আজ সোমবার,সারাদিন কেমন কাটবে জানতে পড়ুন আজকের রাশিফল

আজবাংলা দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।
প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

মেষ রাশিফল (Monday, September 02, 2019)আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করা যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। আপনার বিবাহ এই দিনে একটি সুন্দর মোড় নেবে।

বৃষভ রাশিফল (Monday, September 02, 2019)আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। আপনার বাচ্চার কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সে আপনার প্রত্যাশামাফিক ফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করেছে। যদি আপনি বন্ধুদের সাথে সন্ধ্যাবেলায় বাইরে যান তাহলে আপনার পথে তাত্ক্ষণিক প্রেম আসতে পারে। আপনি একটি প্রকল্প সম্পূর্ণ করার জন্য আজ অনেক পরিতৃপ্তি পাবেন- যা আপনার বহুদিন পূর্বে শুরু করা উচিত ছিল। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ বিবাহ আপনার জীবনে তার শ্রেষ্ঠ জায়গায় পৌঁছাবে।

মিথুন রাশিফল (Monday, September 02, 2019)প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন।

কর্কট রাশিফল (Monday, September 02, 2019)আপনি অন্যদের সঙ্গে খুশি মুহূর্তের যেভাবে শেয়ার করেন সেইভাবেই স্বাস্থ্য বিকশিত হবে। কিন্তু সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাঁদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। কৃতজ্ঞতা জীবনের মাধুর্য বৃদ্ধি করে এবং অকৃতজ্ঞতা এটিকে কলঙ্কিত করে। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার বিবাহিত জীবনে এই দিনগুলিতে কোন আনন্দ নেই; আপনার সঙ্গীর সাথে কথা বলুন এবং সত্যিই দারুন কিছু পরিকল্পনা করুন।

সিংহ রাশিফল (Monday, September 02, 2019)অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না- এতে শরীরের ক্ষতি হয়। অপরিকল্পিত উত্স থেকে টাকাপয়সা লাভ আপনার দিন উজ্জ্বলতর করতে তুলবে। পরিবারে আপনার দমনমূলক মনোভাব পরিবর্তন করার পক্ষে উপযুক্ত সময়।জীবনের উঁচু নীচু ভাগ করে নিতে তাদের সাথে নিকট সহযোগিতায় কাজ করুন। আপনার পরিবর্তিত মনোভাব তাদেরকে অফুরান আনন্দ দেবে। জানলার উপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ করুন। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান।

কন্যা রাশিফল (Monday, September 02, 2019)আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। কোন কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। বরিষ্ঠ সহকর্মী এবং আত্মীয়রা আপনাকে গুরুত্বপূর্ণ সহায়তা প্রদান করবেন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।

তুলা রাশিফল (Monday, September 02, 2019)আপনার দানী মনোভাব গোপন আশীর্বাদ হতে পারে কারণ আপনি সম্ভবত অনেক বিষয় থেকে মুক্তি পাবেন যেমন সন্দেহ নিরুৎসাহ বিশ্বাসের অভাব লোভ অঙ্গীকার অহংকার এবং ঈর্ষা। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। কাজের জায়গায় কার্যকারিতা উন্নত করতে আপনার দক্ষতার স্তর উন্নত করার চেষ্টা করুন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আজ, আপনি আপনার জীবন সঙ্গী স্যাকরিন চেয়ে মিষ্টি বুঝতে পারবেন।

বৃশ্চিক রাশিফল (Monday, September 02, 2019)কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। আপনি আপনার সঙ্গী কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।

ধনু রাশিফল (Monday, September 02, 2019)কিছু পরিবারের কিছু সদস্য তাঁদের ঈর্ষণীয় ব্যবহারের দ্বারা আপনাকে বিরক্ত করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারানোর প্রয়োজন নেই অন্যথায় পরিস্থিত হাতের বাইরে চলে যেতে পারে। মনে রাখবেন যা সারানো যায় না তা অবশ্যই সহ্য করে নিতে হয়। জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। যদি আপনি আপনার কমনীয়তা এবং বুদ্ধি ব্যবহার করেন তাহলে আপনি মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

মকর রাশিফল (Monday, September 02, 2019)আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।

কুম্ভ রাশিফল (Monday, September 02, 2019)খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। কেবলমাত্র স্পষ্টভাবে উপলব্ধি করার দ্বারাই আপনি আপনার স্ত্রীকে মানসিক সহায়তা প্রদান করতে পারেন। নিজেকে প্রকাশ করারও এটি ভালো সময়-এবং সেই সব প্রকল্পে কাজ করা যেগুলি সৃষ্টিশীল প্রকৃতির। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

মীন রাশিফল (Monday, September 02, 2019)জীবনের প্রতি গম্ভীর মনোভাব বর্জন করুন। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে।