মিথুন রাশি ২০২২ বার্ষিক রাশিফল| mithun rashi 2022 in bengali

মিথুন রাশি ২০২২ বার্ষিক রাশিফল| mithun rashi 2022 in bengali

  মিথুন রাশির Mithun Rashifal 2022 in bengali জাতক/জাতিকাদের আর্থিক জীবন স্বাভাবিক ফলাফল দিতে পারে। 2022 সালের শুরুটি তেমন ভাল হবে না তবে বছরের শেষ পর্বটি আপনাকে আর্থিকভাবে শুভ ফল দেওয়ার পক্ষে প্রমাণ করতে পারে। বছরের প্রথম মাসে অর্থাৎ জানুয়ারীর মাঝামাঝি সময়ে, মঙ্গল আপনার রাশিচক্রের সপ্তম ভাবে স্থান পরিবর্তন করবে এবং তারা তাদের নিজস্ব উৎসাহ বা প্রথম ভাব দেখতে পাবে এই কারণে আপনি নিজের আত্ম-বৃদ্ধি পেতে পারেন। স্বরাশি কুম্ভের মধ্যে শনি দেব আপনার নবম ঘরকে প্রভাবিত করবে, যার জন্য আপনি শুভ ফল পাবেন। এই গোচর চলাকালীন সময় আপনি ক্যারিয়ার এবং শিক্ষার ক্ষেত্রে বিশেষ ফল পেতে পারেন।

এই সময়ের মধ্যে, মিথুন শিক্ষার্থীদের মন পড়াশুনায় খুশি থাকতে পারে এবং তারা মানসিকভাবে আরও তীব্র বোধ করবে। এটি লক্ষণীয় যে আর্থিক, ক্যারিয়ার এবং শিক্ষার ক্ষেত্রে, এই বছর তাত্ক্ষণিকভাবে আপনার কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। অন্যদিকে, আপনি সম্ভবত পারিবারিক এবং বিবাহিত জীবনে এই বছর মিশ্র ফলাফল পেতে পারেন। উভয় ক্ষেত্রেই আপনাকে কিছু সমস্যার মুখোমুখি করতে হতে পারে। অন্যদিকে, মিথুন রাশির জাতক/জাতিকাদের এই বছর স্বাস্থ্যের বিষয়ে বিশেষভাবে সতর্ক হওয়া দরকার। এই বছর ছোট থেকে ছোট শারীরিক সমস্যাগুলিও উপেক্ষা করার চেষ্টা করবেন না।

 আর্থিক জীবন  

মিথুন রাশিফল Mithun Rashifal ​​2022 অনুসারে, এই বছর তাদের অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সাধারণ ফলাফল দেবে। বছরের শুরুটা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। জানুয়ারি মাস থেকে মার্চ মাস পর্যন্ত আপনার রাশিতে ভগবান শনি গোপনীয়তার অষ্টম ঘরে বসতে চলেছেন। এ জাতীয় পরিস্থিতিতে স্থানীয়দের অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির মানুষদের আর্থিক অবস্থা এই সময়ে দুর্বল থাকতে পারে। তবে, 2 এপ্রিলের পরে আর্থিক পরিস্থিতি উন্নতি হতে পারে, যখন শনি দেব আপনার রাশিচক্রের নবম ভাবে গোচর করবেন, এবং 29 শে এপ্রিল গোচর করবেন।

এই সময়ে আপনি কিছুটা অর্থউন্নতি করতে পারেন। এ ছাড়া বৃহস্পতি গ্রহটির নিজস্ব লক্ষণে গোচর অর্থাৎ মীন রাশি মিথুনের কর্মের ভাব অর্থাৎ নবম ভাবকে প্রভাবিত করবে এবং এই অবস্থাটি আর্থিক দৃষ্টিকোণ থেকে এই রাশির জাতকদের পক্ষে উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, আপনি হঠাৎ কোথাও থেকে আসা বন্ধ হয়ে যাওয়া অর্থ পেতে পারেন বা বিদেশ থেকে আপনি এক ধরণের অর্থ পেতে পারেন। আপনার কিছুটা হঠাৎ লাভ ও উন্নতিও হতে পারে।

