মালদায় চোর সন্দেহে গণধোলায়ে মৃত্যু হল এক যুবককের

মালদায় চোর সন্দেহে  গণধোলায়ে  মৃত্যু হল এক যুবককের

চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল গ্রামবাসীর বিরুদ্ধে, আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজন, চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে মালদা জেলার রতুয়া থানার দেবীপুর পশ্চিম পাড়া এলাকায়। মৃত যুবকের নাম সেখ ঘিসু বয়স (৩৬) বছর।

আহত যুবক সেখ সদাগর চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। তাদের বাড়ি রতুয়া থানার পশ্চিম দেবীপুর এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় গতকাল রাতে তিন বন্ধু সেখ সদাগর, সেখ ঘিসু ও সেখ সাজ্জাদ আমবাগানে চুরি করার উদ্দেশ্যে জড়ো হয়। সেই সময় গ্রামবাসীরা তিনজনকে ধরে ফেলে শুরু হয় গণধোলাই।

ঘটনাস্থল থেকে কোনোক্রমে সেখ সাজ্জাদ পালিয়ে যায়। গ্রামবাসীদের গণধোলাই এর জেরে দুইজন ঘটনাস্থলে গুরুতর আহত হন। তাদের চিকিৎসার জন্য আনা হয় রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। জরুরী বিভাগে চিকিৎসকেরা সেখ ঘিসু কে মৃত বলে ঘোষণা করে।

আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন সেখ সদাগর। ঘটনাস্থলে পৌঁছায় রতুয়া থানার পুলিশ। এই বিষয়ে আহত যুবক সেখ সদাগর জানান তারা কোন চুরি করার উদ্দেশ্যে জড়ো হয়নি। রাতে তারা একসাথে গল্প করছিলেন। সেই সময় গ্রামবাসীরা তাদের উপর মারধর শুরু করে চোর সন্দেহে। চুরি না অন্য কোন ঘটনা সে বিষয়ে তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।