মকর রাশি ২০২২ বার্ষিক রাশিফল | makar rashi 2022 in bengali

  মকর রাশি ২০২২ বার্ষিক রাশিফল | makar rashi 2022 in bengali

  মকর রাশির জাতকদের জন্য খুব ভাল বছর হবে makar rashi 2022 in bengali। আজকাল সবকিছু আপনার পক্ষে কাজ করবে তবে জিনিসগুলি কিছুটা ভুল এবং বিশৃঙ্খল মনে হতে পারে। বছরের প্রথম প্রান্তিকের জন্য, গ্রহগুলি নিশ্চিত করে যে আপনি নিজের রুটিনে আরামদায়ক। তবে তবে দ্বিতীয় প্রান্তিকে আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে কিছু বিতর্ক হতে পারে some মেজর সামঞ্জস্য এবং বোঝার জন্য তত্ক্ষণাত ডাকা হবে। বছরটি এগিয়ে যাওয়ার সাথে সাথে আপনি মনে করছেন যে বিভিন্ন সময়কালীন ঝামেলা এবং বাধা রয়েছে। জিনিসগুলি একবারে আপনার ফোল্ডে আসার সাথে সাথে সেগুলিতে উপস্থিত হন। যতটা চিবানো যায় তার চেয়ে বেশি কামড় দেবেন না।

একটি ধীর গতিবেগ এবং স্থিতিশীল পদ্ধতির হ'ল সামনের বছরের জন্য এটি খুব বেশি প্রয়োজন।  মকর রাশির জাতকদের জন্য এটি একটি দুর্দান্ত বছর হবে কারণ তাদের শাসক শনি তাদের নিজস্ব স্বাক্ষরে পোস্ট করা হবে। 2022 সালের সময়কালে মকর রাশির লোকদের ক্যারিয়ার সমৃদ্ধ হবে।  ব্যবসায় যারা এই বছর ভাল আয় পাবেন, এবং সমস্ত আটকে যাওয়া পরিকল্পনা এখন শুরু হবে।  স্থানীয় এবং স্থানীয়দের জন্য সারা বছর ধরে ভাল এবং খারাপ অর্থবছর চলবে। বছর শেষ হওয়ার সাথে সাথে বিগত বছরগুলির তুলনায় আপনার স্থিতিশীল আর্থিক অবস্থান থাকবে।  রাহু বা চাঁদের উত্তর নোড কিছু মকর রাশির জন্য উদ্বেগ, উদ্বেগ এবং বিভ্রান্তি আনতে পারে। এই বছর মকর রাশির লোকদের জন্য প্রেম এবং বিবাহ সর্বাধিক প্রিয়।   তবে তারপরে বছরের মাঝামাঝি সময়ে প্রেমিক বা স্ত্রী / স্ত্রীর সাথে কিছুটা বেমানানতা এবং ফাটল আসতে পারে।

আর্থিক

জন্য মকর রাশির লোকদের 2022 সালের অর্থের পরিমাণ খুব ভাল হবে।  আর্থিক এটি আপনার জন্য আর্থিকভাবে অত্যন্ত শুভ সময়সীমার, আপনার নিট-মূল্য বৃদ্ধি পাবে। আপনার কুম্ভ রাশির ২ য় বাড়ির বৃহস্পতির যে দিকটি অর্থের উপর নির্ভর করে তা আপনাকে ভাল আয়ের প্রবাহে আশীর্বাদ করবে। বছরের মধ্যে, আপনি কিছু সংস্থান সংরক্ষণ করতে সক্ষম হবেন এবং পাশাপাশি প্রবৃত্ত হবেন। কিছু ক্যাপসের জন্য কার্ডগুলিতে গহনা এবং ল্যান্ড করা সম্পত্তির মতো উচ্চমূল্যের আইটেম কেনা। তবে সতর্ক থাকুন, বছরের শেষের দিকে পরিবারের বাবা-মা বা শিশুদের কিছু চিকিত্সা ব্যয় চাইতে পারে।  বছরের প্রথম ত্রৈমাসিকের সময়, মকর রাশির জন্য অনেক ব্যয় হবে।  সুতরাং স্থানীয়দের তাদের সময়কালের জন্য ব্যয় পরীক্ষা করার এবং বিকাশ অনুসরণ করার পরামর্শ দেওয়া হয়। আপনার ভাগ্য এবং ভাগ্যের ৫ ম বাড়িতে পোস্ট করা রাহু স্থানীয়দের জন্য অনুমানমূলক কারবারের মাধ্যমে কিছু অর্থের প্রতিশ্রুতি দেয়।  ২০২২ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে বৃহস্পতিটি আপনার ২ য় অর্থের বাড়িটি স্থানান্তরিত করবে এবং এটি একাধিক উত্সের মাধ্যমে অর্থের প্রবাহকে নির্দেশ করে।  বছরের শেষের দিকে, আপনি সামনের বছরগুলিতে পর্যাপ্ত সংস্থান দিয়ে দেখতে পাবেন।

