লকডাউন অমান্য করায় কলকাতায় ১৩০২ জনকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ

আজবাংলা   প্রধানমন্ত্রীর বার্তা, পরস্পরের সঙ্গে দূর রাখুন। নিজের ঘরে আটকে থাকাই করোনার থেকে বাঁচার একমাত্র বিকল্প। করোনার ছড়িয়ে পড়া রুখতে হবে। শৃঙ্খলকে ভাঙতে হবে। কিছু মানুষ ভ্রান্ত ধারণায় রয়েছে, যে তাঁদের কিছু হবে না। সামাজিক দূরত্ব শুধুমাত্র আক্রান্তের জন্যই।

দায়িত্বজ্ঞানহীনতা ও ভ্রান্ত ধারণা আপনাকে ও আপনার সন্তান, পরিবার ও বন্ধুদের ক্ষতি করতে পারে। গোটা দেশের বিভিন্ন জায়গায় লকডাউন।করোনাভাইরাসের সংক্রমণ ক্রমশই বাড়ছে ভারতে। আক্রান্তের সংখ্যা ৫০০ পেরিয়েছে। এখন দেশে মোট আক্রান্তের সংখ্যা ৫১৯। মৃত্যু হয়েছে মোট ১২ জনের। যাঁদের মধ্যে রয়েছেন ২ জন বিদেশি নাগরিক। এই ১২ জনের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে মুম্বইতে।কলকাতা তে মৃত্যু হয়েছে ১ জনের।

সবচেয়ে বেশি প্রভাব পড়েছে মহারাষ্ট্র এবং কেরলে। সংক্রমণ রুখতে তাই তৎপর প্রশাসন।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সুদু নন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও আমজনতার কাছে ঘরে থাকার আর্জি জানিয়েছিলেন। তা উপেখ্যা করে কিছু মানুষ।  মঙ্গলবার লকডাউন অমান্য করায় ১৩০২ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ।বিভিন্ন রাজ্যের প্রশাসনের কাছে এর জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথাও বলেছিলেন নরেন্দ্র মোদী।  বিকেলে রাস্তায় নামে পুলিশ। অত্যাবশ্যক পণ্য বাদ দিয়ে বাকি দোকান বন্ধের নির্দেশ দেওয়া হয়। অযথা ভিড় না-করার জন্য চলে মাইকে ঘোষণা। কোথাও জনতা ভিড় জমাচ্ছে দেখলেই লাঠি উঁচিয়ে তাড়া করেন পুলিশকর্মীরা।

arrested

 

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!