প্লেনের ডানায় হাঁটছেন মহিলা, দেখুন সেই ভাইরাল ভিডিও

প্লেনের ডানায় হাঁটছেন মহিলা, দেখুন সেই ভাইরাল ভিডিও

আজবাংলা  আপনারা অনেকেই তো প্লেনে করে যাতায়াত করেছেন। প্লেনের ভ্রমণের অনেক ভালো স্মৃতি আপনাদের মনে থাকে নিশ্চয়। ঠিক তেমনি অনেক বিচিত্র রকমের কাণ্ড হয়ে থাকে। এই কিছুদিন আগেই যেমন প্লেনের ভিতরে করোনার জন্য মাস্ক না পরার জন্য মারামারি লেগে গিয়েছিল। শেষ পর্যন্ত, পাইলট এসে থামান তাদের। শেষে এয়ারপোর্টে পৌঁছে তাদের দুজনকেই গ্রেফতার করা হয়। এমন বিচিত্র ঘটনা ঘটেই চলছে বিশ্বজুড়ে। সম্প্রতি, আরো একটি নতুন বিচিত্র ঘটনার ঘটেছে। এই নতুন ঘটনার ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইউক্রেনের (Ukraine) প্লেনে করে যাচ্ছিলেন অনেক যাত্রী। সেই প্লেনের যাত্রীদের মধ্যে ছিল দুই শিশুর মা। প্লেনের মধ্যে হঠাৎ কি যেন খেয়াল হয় সেই দুই শিশুর মায়ের। আচমকাই সকল যাত্রীদের অবাক করে প্লেনের দরজা খুলে ফেলেন। এরপর জা করেন টা শুনে আর দেখে অবাক হয়ে যাবেন আপনিও। দরজা খুলে দিয়ে প্লেনের ডানার মধ্যে হাঁটাহাঁটি শুরু করে দেন। মাকে এমন বিচিত্র আচরণ করতে দেখে অবাক হয়ে গেছে দুই শিশুও। ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ প্লেনটি নামে তুরস্ক থেকে কিহেভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে।

ওই মহিলার দাবি ছিল, প্রচণ্ড গরম লাগছে প্লেনের ভিতর, সহ্য করা সম্ভব নয়। তিনি আর থাকতে পারছিলেন না, গরমের কারনে। একপ্রকার বাধ্য হয়ে প্লেনের দরজা খুলে তার ডানায় হাঁটতে শুরু করলেন। ওই প্লেনের এক সহযাত্রী জানিয়েছেন, “প্লেনের ভিতরে তাঁর গরম লাগছিল সেকথা বলেছিলেন তিনি তাঁকে। এই কথা বলতে বলতেই প্লেনের দরজা খুলে বসেন। বিমান থামামাত্রই ডানায় পায়চারি করতে থাকেন। তাঁর এহেন অদ্ভুত কাণ্ডের ভিডিও করেছেন অনেকেই। ইতিমধ্যে তা ভাইরালও হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিম্নে দেওয়া হল ভিডিটির লিঙ্ক।

https://www.instagram.com/p/CEkEaFmpZam/?utm_source=ig_embed