 স্বাস্থ্য 

 এই বছরটি ইতিবাচক ইভেন্টগুলির সাথে বোঝা হবে যা নিশ্চিত করে যে আপনি বেশিরভাগ সময়কালে আপনার স্বাস্থ্যের গোলাপী রয়েছেন। তবে আপনার স্বাস্থ্য উদ্বেগ এবং উদ্বেগের সাথে আপনার ফলনের সাথে আপস হতে পারে। শিথিল হয়ে সময় নিন, মাঝে মাঝে নিজেকে রিচার্জ করুন। মকর রাশির স্বাস্থ্যের জন্য এটি বেশ গড় বছর হবে। রাহু আপনার চিহ্নটিকে অনুধাবন করে এই বছর মাঝে মাঝে সামান্য স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগ নিয়ে আসতে পারে। স্ট্রেস এবং স্ট্রেইন আপনার সাধারণ স্বাস্থ্য এবং সুস্থতার জন্য বাধা না দেয়। ইতিবাচক থাকুন, সামাজিক এবং দাতব্য কাজের অবলম্বন করুন যা আপনাকে অভ্যন্তরীণ প্রশান্তি দেয়, এইভাবে আপনার মানসিক স্বাস্থ্যের উন্নতি ঘটায়।  আপনার নিজের চিহ্নে শনি আশ্বাস দেয় যে আপনি 2022 এ সুস্বাস্থ্য বজায় রাখছেন। দীর্ঘস্থায়ী স্বাস্থ্যের সমস্যাগুলি যারা এই বছর তাদের সুস্থতার মধ্যে উল্লেখযোগ্য উন্নতি দেখতে পাবেন।  বছরের প্রথম প্রান্তিকে কিছু স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে তবে পরে আরও উন্নতি হবে।   এই বছরটি আপনার পছন্দের অ্যাডভেঞ্চার স্পোর্টের সাথে কিছু ধ্যান এবং অনুশীলন অনুসরণ করার জন্য ভাল সময় যা আপনাকে শারীরিকভাবে ফিট করে।  এই বছর পরিবারের সদস্যদের স্বাস্থ্য উদ্বেগের কারণ হবে।

ক্যারিয়ার 

বছরটি মকর রাশির জাতকদের জন্য ভাল পেশাদার সম্ভাবনা দেবে। এটি হ'ল কারণ বৃহস্পতি এবং শনি উভয়ই আপনার ক্যারিয়ারের 10 তম বাড়ির দিকে নজর রাখবে। বছরের মধ্যে আপনি ভাল যোগাযোগ এবং আপনার কাজের জায়গা বা ব্যবসায়ের উচ্চ আপগুলি সম্পর্কে পরামর্শ পাবেন। পরিষেবাগুলিতে এগুলি আরও ভাল ক্যারিয়ারের পারিশ্রমিক এবং প্রচার পাবে। ব্যবসায়ীদের জন্য এই মরসুমে প্রচুর লাভও প্রতিশ্রুতি দিয়েছে। অংশীদারিত্বের চুক্তিগুলি আপনাকে ভাল পুরষ্কার এনে দেবে। বিগত বছরগুলির তুলনায় এই বছর, আপনি আপনার কাজের জন্য অনেক সময় এবং প্রতিশ্রুতি বোঝাতে সক্ষম হবেন। আপনি আপনার কর্মজীবন আকাঙ্ক্ষার জন্য বছরের পাশাপাশি পরিবারের সমর্থন পাবেন। যারা তাদের দক্ষতা অর্জন করতে ইচ্ছুক তারা তাদের আগ্রহের পড়াশোনা অনুসরণ করার জন্য উপযুক্ত সময়টি খুঁজে পাবে।   যেমন আপনার লর্ড শনি আপনার নিজের চিহ্নে স্থাপন করা হয়েছে, আপনি এই বছর ভাল ক্যারিয়ার সুযোগ দিয়ে প্রতিশ্রুতি দেওয়া হয়।  বৃহস্পতি আপনাকে এই সময়কালে আপনার পেশাদার স্থানে নতুন উচ্চতায় পৌঁছাতে সহায়তা করে। বছরের মাঝামাঝি, তবে ক্যারিয়ারে দক্ষতা অর্জনের জন্য আপনার পক্ষ থেকে অনেক কঠোর পরিশ্রম এবং প্রতিশ্রুতিবদ্ধতার জন্য জিজ্ঞাসা করবে।  বছরের প্রথম প্রান্তিকে ক্যাপসের জন্য ক্যারিয়ারের কারণে দীর্ঘ দূরবর্তী ভ্রমণের পূর্বাভাস দেয়।   নেটিভদের কাজের জায়গায় প্রতারণা এবং শত্রুদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে তারা সর্বত্র ঘুরে বেড়াচ্ছে।  আপনারা কেউ কেউ এই বছর কিছু সরকারী বিভাগের ক্রোধ অর্জন করতে পারেন।  ব্যবসায়ের জন্য মকররা 2022 বছর প্রান্তের সাথে সাথে তাদের ব্যবসায় লাফিয়ে ও সীমার দ্বারা বেড়ে উঠতে দেখবে।

