনাকে আপনার পরিবারের সাথে ভালবাসা এবং দৃঢ় সম্পর্ক তৈরি করতে সহায়তা করবে। তারপরে বছরের শেষ 3 মাসে অর্থাৎ অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বরে আপনার ভাই-বোনেরা আপনাকে প্রকাশ্যে সমর্থন করবে। এছাড়াও আপনার পরিবারের দ্বিতীয় ভাবে গুরু বৃহস্পতির অশেষ অনুগ্রহ এবং আশীর্বাদের সাথে আপনি বাড়ির বড়োদের আশীর্বাদ পেতে সক্ষম হবেন। বছরের এই সময়টি আপনার জন্য সেরা হবে, কারণ এই সময়ের মধ্যে পরিবারের কাছ থেকে সম্মান এবং সম্মান পাওয়ার সম্ভাবনা থাকবে।

  প্রেম জীবন

 কুম্ভ রাশির প্রেম রাশিফল ​​2022 অনুসারে, এই বছরটি কুম্ভ রাশির জাতক/জাতিকা দের প্রেম সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা আনছে। কারণ এই বছর আপনি আপনার প্রেমিকা/প্রেমিককে পুরোপুরি সুখী রাখতে সক্ষম হবেন। যা আপনার সম্পর্কটিকে আরও উন্নত করবে। এই বছর, প্রেমের আধিক্যটি আপনার সম্পর্কের মধ্যেও স্পষ্টভাবে দেখা যাবে, যে কারণে অনেকে প্রেমিক/প্রেমিকাকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে সক্ষম হবে। তবে এপ্রিল মাসে শনির গোচর কিছু সমস্যা দিতে পারে।

অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হয় যে আপনার বেশিরভাগ কথাকে নিয়ন্ত্রণে রাখুন এবং এই সময়ের মধ্যে কোনও কাজে তাড়াহুড়ো না করবেন। এর পরে, এপ্রিল থেকে মীন রাশিতে বৃহস্পতির স্থানান্তরের কারণে আপনার রাশির দ্বিতীয় ভাবটি প্রভাবিত হবে। যার ফলস্বরূপ পরিস্থিতি আবার ভাল হবে এবং কিছু প্রেমিক/প্রেমিকা নিজের প্রেম সঙ্গীর সাথে বিয়ে করার সিদ্ধান্ত নিতেও সক্ষম হবেন। এর পরে, আবার জুনের পরে, নিজের ভাবে পঞ্চম ভাবের প্রভু বুধের উপস্থিতি আপনাকে আপনার সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা দেবে। তবে এই সময়েও, আপনাকে সবচেয়ে প্রিয় বিষয়গুলি বোঝার জন্য আপনার সর্বাধিক প্রচেষ্টা করা প্রয়োজন। কারণ এটি করে আপনি আপনার মধ্যে থাকা প্রতিটি ভুল বোঝাবুঝি দূর করতে এবং আপনার সম্পর্ককে আরও মধুর করতে সক্ষম হবেন।

প্রতিকার 

  1. নিয়মিত রূপে, আপনার এই বছর শনি দেবের পুজো করা উচিত আর বিধি-বিধান অনুসারে সাত মুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত।
  2. প্রতি শনিবার গরুকে গুড়-রুটি খাওয়ান এবং উনার চরণের ধূলো নিজের মাথাতে লাগানোর ফলেও, আপনি অপার সফলতা পাবেন।
  3. জীবনে লাভকারী পরিণামের জন্য, শনিবারের দিন লোহা দান করুন।