Monthly horoscope in bengali মাসিক রাশিফল জানুয়ারি ২০২৪

Monthly horoscope in bengali মাসিক রাশিফল জানুয়ারি ২০২৪

মেষ রাশি  -  Monthly horoscope in bengali মেষ রাশিফল January, 2024 কর্মজীবনের দিক থেকে এই মাসটি মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে পারে। চাকরিতে আপনার ভাগ্য বৃদ্ধির কারণে আপনি লাভবান হবেন। আপনি পদোন্নতির বিজ্ঞপ্তি পেতে পারেন। যদি আমরা মেষ রাশির শিক্ষার্থীদের কথা বলি, তাহলে মাসের শুরু থেকেই দেব গুরু বৃহস্পতি এবং শনি মহারাজ উভয়ের পূর্ণ দৃষ্টি আপনার পঞ্চম ভাবে থাকবে, যার কারণে আপনার বুদ্ধিমত্তা সম্পূর্ণরূপে বিকাশ লাভ করবে। আপনার বিষয় সম্পর্কে আপনার বোঝাপড়া বাড়বে এবং আপনি সেগুলি ভালভাবে বুঝে আপনার শিক্ষায় ভাল ফলাফল করতে সক্ষম হবেন।

আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে ষষ্ঠ ভাবে উপস্থিত কেতু আপনার পথে অনেক বাধা তৈরি করবে। উচ্চশিক্ষার জন্য মাসের শুরুটা ভালো হবে। পারিবারিক পর্যায়ে মেষ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। শিশুদের তাদের কল্যাণের কথা ভাববেন। চতুর্থ ভাবে মঙ্গলের অবস্থানের কারণে সময়ে সময়ে পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। বাড়িতে কোনো বিষয় নিয়ে বিবাদ হতে পারে। আপনি যদি প্রেম সম্পর্কে থাকেন তাহলে মাসের শুরুটা একটু দুর্বল হবে। 15 এপ্রিল সূর্য আপনার দশম ভাবে চলে যাবে এবং এর পরে সূর্য এবং বুধ আপনার নবম ভাবে একসাথে থাকবে, যাতে সময়টি আপনার রোম্যান্সকে বাড়িয়ে তুলবে।

এই সময়, আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে সম্পর্ক আরও দৃঢ় হবে। বিবাহিতদের জন্য মাসের শুরুটা ভালো। সপ্তম ভাবে বৃহস্পতি মহারাজের দৃষ্টি থাকায় সমস্ত বাধা দূর হবে। আমরা যদি আপনার আর্থিক অবস্থার দিকে দেখি, তাহলে পুরো মাস ধরে আপনার দ্বাদশ ভাবে রাহু মহারাজের উপস্থিতির কারণে আপনার খরচ হবে। আপনি অযত্নে ব্যয় করবেন এবং অপ্রয়োজনীয় কাজে ব্যয় করার ফলে অর্থের সমস্যাও হতে পারে। মেষ রাশির জাতক জাতিকা হওয়ার কারণে আপনি স্বভাবে পরিশ্রমী। আপনি যদি আপনার স্বাস্থ্যের প্রতি অমনোযোগী হয়ে পড়েন এবং বাসি ভাজা খাবার খেতে শুরু করেন বা খুব বেশি গরম মশলা ব্যবহার করেন তবে আপনার অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। উপায় ভালো গুণের ত্রিকোণ লাল মুঙ্গের চাঁদির মুদ্রিকাতে আপনার ডান হাতের অনামিকা আঙুলে মঙ্গলবারের দিন ধারণ করলে লাভ হতে পারে।

 বৃষভ রাশি  -   বৃষভ রাশিফল January, 2024 বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি অনুকূল হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং চাকরিতে নিজেকে প্রমাণ করার চেষ্টা করবেন। যারা ব্যবসা করছেন তাদেরও ভালো আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনার ব্যবসা প্রসারিত হবে। শিক্ষার দিক থেকে বৃষভ রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি কিছুটা সমস্যাপূর্ণ হতে পারে। উচ্চ শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য ভাল সাফল্যের সম্ভাবনা থাকবে এবং তারা অবিলম্বে চাকরি পেতে পারে।