  শিক্ষা 

 মকর রাশির শিক্ষার্থীরা এই বছর রাহুর অবস্থান বা চাঁদের উত্তর নোডের 5 তম ঘরে অবস্থানের জন্য ধন্যবাদ সহজেই পাবে। বছরের মধ্যে আপনি পড়াশোনায় যে কোনও ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারবেন এবং আপনার সমস্ত প্রচেষ্টাতে সফল হতে পারবেন সফল তবে তারপরে বছরের প্রথম প্রান্তিকে কিছু ক্যাপস ফোকাস বা ঘনত্ব হ্রাস, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এবং পারিবারিক সমস্যার দ্বারা অধ্যয়ন থেকে বিচ্যুত হয়। এটি চাঁদের চারপাশে চলাচলের কারণে ঘটবে। দ্বিতীয় এবং তৃতীয় ত্রৈমাসিক উচ্চাকাঙ্ক্ষী ক্যাপস জন্য বিদেশী অধ্যয়নের সুযোগ নিশ্চিত করবে। যারা উচ্চতর পড়াশোনা করতে আগ্রহী তাদেরও এই বছরটি অনুকূল মনে হবে। মকর রাশির জাতক জাতিকাদের এই পরামর্শ দেওয়া হয় যে তারা সারা বছর তাদের শিক্ষায় সফল হওয়ার জন্য অনেক কঠোর পরিশ্রম করতে হবে এবং অবিচ্ছিন্ন থাকবে।

প্রেম ও বিবাহিত জীবন

2022 বছর শুরু হওয়ার সাথে সাথে শুক্র আপনার প্রেমের জীবনে অনেক রোম্যান্স এবং কামুক মুহুর্ত নিয়ে আসবে। আপনি তখন নতুন সম্পর্ক শুরু করার জন্য ভালভাবে প্রস্তুত থাকবেন। বছরের দ্বিতীয় প্রান্তিকে অনাবৃত হওয়ার সাথে সাথে আপনি দুর্ঘটনা বা অন্যান্য সামাজিক যোগাযোগের দ্বারা কোনও সম্ভাব্য অংশীদারটির সাথে দেখা করতে সক্ষম হবেন। তবে তখন বছরের মাঝামাঝি মঙ্গল গ্রহের দিকগুলির জন্য সমস্ত প্রেমের সম্ভাবনাগুলিকে বাধা দেয়। বাইরের গ্রহ যদিও সামনের বছরের জন্য আপনার বিবাহ বা প্রেমকে ব্যাপকভাবে উন্নত করবে। তারা নিশ্চিত করে যে আপনার সম্পর্কগুলি সময়ের পরীক্ষায় দাঁড়িয়ে আছে। বৃহস্পতিটি বছরের জন্য আপনার সম্পর্কের মধ্যে প্রতিশ্রুতিবদ্ধতার ধারণা নিয়ে আসে।

শান্তি এবং সুখ বিরাজ করবে। তবে সামনের বছরের জন্য আপনার প্রেম এবং বিবাহের ক্ষেত্রে অপ্রত্যাশিত আশা করতে প্রস্তুত থাকুন। বিবাহিত মকররা এই বছর বিবাহিত সম্মানের আশ্বাসপ্রাপ্ত।  এই বছরের জন্য, মকর রাশিতে শনি আপনার ক্যান্সারের ৭ ম বাড়ির দিকে নজর রাখবে এবং এটি আপনার সম্পর্কের মধ্যে মাঝে মাঝে ঝামেলা আনতে পারে।   তবে আপনি এই বছরের জন্য কোনও সম্পর্কের সমস্যা সহ্য করার পক্ষে যথেষ্ট দৃ .় হবেন কারণ বৃহস্পতিটি আপনার ভালবাসা এবং বিবাহের 7th তম বাড়ির দিকেও নজর রাখবে। মধ্যবর্ষের প্রায় কাছাকাছি, মঙ্গলগ্রহের আগুনের গ্রহটি আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছুটা ফাটল এবং দ্বন্দ্ব আনবে। মকর রাশির জন্য, অংশীদার বা পত্নী এই সারা বছর প্রেম এবং সমর্থনের একটি দুর্দান্ত শক্তি হবে।  প্রেম কিছু ক্যাপসের জন্য পরিবারের সম্মতিতে বিয়েতে রূপ দেবে। বছরের শেষ প্রান্তিকে মকর রাশির জন্য প্রেম এবং বিবাহে মঙ্গলভাবের পূর্বাভাস দেয়।  

