ধোনির দলে ফেরা নিয়ে প্রশ্ন তুলে দিলেন সহবাগ

Sehwag questioned Dhoni's return to the team

আজবাংলা    ২০১৯ সালের জুলাইয়ে ইংল্যান্ডে একদিনের বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয়ের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন ধোনি। এই অবস্থায় আইপিএলে ধোনির পারফরম্যান্সের দিকে তাকিয়ে আছে ক্রিকেটমহল। কিন্তু, করোনাভাইরাসের জেরে আইপিএল হওয়া নিয়ে রয়েছে প্রশ্নচিহ্ন।

চেন্নাই সুপার কিংসের প্রশিক্ষণ শিবির থেকে ফিরে আসতে বাধ্য হয়েছেন ধোনি। প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগের মনে অবশ্য কোনও সংশয় নেই এ ব্যাপারে। তাঁর মতে, আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা বেশ কঠিন ধোনির।বীরেন্দ্র সহবাগ প্রশ্ন করেছেন, “দলে ঠিক কোন জায়গায় খেলবে ধোনি? ঋষভ পন্থ ও লোকেশ রাহুল এখন যে ফর্মে আছে, বিশেষ করে রাহুল যে ভাবে পারফর্ম করে চলেছে, তাতে ওর উপর নির্ভর না করার কারণ নেই।”

এটা ঘটনা যে, উইকেটকিপার হিসেবেও রাহুল ভরসা দিয়েছেন দলকে। ব্যাট হাতেও রয়েছেন বিধ্বংসী মেজাজে। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে লোকেশ রাহুল যে ভাবে উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে সফল হয়েছেন, তাতে ধোনির রাস্তা বন্ধ বলেই মনে করছেন সহবাগ। তা ছাড়া সীমিত ওভারের ক্রিকেটের জন্য ঋষভ পন্থও আছেন। সহবাগের মতে, এই দুই উইকেটকিপারের উপর ভরসা হারানোর কোনও কারণ তিনি অন্তত দেখছেন না।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!