অন্যদিকে, এই বছরের মে মাসের মাঝামাঝি সময়ে তিনটি গ্রহ (মঙ্গল, শুক্র এবং বৃহস্পতি) এর সংমিশ্রণ আপনাকে আর্থিকভাবে সমস্যা দিতে পারে। এই সময়ে আপনার অপ্রয়োজনীয় ব্যয় বাড়তে পারে। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে বিজ্ঞতার সাথে অর্থ ব্যয় করতে চেষ্টা করতে হবে। এই সময় অর্থ সঞ্চয়ও বিশেষত কঠিন হতে পারে। এই বছরের শেষটি আপনার পক্ষে শুভ হতে পারে। বছরের শেষে অর্থাৎ সেপ্টেম্বর থেকে নভেম্বরের সময়কালে শনি দেব আপনার অনিশ্চয়তার ভাবে বসে থাকবেন, যে কারণে আপনার অহেতুক ব্যয় হঠাৎ করে বাড়বে এবং আপনি নিজের সম্পদ জমা করতে ব্যর্থ হতে পারেন।

 ক্যারিয়ার

যে সমস্ত লোকেরা আগামী বছর নিয়ে উদ্বিগ্ন, যে 2022 সালে মিথুন রাশির মানুষদের ক্যারিয়ার কেমন থাকবে, তাদের বলুন যে এই বছরটি আপনার ক্যারিয়ারের দিক থেকে খুব শুভ হতে চলেছে। এই বছর আপনার জীবন আরও ভাল করার জন্য আপনাকে আরও ভাল প্রচেষ্টা করতে দেখা যেতে পারে। এই বছর আপনার ক্যারিয়ারের ব্যাপারে খুব মনোযোগী মনোভাব থাকতে পারে। কারণ আপনার রাশিচক্রের দশম ভাবের কর্তা, এপ্রিল মাস পর্যন্ত তাঁর নিজের ভাবে অনুকূল অবস্থানে বসে থাকবেন।

বছরের শুরুতে অংশগ্রহনের সপ্তম ভাবে মঙ্গল স্থানান্তরের কারণে আপনি শুভ ফল পাবেন। এই সময়ে, আপনার কর্মক্ষেত্রের পরিবেশটি ভাল থাকতে পারে এবং আপনার সহকর্মীদের কাছ থেকে আরও ভাল সহযোগিতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পুরো বছরের মধ্যে, জানুয়ারি থেকে মে মাস আপনার ক্যারিয়ারের দিক থেকে সবচেয়ে অনুকূল দেখা যাচ্ছে। কারণ এই সময়ে, বৃহস্পতি প্রাথমিকভাবে আপনার রাশিচক্রের ভাগ্যের উপর প্রভাব ফেলবে। তবে জুন থেকে জুলাইয়ের মাঝামাঝি সময়ে আপনার ক্যারিয়ার সচেতন হওয়ার সম্ভবনা রয়েছে।

এই সময়ে কাজের চাপের কারণে আপনি কিছুটা উদ্বিগ্ন থাকতে পারেন। মে মাসের মাঝামাঝি থেকে আগস্টের মাঝামাঝি সময়ে, মঙ্গল কর্মজীবন এবং কর্মক্ষেত্রের দশম ভাবে কর্ম, উন্নতি ও লাভের একাদশ ভাবে গোচর করবে, ফলস্বরূপ মিথুন জাতক/জাতিকারা শুভ ফল পাবে। এই গোচর সেই দেশীয়দের পক্ষে আরও ভাল হিসাবে প্রমাণিত হতে পারে যারা নতুন চাকরি খুঁজছেন বা পছন্দসই চাকরীর সন্ধান করছেন। তবে এই সময়ের মধ্যে আপনাকে কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত শত্রুদের থেকে সচেতন বা সাবধান থাকা দরকার। ডিসেম্বর বছরের শেষ মাস, ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে বিশেষ ফল দেওয়ার মাস হিসাবে প্রমাণিত হতে পারে। ব্যবসায়ীরা এই সময়কালে ভাল ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে।

