প্রধানমন্ত্রীর জনতা কার্ফু পালনের ডাকের সমর্থনে এবার সৌরভ গঙ্গোপাধ্যায়

Sourav Gangopadhyay

আজবাংলা    গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী জনতা কার্ফু ডাক দেন। সেই দিন মোদির ভাষণ ট্যুইটের রিট্যুইট করেন সৌরভ। এবার শনিবার রাতে জনতা কার্ফুকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় আলাদা করে পোস্ট করলেন প্রাক্তন ভারত অধিনায়ক। সেই সৌরভ গঙ্গোপাধ্যায় এবার সরাসরি নরেন্দ্র মোদির উদ্যোগকে সমর্থন জানালেন।

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী রবিবার জনতা কার্ফু-র ডাক দিয়েছেন। ২২ মার্চ সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত নিজেদের ঘরবন্দি করে রাখার জন্য দেশবাসীর কাছে আবেদন জানিয়েছেন মোদি। সেই আবেদনে সামিল হওয়ার ডাক দিলেন সৌরভও।পোস্টে সৌরভ লেখেন, ইতিহাসে প্রথমবার সমগ্র বিশ্ব আজ বিপদের মুখে। করোনার বিরুদ্ধে ভারত লড়াই করছে। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে 22 শে মার্চ সকাল সাতটা থেকে জনতা কার্ফু পালন করুন।

সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে হবে। তাই বাড়িতে থাকুন, সুস্থ থাকুন।ভারতেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। চিকিৎসক ও বিশেষজ্ঞরা বলছেন, এই পরিস্থিতিতে ভিড় এড়িয়ে চলা ও নিজেদের বিশেষ প্রয়োজন না হলে ঘরবন্দি করে রাখাই মহামারীর বিরুদ্ধে লড়াইয়ের সেরা পথ। মোদির ‘জনতা কার্ফু’ উদ্যোগের প্রশংসা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু)-ও। বলা হয়েছে, সঠিক পদক্ষেপ করেছেন ভারতের প্রধানমন্ত্রী।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!