পারিবারিক জীবন

2022 বছর শুরু হওয়ার সাথে সাথে, বৃহস্পতিটি আপনার কুম্ভ পরিবারে 2 র্থ পরিবারে স্থাপন করা হবে। এটি অনুকূল অবস্থান এবং আপনার পারিবারিক জীবনে মঙ্গলভাবের পূর্বাভাস। পরিবারে শুভ ঘটনা এবং জন্ম এই বছর সুখ এবং আনন্দ এনে দেয়। আপনার পারিবারিক পরিবেশে শান্তি ও সম্প্রীতি বিরাজ করবে। সারা বছর ধরে, আপনি নিজের ক্যারিয়ার বা ব্যবসায়ের প্রতি যেমন আপনার পরিবারের প্রতি সমানভাবে উত্সর্গীকৃত হবেন। তবে রাহু এই বছর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যা নিয়ে আসতে পারে, সাবধান হন। এই বছর, আপনার পরিবার এবং বন্ধুরা আপনার অর্থের একটি যুক্তিসঙ্গত পরিমাণ জিজ্ঞাসা করতে পারে।

স্প্লার্জ এ যান, তবে কাউকে আপনাকে বা আপনার সংস্থানকে মর্যাদাবান হতে দেবেন না। আপনার পারিবারিক জীবনের বিষয় হিসাবে এটি এখন পর্যন্ত গড় গড় বছর হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উদ্বেগের কারণ হতে পারে, এমন সময়ে সময়ে অসুখী হতে পারে। বছরের জন্য আত্মীয়স্বজন এবং শ্বশুরবাড়ির কারণে কোনও আর্থিক চাপ সৃষ্টি করবেন না কারণ এটি তাদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক নষ্ট করতে পারে। •  কার্ডগুলিতে এই সময়কালে প্রচুর জমি সম্পত্তি কিনে। •  বছরের মাঝামাঝি কিছু পারিবারিক বিভেদ আসতে পারে, আপনার চারপাশে একটি জন্মগত পরিবেশ আনতে পদক্ষেপ নেওয়া উচিত। •  চারদিকে ঝামেলা সত্ত্বেও বৃহস্পতি আপনার পক্ষে পারিবারিক জীবনে মঙ্গলভাবের জন্য অনুকূল হয়ে উঠেছে। •  পরিবারে বিবাহ এবং জন্মের জন্য প্রস্তুত থাকুন, যা সুখ আনতে পারে। •  শত্রুতা থেকে সাবধান থাকুন এই সময়ে কিছু আত্মীয় এবং শ্বশুরবাড়ির সম্পর্কে ধারণা নিয়ে আসে, তারা আপনার মানসিক শান্তিকে বাধা দিতে পারে।

 মকর রাশির ভ্রমণ সম্ভাবনা যতটা অবধি এই গড় বছর হবে। বছরের মধ্য দিয়ে বৃহস্পতির অবস্থান স্থানীয়দের জন্য কিছু ভ্রমণকে সমর্থন করে। আপনার 7 তম বাড়িতে বৃহস্পতি এবং শনি উভয়ের দিকটি পেশা বা ব্যবসায়ের কারণে ভ্রমণ নিয়ে আসবে। কিছু লোকের জন্য চাকরীর অ্যাকাউন্টে স্থানান্তরিত সম্ভাবনা। যদিও এই পরিবর্তনগুলি এবং ভ্রমণগুলি ভার্চুয়াল প্রমাণিত হবে, তবে দীর্ঘমেয়াদী প্রভাবগুলি হবে মানসিক প্রশান্তি, ভাল আর্থিক এবং স্থিতিশীল অবস্থান অবস্থান 2022 সালে মকর রাশির জন্য সব ধরণের সমস্যার মুখোমুখি হতে পারেন, আপনার প্রহরীকে হতাশ করবেন না। অতীতকে ছেড়ে আবার নতুন করে শুরু করা যাক, সুসংবাদ কেবল কোণার চারদিকে, ক্যাপ।