'গ্রেফতার হওয়ার জন্য তৈরি রিয়া চক্রবর্তী'

'গ্রেফতার হওয়ার জন্য তৈরি রিয়া চক্রবর্তী'

আজ বাংলা: মাদক কাণ্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে। এর পাশাপাশি সুশান্তের সহকারী স্যামুয়েল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাওয়ান্তকে । এদিকে আজ সকালে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় রিয়াকে । তলব পেয়ে NCB-র দপ্তরে পৌঁছান তিনি । এরই মাঝে বিস্ফোরক অভিযোগ করলেন রিয়ার আইনজীবী। তিনি বলেন, এবার রিয়াও গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী ।

আজ এক বিবৃতিতে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্দে বলেন, "গ্রেফতার হওয়ার জন্য তৈরি রিয়া চক্রবর্তী, কারণ এখানে ডাইনির খোঁজ চলছে। যদি কাউকে ভালোবাসা অপরাধ হয়ে থাকে তাহলে তাঁকে ভালোবাসার ফল ভুগতে হবে । নির্দোষ হওয়া সত্ত্বেও কোনও আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেননি তিনি ।"কয়েকদিন আগে সুশান্তের মৃত্যুর তদন্তে মাদক যোগের তথ্য সামনে আসে । এরপর তদন্তে নেমে সৌভিক ও স্যামুয়েলকে গ্রেপ্তার করে NCB । গতকাল গ্রেপ্তার হয় সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্তকে । এ প্রসঙ্গে NCB-র ডেপুটি ডিরেক্টর কে পি এস মলহোত্রা জানান, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার সন্দেহে দীপেশকে গ্রেফতার করা হয়েছে ।


বয়ান ও ডিজিটাল প্রমাণের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে তাঁকে । আজ সকাল ১১ টায় তাঁকে আদালতে পেশ করা হয় । এরপর যে রিয়াকে তলব করা হবে সেকথা গতকালই জানা গিয়েছিল । সেই মতো আজ সকালে সমন পাঠানো হয় তাঁর বাড়িতে । সমন পেয়ে বেলা 12টা নাগাদ NCB-র দপ্তরে হাজিরা দেন অভিনেত্রী । এদিকে তাঁকে আজই গ্রেপ্তার করা হবে বলে জল্পনা শুরু হয়ে গিয়েছে । যদিও তার জন্য রিয়া যে প্রস্তুত রয়েছে তা অবশ্য বিবৃতিতেই জানিয়ে দিয়েছেন তাঁর আইনজীবী ।