করোনা মোকাবিলায় চিকিৎসা খাতে ১ কোটি দিলেন লকেট চট্টোপাধ্যায়

Loket Chattopadhyay

আজবাংলা    হুগলি    পরিস্থিতি মোকাবিলার জন্য সরকারের পাশে এসে দাঁড়াচ্ছেন বিভিন্ন শিল্পপতি এবং ব্যবসায়ীরাও। এই পরিস্থিতিতে পিছিয়ে থাকলেন না হুগলির সাংসদ ও রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়ও।করোনা মোকাবিলায় হুগলি জেলার জেলাশাসকের কাছে নিজের সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা আর্থিক অনুদান করলেন লকেট।

নোভেল করোনার সংক্রমনে সাধারণ মানুষের চিকিত্‍সার জন্য এই আর্থিক অনুদান করেছেন হুগলির বিজেপি সাংসদ। মূলত রাজ্যে ও বিশেষ করে তার জেলায় প্রশাসন যাতে এই রোগে সুচিকিত্‍সা, সাবধানতা অবলম্বন করে সেই দিকে নজর দিতেই লকেটের এই অনুদান।এপ্রসঙ্গে একটি ভিডিও বার্তায় লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘আজকে আমি ভিডিও কলের মাধ্যমে একটি জিনিস জানানোর জন্য এসেছি।

আমি আমার সাংসদ কোটা থেকে এক কোটি টাকা জেলা প্রশাসনকে দিয়েছি। আমি জানি না কখন, কোন জায়গায় কার সবথেকে বেশি এটা দরকার হবে। এটা পুরোপুরি জেলা প্রশাসনের হাতেই ছেড়ে দিলাম। এই মুহূর্তে আমি পুরোপুরি জেলা প্রশাসনের সঙ্গে আছি। সব থেকে বড় কথা হল, আমার হুগলি এলাকায় যেসমস্ত গরীব ও শ্রমজীবী মানুষ আছে তাঁদের কথা আমার মতো সবাই ভাবুন।

তাঁরা যেন সঠিকভাবে খাবার ও চিকিৎসা পান। আমি যে টাকা দিয়েছি তা জেলা প্রশাসন আক্রান্তদের জন্য হাসপাতালের পরিকাঠামো উন্নয়ন, অ্যাম্বুল্যান্স কেনা বা মাস্ক বিলি, যেকোনও কিছুর জন্য খরচ করতে পারেন। জেলাশাসক যেখানে ভাল মনে করবেন, সেখানেই এই টাকা কাজে লাগাতে পারেন।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!