লতা মঙ্গেশকর রক্ষা বন্ধনের শুভেচ্ছা জানালেন মোদীকে এই অসাধারণ বার্তার মাধ্যমে

লতা মঙ্গেশকর রক্ষা বন্ধনের শুভেচ্ছা জানালেন মোদীকে এই অসাধারণ বার্তার মাধ্যমে

আজ বাংলা      প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর সোমবার দুজন দুজনকে  রক্ষা বন্ধনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রী মঙ্গেশকরের বার্তাটিকে আবেগময় বলে বর্ণনা করেছেন এবং বলেছেন যে এটি তাঁকে অনুপ্রেরণা ও শক্তি দিয়েছে।

“লতা দিদি, রক্ষা বন্ধনের এই শুভ উপলক্ষে আপনার এই সংবেদনশীল বার্তাটি একটি অনুপ্রেরণা এবং শক্তি। কোটি কোটি মা ও বোনদের আশীর্বাদে আমাদের দেশ নতুন উচ্চতা স্পর্শ করছে এবং নতুন সাফল্য অর্জন করবে। আপনি সুস্থ থাকুন এবং দীর্ঘায়ু বজায় রাখুন, ভগবানের কাছে এটাই আমার প্রার্থনা", প্রধানমন্ত্রী মোদী টুইট করে জানিয়েছেন।

একটি ভিডিওটে মঙ্গেশকর বলেছিলেন যে কোভিড -১৯ সংকটের কারণে তিনি প্রধানমন্ত্রী মোদীকে তার রাখি পাঠাতে পারেননি। তিনি প্রধানমন্ত্রীকে দেশের বিকাশ ও উন্নয়নের লক্ষ্যে নিরলস কাজের জন্য প্রশংসা করেছেন।

“দেশবাসী কখনই আপনার কাজ এবং আপনার কথা ভুলবে না। রাখি উপলক্ষে এই দেশের লক্ষ ও কোটি মানুষ আজ আপনার দিকে হাত বাড়িয়েছে কিন্তু রাখি পড়াতে পারছে না। আজ, আমি চাই আপনি আমাদের প্রতিশ্রুতি দিন যে আপনি দেশকে আরও উচ্চতায় নিয়ে যাবেন", বলেন লতা মঙ্গেশকর। তিঁনি তাঁর বার্তায় প্রধানমন্ত্রী মোদীর সাথে বিভিন্ন অনুষ্ঠানে তাঁর আলোচনার ঝলক অন্তর্ভুক্ত করেছেন।

আজ দিনের শুরুতেই প্রধানমন্ত্রী মোদী আধ্যাত্মিক ও মানবতাবাদী নেতা মাতা অমৃতানন্দময়ী কাছ থেকে রাখির শুভেচ্ছা স্বীকার করেছেন এবং বলেছেন যে তিনি হচ্ছে ভারতের  "নারী শক্তি"। তিঁনি যেন তাঁর তরফ থেকে আশীর্বাদ করে আর শক্তি দেয়।

দেখে নিন লতা মাঙ্গেশকরের মোদীর কাছে সেই অসাধারণ টুইট: https://twitter.com/mangeshkarlata/status/1290156460496715782