আপনি যদি বিদেশে যেতে চান তবে আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে এই মাসটি মধ্যম হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা তার স্বাস্থ্য সম্পর্কে ভাল বোধ করবেন এবং তার কাজে ভাল সাফল্য অর্জন করবেন। প্রেম সম্পর্কের ক্ষেত্রে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। আপনি যদি আপনার প্রিয়জনের প্রতিটি চাহিদা পূরণ করতে না চান, তবে আপনি তা না করলেও, আপনার প্রিয়জনের সাথে সুন্দরভাবে কথা বলুন, আপনার সম্পর্কে তার মনে কোনও সন্দেহ জন্মাতে দেবেন না। এই মাসটি বিবাহিতদের জন্য শুরুতে অনুকূল হবে কারণ বুধ এবং শুক্র উভয়ই সপ্তম ভাবে অবস্থান করবে, যা আপনার বিবাহিত জীবনে প্রেম এবং রোমান্সের সম্ভাবনা তৈরি করবে।

এই সময়ে, আপনার শ্বশুর বাড়িতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে যাতে আপনি অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। অর্থনৈতিক দিক থেকে বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি মধ্যম হতে পারে। রাহু মহারাজ একাদশ ভাবে উপস্থিত থাকবেন যা আপনার আয়ের ক্ষেত্রে ভাল উন্নতি আনবে। স্বাস্থ্যের দিক থেকে, বৃষভ রাশির জাতক/জাতিকাদের জন্য মাসটি উত্থান-পতনে পূর্ণ হবে। উপায় আপনার শুক্রবারের দিন কোন মহিলা পূজারী কে সাজগোজ জিনিস ভেট করতে পারেন।

 মিথুন রাশি  -   মিথুন রাশিফল January, 2024 ক্যারিয়ারের ক্ষেত্রে, জানুয়ারি মাসটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। যেকোনো কাজে শর্টকাট অবলম্বন করা থেকে বিরত থাকুন, বরং আপনার পরিশ্রমকে সঠিকভাবে সামঞ্জস্য করুন যাতে আপনি সর্বোচ্চ ফলাফল পেতে পারেন। আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে আপনার সম্পর্ক উপর-নিচ হতে পারে, যা আপনার ব্যবসাকে প্রভাবিত করবে বলে যত্ন নেওয়া দরকার। শিক্ষা ক্ষেত্রে এই সময়টি মিথুন রাশির শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জ্ঞান স্বাভাবিকভাবেই বিকশিত হবে। উচ্চশিক্ষার জন্য সময় অনুকূল।

পারিবারিক জীবনের কথা বললে, এই মাসটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। পরিবার অবহেলিত বোধ করবে যা আপনার জন্য সমস্যা সৃষ্টি করবে। মাসের প্রথমার্ধে আপনার ভাইবোনদের সমর্থন পুরোপুরি আপনার সাথে থাকবে, তবে শেষার্ধে কিছু বিতর্কের সম্ভাবনা থাকতে পারে। বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখা ভালো। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, মিথুন রাশির জাতক/জাতিকারা প্রেম সম্পর্কের ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। আপনি যাকে ভালোবাসেন তার সাথে বিয়ের কথা বললে সে আপনার প্রস্তাব মেনে নেবে এবং এই সময় আপনারা দুজনেই বিয়ে করতে পারেন।

বৈবাহিক সম্পর্কের জন্য এই মাস উত্থান-পতনে পূর্ণ হবে। মিথুন মাসিক রাশিফল ​​2024 অনুসারে, জানুয়ারী 2024 আর্থিকভাবে অনুকূল সময় হবে তবে ব্যয়ও স্থির থাকবে। শেয়ারবাজারে বিনিয়োগের জন্য সময় অনুকূল থাকবে এবং পুরনো আর্থিক পরিকল্পনা থেকে লাভের সম্ভাবনা থাকবে। এই মাসটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। এই মাসে আপনাকে চোখ সংক্রান্ত সমস্যা এবং বুকে ব্যথা বা শক্ত হওয়ার সম্মুখীন হতে হতে পারে। উপায় আপনার একটি ত্রিকোণ লাল পতাকা, যা দুই মুখী, মঙ্গলবারের দিন কোন মন্দিরে দোলানো উচিত।