 স্বাস্থ্য

মিথুন রাশির Gemini Horoscope জাতক/জাতিকাদের জন্য, 2022 সাল স্বাস্থ্যের দিক থেকে সতর্কতার বছর। বছরের শুরুতে শনি আপনার রাশির অষ্টম ভাবে বসে থাকবে, অর্থাৎ দীর্ঘায়ুদের ভাবে, যা আপনাকে অশুভ ফল দেবে। শনির এই অবস্থানের কারণে আপনার স্বাস্থ্য প্রাথমিক মাসগুলিতে দুর্বল থাকার সম্ভাবনা রয়েছে। এই সময়, গাড়ি চালানকালীন আপনার সতর্কতা অবলম্বন করা উচিত। এই সময়কালে মিথুন রাশির মানুষেরা মানসিকভাবে অশান্ত থাকতে পারেন। 17 ফেব্রুয়ারি থেকে এপ্রিল সময় আপনাকে কিছু শারীরিক সমস্যা দিতে পারে।

আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত আপনার খারাপ খাদ্যভ্যাসের উন্নতি হবে না, যে নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের অবনতি ঘটাবে। কারণ এই সময়ে গরম গ্রহ সূর্য দেব মিথুন রাশির হৃদয় এবং ফুসফুসের চতুর্থ ভাবে গোচর করবে। এমন পরিস্থিতিতে, আপনাকে ক্ষুদ্রতম এবং সরল-চেহারাযুক্ত রোগের প্রতি সামান্যতম গাফিলতি না দেখিয়ে বরং একজন ভাল ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত। মিথুন রাশির জাতক/জাতিকাদের এই বছরের ফেব্রুয়ারি থেকে মধ্য এপ্রিলের সময়টি তাদের স্বাস্থ্যের বিষয়ে বিশেষভাবে সচেতন হওয়া দরকার। কারণ আপনার রোগগুলির ষষ্ঠ ভাবের কর্ণধার এই সময়ের মধ্যে দীর্ঘায়ু সপ্তম ভাবে সঞ্চারিত হবে। তবে নভেম্বর থেকে বছরের শেষ সময়কাল স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে।

 শিক্ষা 

যাইহোক, যে জাতক/জাতিকা 2022 সালে মিথুন রাশিচক্রের শিক্ষার ক্ষেত্রটি কেমন হবে তা জানার চেষ্টা করছেন, তবে তাদের বলে দেওয়া যাক যে 2022 বছরটি শিক্ষার ক্ষেত্রে মিথুন রাশির জাতক/জাতিকাদের পক্ষে ভাল হতে চলেছে। বিশেষত যদি আমরা বছরের প্রাথমিক মাসগুলি নিয়ে কথা বলি, তবে এই সময়টি সেই মানুষদের জন্য ভাল হতে পারে যারা, যে কোনও ধরণের পরীক্ষায় অংশ নিতে চলেছেন। এই সময়ে তারা পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স করতে পারেন এবং আপনি ভাল নম্বর পেতে পারেন। কারণ জ্ঞান এবং সৌন্দর্যের ব্যাপারে বৃহস্পতির উপস্থিতি আপনার রাশির নবম ভাবে থাকবে এবং একই সাথে তিনি আপনার শিক্ষাবোধটি পুরোপুরি দেখতে পাবেন।

