হাসপাতালে মৃতদেহ খুবলে খুবলে খাচ্ছে কুকুর, ভাইরাল হাড় হিম করা Video

হাসপাতালে মৃতদেহ খুবলে খুবলে খাচ্ছে কুকুর, ভাইরাল হাড় হিম করা Video

আজ বাংলা: হাড় হিম করা একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, হাসপাতালে একটি স্ট্রেচারে শুয়ে রয়েছে রোগীর দেহ। আর উত্তরপ্রদেশের  সাম্বাল জেলার সরকারি হাসপাতালের ভিতরে একটি কিশোরীর মৃতদেহ খুবলে খুবলে খাচ্ছে কুকুর। 

এদিকে এই ভিডিও দেখে ক্ষোভে রীতিমতো ফুঁসছে সোশাল মিডিয়া। ফলে নিশানায় যোগীরাজ্যের স্বাস্থ্যমহল। সূত্র মারফত জানা যাচ্ছে, বৃহস্পতিবার এই সড়ক দুর্ঘটনার পরে কিশোরীকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর তাঁকে মৃত ঘোষণা করা হয়। 

তাঁর দেহ হাসপাতালের এক কোনে ফেলে রাখা হয়েছিল বলে জানা যাচ্ছে। কিন্তু, আদতে সেই কিশোরী মারা গিয়েছিল কিনা তা নিয়ে ইতিমধ্যেই সন্দেহ প্রকাশ করেছে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। 

২০ সেকেন্ডের ওই ভিডিও বিরাট আকারে ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, স্ট্রেচারের উপর উঠে মুখ দিয়ে চাদর সরিয়ে খুবলে খাচ্ছে মৃতদেহ।  খবর পেয়ে হাসপাতালে পরিবার পৌঁছালে এমন দৃশ্যই  দেখে তাঁরা।

স্থানীয় থানায় হাসাপাতালের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। রাস্তার কুকুরের এই উপদ্রবের কথা স্বীকার করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, রাস্তার কুকুর হাসপাতালে ঢুকে পড়ার সমস্যা দীর্ঘ দিনের।

স্থানীয় পুরসভা এবং প্রশাসনকে এর আগে চিঠি লিখে জানানো হলেও কোনও ব্যবস্থা নেয়নি তারা। যদিও বৃহস্পতিবারের ওই ঘটনার জন্য তাঁদের কোনও দায় নেই বলেও জানিয়েছেন হাসপাতালের চিফ মেডিক্যাল সুপারিনটেন্ডেন্ট। উল্টে মৃতের পরিবারের উপরই দোষ চাপাচ্ছেন তাঁরা।