 কর্কট রাশি  -   কর্কট রাশিফল January, 2024 কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাসটি কর্মজীবনের ক্ষেত্রে অনুকূল হতে পারে। পুঁজি বিনিয়োগ করে ব্যবসায় ভালো মুনাফা পাবেন। দীর্ঘ ভ্রমণ ব্যবসায়িক সম্পর্কের দিকে নিয়ে যেতে পারে যা আপনাকে ভবিষ্যতে আপনার ব্যবসার জন্য কিছু নতুন লোকের সাথে যোগাযোগ করার সুবিধা দেবে। শিক্ষার ক্ষেত্রে, এই সময়টি কর্কট রাশির জাতকদের জন্য মাসের শুরুতে অনুকূল হবে। আপনার মন গান, সঙ্গীত এবং শিল্পের দিকেও আগ্রহী হবেন, তাই আপনি এই সময় কিছু নতুন শিল্পে আপনি চেষ্টা করতে পারেন।

আপনার কঠোর পরিশ্রম আপনার সাফল্যের রহস্য হয়ে উঠবে। আপনি উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবতে পারেন। পারিবারিক জীবনের কথা বললে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। বাবার আচরণ খুব ভারসাম্যপূর্ণ হবে এবং তিনি আপনাকে সঠিক দিকনির্দেশনা দেবেন। পিতা-মাতার স্বাস্থ্যের উন্নতি হবে। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য মাসের শুরুটি খুব ভাল হবে। আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। তার সাথে দীর্ঘ ভ্রমণে যাওয়া আপনাকে আনন্দিত করবে এবং আপনার ভালবাসা প্রস্ফুটিত হবে।

এই মাসটি দাম্পত্য জীবনযাপনকারীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। মাসের শুরুটা ভালো যাবে এবং আপনি আপনার জীবনসঙ্গীর সাথে আপনার দায়িত্ব পালন করবেন। কর্কট মাসিক রাশিফল ​​2024 অনুসারে, জানুয়ারী 2024 আপনার জন্য আর্থিকভাবে মিশ্র ফলাফলের সময় হতে চলেছে। আপনার আর্থিক ভারসাম্য মজবুত হবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও বৃদ্ধি পাবে। কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ হবে। কিছু সমস্যা আসবে যেমন রক্ত ​​সংক্রান্ত অমেধ্য, রক্তচাপের অনিয়ম, উচ্চ জ্বর, মাথাব্যথা ইত্যাদি সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। উপায় আপনার গুরবারের দিন হলুদ বা কেশরের তিলক লাগানো উচিত।

 সিংহ রাশি  -  সিংহ রাশিফল January, 2024 কর্মজীবনের ক্ষেত্রে, জানুয়ারি মাসটি সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য আশাব্যঞ্জক হতে পারে। যদিও, সময়ে সময়ে আপনি অফিসের গসিপেও সময় কাটাবেন, যা আপনাকে এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি করলে আপনার কাজের পরিবর্তন হতে পারে, তবে আপনার কঠোর পরিশ্রম সফল হবে। আপনি আপনার ব্যবসায় ভাল অগ্রগতি দেখতে পাবেন। আপনি বাইরের রাজ্য থেকেও ভাল মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন।

এই সময়ে ব্যবসায় সম্প্রসারণের সম্ভাবনাও রয়েছে। শিক্ষাক্ষেত্রে সিংহ রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টি মধ্যম হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। নবম ভাবে দেব গুরু বৃহস্পতির অবস্থানের কারণে উচ্চ শিক্ষার জন্য সময় অনুকূল থাকবে এবং আপনি ভাল শিক্ষা লাভের সুযোগ পাবেন। মাসের শেষভাগে বিদেশ যাওয়ার পরিস্থিতি তৈরি হতে পারে। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, এই মাসটি সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে পারে। আপনারা একে অপরের প্রতি দায়িত্ব উপলব্ধি করতে পারবেন এবং একে অপরের সাথে ভাল সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন।

আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক আরও অনুকূল হবে এবং আপনি তাদের থেকে উপকৃত হবেন। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, মাসের শুরুটি সিংহ রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য অনুকূল হিসাবে বিবেচিত হতে পারে না কারণ পঞ্চম ভাবে সূর্য এবং মঙ্গলের মতো গ্রহের উপস্থিতি আপনার প্রেম সম্পর্কের টানাপোড়েন দেখাবে। আপনার জীবনসঙ্গীও তার পারিবারিক চাহিদা ও বাধ্যবাধকতা বুঝবে এবং সেই দায়িত্ব পালনের চেষ্টাও করবে।