এপ্রিল থেকে জুলাই মাসে, বৃহস্পতি তার নিজের রাশি, মীন রাশিতে গোচর করবে, যেখানে এটি তার শিক্ষার চতুর্থ ভাব দেখবে। এই পরিস্থিতি ছাত্রছাত্রীদের জন্য বিশেষ হতে চলেছে। মিথুন রাশিদের এই সময়ে তাদের প্রদর্শনীতে খুশি হতে পারেন এবং তাদের আরও ভাল বোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসগুলিতে মিথুন রাশির শিক্ষার্থীরা মনে মনে খুব তীক্ষ্ণ হবে। প্রতিটি বিষয়ে তাদের প্রদর্শন সম্ভবত ভাল হতে পারে এবং অন্য শিক্ষার্থীদের তুলনায় তারা যে কোনও বিষয় বুঝতে সহজতর হবে বলে আশা করা হচ্ছে। যাইহোক, 27 এপ্রিলের পরে, শনি গ্রহটি কুম্ভের মধ্যে সঞ্চার করছে, যা শিক্ষার দৃষ্টিকোণ থেকে মিথুন শিক্ষার্থীদের পক্ষে ভাল নয়। এই সময়ে, যে সমস্ত শিক্ষার্থী যে কোনও পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছে তারা হতাশ হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের জন্য তাদের আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে। এই সময়কাল, আপনার ভাগ্য শিক্ষার দিক থেকে বৃদ্ধি হচ্ছে বলে মনে করা হচ্ছে। আপনি এই সময়কালে শিক্ষার ক্ষেত্রে আংশিক ফলাফল পেতে পারেন কারণ আপনার প্রতিযোগিতামূলক চেতনার কর্তা মঙ্গল, আপনার প্রতিযোগিতামূলক চেতনার দিকে সম্পূর্ণ দৃষ্টিভঙ্গি রয়েছে।

 পারিবারিক জীবন

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য, 2022 সাল পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে একটি মিশ্র বছর হিসাবে প্রমাণিত হতে পারে। বছরের শুরুতে বৃহস্পতি গ্রহের দর্শন আপনার দ্বিতীয় ভাবে নেমে আসবে। বৃহস্পতির এই দৃষ্টিভঙ্গি আপনার পারিবারিক সুখকে বাড়িয়ে তুলতে পারে। এই সময়ে আপনার গৃহের পরিবেশটি শান্ত এবং মনোরম থাকার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, মে থেকে জুন মাসে তিনটি গ্রহ অর্থাৎ মঙ্গল, শুক্র এবং বৃহস্পতির একত্রিত হয়। এই সময়ে আপনার কাজের চাপ বাড়তে পারে, যে কারণে আপনি আপনার পরিবারকে কম সময় দিতে সক্ষম হবেন।

তবে পারিবারিক জীবনের দিক থেকে আগস্ট থেকে নভেম্বর পর্যন্ত সময়টি আপনার পক্ষে আরও ভাল হতে পারে। আপনি এই সময়ের মধ্যে একটি নতুন বাড়ি কিনতে পারেন, কারণ মঙ্গল আপনার প্রচেষ্টা এবং সম্পত্তি মূল্য দেখতে পাবে। যে কারণে বাড়িতে সুখের যোগাযোগ থাকবে। একই সাথে, বছরের শেষ মাসগুলিতে, আপনি আপনার পরিবারের সাথে বেড়াতে যেতে পারেন। কারণ বুধ, পরিবার ভাবের কর্তা, আপনার জীবন যাত্রার সপ্তম ভাবে বসে থাকবেন, যখন গোচর করবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সাথে ভাল সময় কাটাবেন এবং আপনার পরিবারের সাথে আপনার সম্পর্ক আরও উন্নত হতে পারে।

 বিবাহিত জীবন

মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য, 2022 সাল স্থির ফলাফল প্রদানের বছর হিসাবে প্রমাণিত হতে পারে। বছরের শুরুটা আরও ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ আপনার বিবাহের সপ্তম ভাবের কর্তা এই সময়ে রাশির ভাগ্য এবং কর্মফলে বসে থাকবেন। জানুয়ারী মাসে আপনার স্বামী / স্ত্রীর সাথে আপনার সম্পর্ক দৃঢ় এবং মধুর হবে। আপনি এই সময়কালে আপনার জীবন সঙ্গীর কাছ থেকে এক ধরণের সুবিধা পেতে পারেন। 1 এপ্রিল থেকে মধ্য জুনের মধ্যে, তিনটি গ্রহ অর্থাৎ মঙ্গল, শুক্র এবং বৃহস্পতির সংমিশ্রণ বৈবাহিক দৃষ্টিকোণ থেকে মিথুন জাতক/জাতিকার পক্ষে খারাপ হতে পারে।

