লকডাউনের নিয়ম ভাঙতেই রাস্তায় কান ধরে উঠবস করাল পুলিশ

lockdown

দেবু সিংহ   আজবাংলা   মালদা     লকডাউন অমান্য করে রাস্তায় বিনা প্রয়োজনে বেরোনোর কারণে রাস্তায় কান ধরে উঠবস করালেন পুলিশ আধিকারিকরা । এদিন শহরের ইংলিশবাজার রথবাড়ি এলাকায় পাঁচজন ব্যক্তিকে কান ধরে ১০০ ব‍ার উঠবস করানো হয়েছে । স্বভাবতই পুলিশের এ ধরনের ভূমিকা অনেকে সাধুবাদ জানিয়েছেন।

করোনা রুখতে প্রধানমন্ত্রী দেশজুড়ে লকডাউন করে কার্যত এক প্রকার কার্ফু জারি করে দিয়েছেন তা সত্ত্বেও একশ্রেণীর মানুষ প্রশাসনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে রাস্তায় বের হচ্ছেন এতে রোগ সংক্রমণের আশঙ্কা রয়েছে । পুলিশে নিয়ে সচেতন করলেও কেউ কেউ উপেক্ষা করে রাস্তায় বেরোনোর জেরে এদিন কান ধরে উঠবস করার মত কঠোর শাস্তি নিয়ে মালদা জেলা পুলিশ ।

যদিও শাস্তি দিয়ে পুলিশ ওই ব্যক্তিদের ছেড়ে দিয়েছে । প্রয়োজন ছাড়া লকডাউন উপেক্ষা করে রাস্তায় বেরোলে এ ধরনের শাস্তির মুখে পড়তে হবে অনেককে। এ বিষয়ে পুলিশ কর্তারা স্পষ্ট বার্তা দিয়েছেন ।প্রশ্নের জবাবে যথোপযুক্ত উত্তর না পেলেই কান ধরে ওঠবোস। ইংরেজবাজার শহরজুড়ে টহল দিচ্ছেন পুলিস কর্তারা। রাস্তায় জমায়েত দেখলেই পুলিশ কর্তাদের দাওয়াই, লাঠি হাতে মার নয়, ‘বেয়াদপ’দের রাস্তায় কান ধরে দাঁড় করিয়ে শাস্তি। সঙ্গে ওঠবসও।

দেখুন ভিডিও

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!