সিংহ রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, আপনি জানুয়ারী 2024 এ আপনার আয়ের ভাল বৃদ্ধি দেখতে পাবেন। আপনি আপনার আয়ের একটি ভাল বৃদ্ধি দেখতে পাবেন এবং আপনার ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। এই মাসটি সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্যের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনি যদি আপনার খাদ্যাভ্যাসের উন্নতি না করেন তবে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। উপায় আপনার বৃহস্পতিবারের দিন কেশরের তিলক লাগানো উচিত।

 কন্যা রাশি  -   কন্যা রাশিফল January, 2024 কেরিয়ারের ক্ষেত্রে কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাসটি অনুকূল হতে পারে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কাজে আরও ভাল করার চেষ্টা করবেন। আপনার ব্যবসায় উত্থান-পতন থাকবে তবে আপনি এমন কিছু সিদ্ধান্ত নেবেন যা লোকেদের অবাক করবে। এই সময়টি কন্যা রাশির শিক্ষার্থীদের জন্য শিক্ষার ক্ষেত্রে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইতিহাস, ভূগোল এবং প্রত্নতাত্ত্বিক গুরুত্বের বিষয়গুলির সাথে জড়িত থাকেন তবে আপনি আরও ভাল শিক্ষা পাবেন এবং আপনি আপনার প্রত্যাশার বাইরেও ভাল করতে সক্ষম হবেন।

উচ্চশিক্ষার জন্য সময় অনুকূল থাকবে। পারিবারিক জীবনের কথা বললে, এই মাসটি কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। ভাই-বোনদের ভালোবাসা দেবে। বিনিময়ে আপনিও তাদের ভালোবাসা পাবেন। পরিবারে নতুন সম্পত্তি কেনা নিয়ে আলোচনা হতে পারে। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, মাসের শুরুটি কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল। যদি আমরা প্রেম সম্পর্কের কথা বলি, তাহলে মাসের শুরুটি অনুকূল। আপনাদের উভয়ের মধ্যে ভালো সম্প্রীতি থাকবে। আপনার দাম্পত্য জীবনের জন্য খুব অনুকূল কিছু বলা যাবে না। আপনার জীবনসাথীর স্বাস্থ্যও নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে, তাই তার স্বাস্থ্যেরও যত্ন নিন। কন্যা রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, 2024 সালের জানুয়ারিতে আর্থিক উত্থান-পতন হবে।

চতুর্থ ভাবে বসে মঙ্গল আপনার একাদশ ভাবে সম্পূর্ণ দৃষ্টি দিয়ে দেখবে, যা আয় বৃদ্ধির সম্ভাবনা তৈরি করবে। আপনি কিছু নতুন স্থাবর বা অস্থাবর সম্পত্তি কিনতে পারেন। আপনি যদি ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেন তবে আপনি ভাল সাফল্য পাবেন। কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনাকে আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে হবে। প্রয়োজনে আপনাকে ডাক্তারের সাথে পরামর্শ করতে হবে যাতে কোনো বড় সমস্যা আপনাকে কষ্ট দিতে না পারে। উপায় আপনার বুধবারের দিন শ্রী বিষ্ণু সহস্রনামের স্রোতের নিয়মিত পাঠ করুন।

তুলা রাশি  -   তুলা রাশিফল January, 2024 কর্মজীবনের ক্ষেত্রে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কাজটি ভাল হবে এবং আপনি এতে আপনার প্রতিভা প্রদর্শনের যথেষ্ট সুযোগ পাবেন কারণ শনির তার রাশিতে উপস্থিতি আপনাকে শক্তি দেবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য সপ্তম ভাবে বৃহস্পতির উপস্থিতি এবং তাদের উপর শনিদেবের দৃষ্টি অনুকূল হবে। শিক্ষাক্ষেত্রে তুলা রাশির শিক্ষার্থীদের জন্য এই সময় কঠোর পরিশ্রমের দাবি করবে।

প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের ভালো সম্ভাবনা থাকবে কারণ ষষ্ঠ ভাবে রাহু আপনাকে বিজয়ী করবে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা এই মাসে ভালো সাফল্য পেতে পারে। পারিবারিক জীবনের কথা বললে, তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি ভালো যাবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসার অনুভূতি তৈরি হবে যা পরিবারকে ঐক্যবদ্ধ রাখবে। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, তুলা রাশির জাতক/জাতিকাদের প্রেম সম্পর্কের জন্য মাসের শুরুটি চ্যালেঞ্জিং হবে। যারা এখনও অবিবাহিত তারা মাসের শেষার্ধে সঙ্গী পেতে পারেন। বিবাহিতদের জীবনে সপ্তম ভাবে ভগবান বৃহস্পতির উপস্থিতি অনুকূল ফল বয়ে আনবে। আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে সমস্যা কমবে।

