ভাইরাল! আহত সন্তানের পেছনে ছুটছে মা গরু, কুর্ণিশ নেটিজেনদের

ভাইরাল! আহত সন্তানের পেছনে ছুটছে মা গরু, কুর্ণিশ নেটিজেনদের

আজ বাংলা: যতই আমাদের সমাজ আধুনিক হয়ে যাক না কেন...মায়ের স্থান সবসময় শীর্ষে থাকে। সে মানবজাতি হোক বা পশুসমাজ। অনুভূতি সবার মধ্যেই থাকে। হ্যাঁ... সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওটি তা আবারও প্রমান করল। 

সম্প্রতি ওড়িশার (Odisha) একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাছুর সন্তানকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ভ্যান রিকশার পিছনে মা গরুর (Cow) অসহায় দৌড় দেখে আপ্লুত নেটিজেনরা।

জানা গিয়েছে, একটি গাড়ির ধাক্কায় আহত হয় অবলা প্রাণীটি। আর সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষজন মানবিকতা দেখিয়ে একটা ভ্যান রিকশায় তুলে জেলা সদরের পশু হাসপাতালে নিয়ে যায়। 


আর আদরের সন্তানকে ওই ভাবে নিয়ে যেতে দেখে গরুটি পিছু নেয় ভ্যানটির। আহত সন্তানের জন্য আকুল হয়ে ওঠা মাতৃহৃদয়ের এমন প্রকাশ দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। এমন একটি ভিডিও দ্রুত ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই তার ভিউ ছাড়িয়ে গিয়েছে ২৪ হাজার।

ভিডিওতে দেখা গিয়েছে, ভ্যানটি গতি বাড়লে গরুটিও নিজের গতি বাড়াচ্ছে। সন্তান যাতে কোনও ভাবেই চোখের আড়ালে না চলে যায়, তা নিশ্চিত করতেই এভাবে মরিয়া হয়ে সে ছুটতে থাকে ভ্যানের পিছনে। 


এখানেই শেষ নয়, এমন ভাবেই সে পেরিয়ে যায় ৩ কিলোমিটার পথ! ভিডিওটি টুইটার, ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সকলেই প্রার্থনা করেছেন, যেন শিগগির সুস্থ হয়ে যায় বাছুরটি।