দাদার ঠিকানা বদল, ইংল্যান্ডে নতুন বাড়ি কিনলেন সৌরভ গাঙ্গুলি।

  আজবাংলা   রবিবার ছুটির দিনে কাজ করা নিয়ে সৌরভ একটি পোস্ট করেছিলেন। তাতেও খুনসুটি করেছিলেন সানা। তার পর সানার ১৮ বছরের জন্মদিনে আবেগঘন পোস্ট করেছিলেন সৌরভ। এবার সেই (সৌরভ গাঙ্গুলি) দাদার ঠিকানা বদল। সৌরভের নতুন বাড়ি। বেহালা নয়। সূদূর ইংল্যান্ডে। লন্ডনে নিজের একটি বাড়ি কিনলেন সৌরভ।সেই বাড়ির পরিদর্শনে দেখা গেল সৌরভকে। মাথায় হেলমেট পড়ে বাড়ির বারান্দায় দাঁড়িয়ে বোর্ড প্রেসিডেন্ট।

গায়ে কালো ওভারকোটের ওপর সবুজ জ্যাকেট। বাড়ির নির্মানকাজ এখনও শেষ নয়।দিন কয়েকের জন্য বিসিসিআইয়ের কিছু কাজ ও ব্যাক্তিগত কাজে ইংল্যান্ড গিয়েছিলেন সৌরভ। সঙ্গে যান মেয়ে সানা। ইংল্যান্ডে বিভিন্ন মুডে ছবি তুলতে দেখা যায় সৌরভকে।স্টেশনেও ট্রেনের অপেক্ষায় সৌরভের ছবি ভাইরাল হয়েছে। মহিলা ফ্যানদের সঙ্গেও ছবি তুলতে দেখা যায় সৌরভকে।লন্ডন আইয়ের সামনেও ছবি তোলেন সৌরভ। কখনও সেলফি, কখনও ফ্যানদের আবদার।

মহারাজকে ইংল্যান্ড সফরে অন্য মুডে দেখা যায়। শুধু ইংল্যান্ডেই নয়। বিমানবন্দরে ওঠার আগেও সেলফি তোলেন সৌরভ।এমনকি বিমানের ভিতরে বসেও সেলফি তুলে স্যোশাল মিডিয়াতে পোস্ট করেন মহারাজ। সোমবার ভোরে শহরে ফেরার কথা সৌরভের।ইংল্যান্ড থেকে বাহারিন হয়ে কলকাতায় ফিরবেন দাদা। ২১ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড যাবেন সৌরভ। ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্টের সময় উপস্থিত থাকবেন বোর্ড প্রেসিডেন্ট।বিসিসিআই-এর সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েই চার দেশীয় টুর্নামেন্ট শুরুর কথা বলেছিলেন সৌরভ। ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ছাড়াও ক্রিকেট দুনিয়ার প্রথম সারির কোনও একটি দেশ এই টুর্নামেন্টে অংশ নেবে। প্রতি বছর এই টুর্নামেন্ট করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

 

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!