তুলা রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, জানুয়ারী 2024 আপনার আর্থিক উন্নতির পথ প্রশস্ত করবে। অনেক খরচ অপ্রয়োজনীয় হবে কিন্তু হঠাৎ আপনার কাছে আসবে এবং আপনাকে সেগুলির জন্য অর্থ ব্যয় করতে হবে। সরকারী ক্ষেত্র থেকেও আপনার লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসার মাধ্যমে ভালো আর্থিক লাভও হতে পারে। অর্থ উপার্জনের নতুন উপায়ও পাওয়া যেতে পারে। তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি মধ্যম হতে চলেছে। রোগ থেকে মুক্তি পাবেন কিন্তু ষষ্ঠ ভাবে রাহু এবং দ্বাদশ ভাবে কেতু থাকার কারণে হঠাৎ কিছু সমস্যা দেখা দিতে পারে। এটি সহজেই চলে যেতে পারে কিন্তু এটি আপনাকে শারীরিকভাবে ভারসাম্যহীন করে তুলতে পারে। উপায় আপনার উত্তম গুণের হীরা অথবা অপ্পল রত্ন অনামিকা আঙুলে শুক্রবারের দিন শুক্ল পক্ষে ধারণ করা উচিত।

 বৃশ্চিক রাশি  -   বৃশ্চিক রাশিফল January, 2024 বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারী মাসটি কর্মজীবনের ক্ষেত্রে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইতিমধ্যে আপনার চাকরি পরিবর্তন করার চেষ্টা করে থাকেন তবে কোন ভাল চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, এই সময়টি আপনাকে আপনার চাকরিতে ভাল সাফল্য দেবে। ব্যবসা সংক্রান্ত কোনো মামলা বিচারাধীন থাকলে তাতে সাফল্য পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে বৃশ্চিক রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টা উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে।

আপনার মনকে অন্য কাজে ব্যস্ত না হতে দেওয়া এবং কঠোর পরিশ্রমে মনোনিবেশ করাই ভাল। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল হবে এবং আপনি যদি বিদেশে গিয়ে পড়াশোনা করতে চান তবে আপনাকে কিছু সময় অপেক্ষা করতে হতে পারে। পারিবারিক জীবনের কথা বললে, এই মাসটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। কথাবার্তায় রূঢ়তার কারণে আপনার নিজের লোকেরা অসুখী হতে পারে এবং তাদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে, তাই একটু সতর্ক থাকুন।

ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, এই মাসটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের প্রেম জীবনের জন্য খুব অনুকূল হবে। আপনার মধ্যে সম্প্রীতি আরও মজবুত হবে। বৃশ্চিক রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, আপনি জানুয়ারী 2024 এ আর্থিকভাবে ভাল ফলাফল পেতে পারেন। আপনার খরচ বাড়তে থাকবে এবং সারা মাস ব্যয় চলতে থাকবে, তবে আদালতের মামলায় সাফল্যের কারণে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। মাসের শুরুতে মঙ্গল ও সূর্য দ্বিতীয় ভাবে থাকার কারণে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল দিতে পারে। আপনাকে উচ্চ জ্বর, মাথাব্যথা বা রক্তশূন্যতার সমস্যায় পড়তে হতে পারে। উপায় আপনার মঙ্গলবারের দিন শ্রী হনুমান চালিশার পাঠ করুন উচিত।

 ধনু রাশি  -   ধনু রাশিফল January, 2024 কর্মজীবনের ক্ষেত্রে, জানুয়ারি মাসটি ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে আপনি অনুকূল ফলাফল পাবেন। আপনি কাজের জন্য বিদেশে ভ্রমণ করতে পারেন বা এক রাজ্য থেকে অন্য রাজ্যে যেতে পারেন। ধনু রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টি শিক্ষার ক্ষেত্রে ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ ভগবান বৃহস্পতি স্বয়ং পঞ্চম ভাবে উপস্থিত থাকবেন এবং আপনার নবম ভাবেও নজর দেবেন।