এই সময়ে আপনার স্বামী / স্ত্রীর সাথে আপনার লড়াই বা ঝগড়া হতে পারে এবং আপনারা উভয়ই ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন, যে কারণে সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। জুলাই থেকে আগস্ট পর্যন্ত সময়কালে, শিশু পক্ষের ভাগ্য আশা করা যায়। এই মাসগুলিতে সন্তানের দিক থেকে অগ্রগতির সম্ভাবনা রয়েছে, যা পারিবারিক জীবনকে সুন্দর করে তুলবে। অন্যদিকে, এই বছরের শেষ কয়েক মাস আপনার পারিবারিক জীবনের দিক থেকে খুব অনুকূল হতে পারে। এই সময় আপনি আপনার পরিবারের সাথে বেড়াতে যেতে পারেন। যারফলে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে এবং আপনি পরিবারের সাথে মানসম্পন্ন সময় ব্যয় করবেন।

 প্রেম জীবন 

যদি আপনার মনে কোনও সন্দেহ থাকে যে আগামি বছরে অর্থাৎ 2022 সালে, মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবন কেমন থাকবে এবং কেমন থাকবে না, তবে নিশ্চিত হন। আপনার প্রেম জীবন এই বছর আপনার জন্য অনুকূল হতে পারে। বছরের শুরুতে, আপনি আপনার প্রেমের অংশীদারটির সমর্থন দেখতে পাবেন, কারণ এই সময় আপনার রাশিচক্রে প্রেম ও রোম্যান্সের কর্ণধার শুক্রের গোচর আপনার রাশির অংশীদারিত্বের সপ্তম ভাবে থাকবে। যে কারণে আপনার মন সুখী থাকতে পারে। একই সাথে এপ্রিল মাসের পর আপনার প্রেম জীবনে নতুন মানসিক শক্তি আসবে। এই সময়ে, আপনার প্রেম জীবনে রোম্যান্স বৃদ্ধি হবে এবং আপনার সম্পর্কটি মধুর হবে।

যেহেতু শুক্র এই সময়ে সবচেয়ে অনুকূল অবস্থানে থাকবে তাই আপনি এই সময়ে আপনার প্রেম সঙ্গীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার বিষয়টিও বিবেচনা করতে পারেন। এপ্রিলে বৃহস্পতির গোচর আপনার প্রেম জীবনে আরও শুভ পরিবর্তন আনতে পারে। এই সময়ে, প্রেম বিবাহের যোগগুলি দৃশ্যমান হচ্ছে। যাইহোক, যে জাতক/জাতিকারা একান্ত জীবনযাপন করছেন বা কাউকে প্রস্তাব দেওয়ার কথা ভাবছেন তাদের জন্য, 2022 সালে, মে থেকে জুলাই পর্যন্ত সময়টি ভাল প্রমাণ হতে পারে, কারণ যোগাযোগ ও যোগাযোগের অধিপতি বুধ গ্রহটি এই মুহুর্তে আপনার আরোহণের প্রথম ভাবে গোচর করবে। এই সময়ে, মিথুন রাশির মানুষের জন্য প্রেম জীবনে সাফল্যের সম্ভাবনা এবং নতুন সঙ্গীর আগমন সম্ভাবনা তৈরি হচ্ছে। বছরের শেষ কয়েক মাস প্রেম জীবনের দিকে বিশেষ মনোযোগের প্রয়োজন হতে পারে। এই সময়ে, আপনাকে আপনার প্রেম সঙ্গীর কথা মনোযোগ দিয়ে শোনার চেষ্টা করতে হবে।

প্রতিকার  

ভগবান গণেশের পুজো করার পরে চার মুখী রুদ্রাক্ষ ধারণ করুন। প্রতি শনিবারে গো-মাতাকে গুড় আর রুটি খাওয়ান। বিশেষ রূপে প্রতি বুধবারের দিন, সবুজ রংয়ের বস্তুর দান করুন। বুধের বীজ মন্ত্রের জপ করুন।