এর মাধ্যমে আপনি শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য সাফল্যের খবরের সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষা গ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীরা কিছু চ্যালেঞ্জের পরে সফলতা পেতে পারে, অন্যদিকে যারা বিদেশ যাওয়ার স্বপ্ন দেখে তাদের আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে। পারিবারিক জীবনের কথা বললে, ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনি আপনার ব্যক্তিগত জীবনে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন এবং আপনার ক্যারিয়ারে এত বেশি সময় দেবেন যে পরিবারের জন্য কম সময় থাকবে, যা আপনার বাবা-মায়েরও অভিযোগ থাকতে পারে।

প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, ধনু রাশির লোকেরা প্রেম সম্পর্কিত বিষয়ে সুখী হবেন। আপনার আচরণে রাগ বাড়বে যা আপনার বিবাহিত জীবনের জন্য চাপের পরিস্থিতির জন্ম দিতে পারে। পারস্পরিক কথোপকথন বাড়বে তবে এখানে যা ভুলে যাওয়া উচিত নয় তা হল মঙ্গল গ্রহও উপস্থিত থাকতে পারে এবং এর মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এবং বিতর্ক বাড়তে পারে, তাই একটু সতর্ক থাকুন। ধনু রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, 2024 সালের জানুয়ারির শুরুতে কিছু আর্থিক সমস্যা দেখা দিতে পারে কারণ শুক্র এবং বুধ আপনার দ্বাদশ ভাবে থাকবে এবং শনিও তৃতীয় ভাবে থাকবে এবং দ্বাদশ ভাবে দেখবে। ধনু রাশির জাতক/জাতিকাদের জন্য স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনার ভারসাম্যহীন জীবনযাপন এবং খাদ্যাভ্যাস আপনাকে রোগের শিকার করে তুলতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনি সুস্থ বোধ করবেন। উপায় আপনার একটি ভালো গুণের পুখরাজ রত্ন শুক্ল পক্ষে গুরবারে তর্জনী আঙুলে ধারণ করা উচিত।

 মকর রাশি -  মকর রাশিফল January, 2024 জানুয়ারী মাসটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য কর্মজীবনের ক্ষেত্রে ভাল ফল বয়ে আনবে। আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনা থাকবে এবং আপনি যদি আপনার পক্ষ থেকে কোনো ভুল না করেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার সুসম্পর্কের কারণে আপনি কোন বড় পদ পেতে পারেন। মাসের শুরুতে শিক্ষাক্ষেত্রে মকর রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল হবে। আপনার পরীক্ষায় ভাল নম্বর পাওয়া আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে এবং আপনি কঠোর পরিশ্রম করবেন।

প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা মাসের প্রথমার্ধে ভালো সাফল্য পেতে পারে। পারিবারিক জীবনের কথা বললে, এই মাসটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল হতে পারে। আপনি জোর করে আপনার মতামত প্রকাশ করবেন যা অন্য লোকেরা শুনবে, বুঝবে এবং গ্রহণ করবে। আপনার মা এবং বাবার স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, মকর রাশির মানুষের প্রেম জীবন ভাল শুরু হবে। বিবাহিতদের জন্য এই মাসটি ভালো যাবে।

মকর রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, 2024 সালের জানুয়ারিতে আর্থিক উন্নতির সম্ভাবনা থাকবে। আপনি প্রচুর অর্থ পাবেন এবং আপনি তা সঠিকভাবে ব্যবহার করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি স্বাভাবিক থাকার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা সম্পর্কে সচেতন থাকলে অন্যান্য সমস্যাও প্রতিরোধ হবে। আপনার প্রতিদিন ধ্যান এবং যোগ,ব্যায়ামের সাহায্য নেওয়া উচিত। উপায় আপনার শনিবারের দিন মহারাজ দশরথ কৃত শ্রী নীল শনি স্রোতের পাঠ করুন।

 কুম্ভ রাশি -   কুম্ভ রাশিফল January, 2024 কেরিয়ারের ক্ষেত্রে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাসটি অনুকূল হতে চলেছে। আপনি প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করতে প্রস্তুত দেখাবে। আপনি অনেক সুবিধা পাবেন এবং আপনার কাজ ভালভাবে চলবে। শিক্ষা ক্ষেত্রে কুম্ভ রাশির শিক্ষার্থীরা মাসের শুরুতে কিছু উত্থান-পতনের সম্মুখীন হবেন। শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনাকে অনেক প্রচেষ্টা করতে হবে তবে মাসের শেষভাগে আপনি শিক্ষায় ভাল সাফল্য পাবেন।

প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনের কথা বললে, এই মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য অনুকূল হবে। মা ও বাবার স্বাস্থ্যেও ভালো উন্নতি হবে। আপনার বক্তৃতা থামাতে হবে। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, কুম্ভ রাশির জাতক/জাতিকাদের প্রেম সম্পর্কের উত্থান-পতন থাকবে। পারস্পরিক বিবাদ হতে পারে এবং একে অপরকে গালিগালাজ করার পরিস্থিতি তৈরি হতে পারে। বৈবাহিক সম্পর্কের বিষয়ে কথা বলতে গেলে, শনি মহারাজের সম্পূর্ণ দৃষ্টি আপনার প্রথম ভাব থেকে আপনার সপ্তম ভাবে থাকবে, যার জন্য সম্পর্কের ক্ষেত্রে শৃঙ্খলার প্রয়োজন হবে।

আপনি যদি আপনার সম্পর্কের বিষয়ে সতর্ক থাকেন তবে আপনি আপনার বিবাহিত জীবনকে সুখী করতে সক্ষম হবেন। কুম্ভ রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, জানুয়ারী 2024 অর্থনৈতিক উন্নতির সময় হবে। আয়ের ক্ষেত্রে সুবিধা হবে। সরকারি খাতেও লাভের সম্ভাবনা থাকবে। কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। সকালে ঘুম থেকে উঠে মর্নিং ওয়াকে/হাঁটতে যান, যোগাসন করুন, মেডিটেশন করুন। এতে আপনার শারীরিক সুস্থতা বজায় থাকবে। উপায় শনিবারের দিন পিপল গাছের নিচে সন্ধ্যাকালে সর্ষের তেলে প্রদীপ জ্বালান আর শ্রী শনি দেব মহারাজের গুণগান করুন।

 মীন রাশি  -   মীন রাশিফল January, 2024 মীন রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ারের ক্ষেত্রে জানুয়ারি মাসটি ভালো কাটতে পারে। আপনি একটি ভাল কাজ পেতে পারেন। বেকাররাও যেকোনো সরকারি চাকরিতে নির্বাচিত হতে পারেন। ব্যবসায় আপনাকে অবশ্যই কিছু উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে। শিক্ষাক্ষেত্রে মীন রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল হবে। আপনি আপনার শিক্ষাজীবনে আনন্দদায়ক অভিজ্ঞতা পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই মাসটি খুবই উপকারী।

পারিবারিক জীবনের কথা বললে, এই মাসটি মীন রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনি আপনার ভালো কথা দিয়ে মানুষের মন জয় করবেন। পিতার স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেম এবং বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, মীন রাশির জাতক জাতিকাদের প্রেম সম্পর্কের ক্ষেত্রে উত্তেজনার সম্মুখীন হতে হতে পারে। আপনাকে আপনার জিহ্বাকে নিয়ন্ত্রণ করতে হবে এবং আপনার মনকে শান্ত রাখার চেষ্টা করতে হবে যাতে আপনি সঠিকভাবে পরিস্থিতি মূল্যায়ন করার পরেই আপনার প্রিয়জনের সাথে কথা বলতে পারেন যাতে সমস্যাগুলি হ্রাস করা যায়।

আপনি আপনার বিবাহিত জীবনকে সুখী করার জন্য অনেক চেষ্টা করবেন। আপনার জীবন সঙ্গীর সাথে দীর্ঘ ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। মীন রাশির মাসিক রাশিফল ​​2024 অনুসারে, জানুয়ারী 2024-এ আপনাকে আর্থিক ব্যাপারে অনেক মনোযোগ দিতে হবে। মাসের শেষভাগ ভালো যাবে। স্বাস্থ্যের দিক থেকে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি কিছুটা দুর্বল হতে পারে। আপনার দৈনন্দিন রুটিন পরিবর্তন করুন। আপনার খাদ্যাভ্যাস পরিবর্তন করে এবং আপনার জীবনযাত্রায় কিছু পরিবর্তন করে আপনি সুস্বাস্থ্য অর্জন করতে পারেন। উপায় আপনার গুরবারের দিন কলা গাছ আর পিপল গাছ স্পর্শ না করে জল চড়ান।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা