হেলমেট পড়েননি, জরিমানা করা হল এই অভিনেত্রীকে!

হেলমেট পড়েননি, জরিমানা করা হল এই অভিনেত্রীকে!

আজ বাংলা:  জরিমানা করা হল বিখ্যাত বলি অভিনেত্রী তাপসী পান্নুকে। অভিনেত্রীর আপকামিং সিনেমা ‘রশ্মি রকেট’ শ্যুটিং চলাকালীন হেলমেট না পরেই বাইক চালানোর অপরাধে জরিমানা হল অভিনেত্রী তাপসী পান্নুর। হ্যাঁ তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় বাইক চালানোর ছবি পোস্ট করে জরিমানার কথা জানিয়েছেন। 

এদিকে এই ছবি দেখে অনেকেই নানা মন্তব্য করছেন। প্রসঙ্গত, আকর্ষ খুরানার পরিচালনায় ‘রশ্মি রকেট’ আগামী বছর মুক্তি পেতে পারে। কচ্ছের রনের এক অ্যাথলিটের জীবনের গল্প নিয়ে এই ছবি তৈরি হচ্ছে। এই ছবিতে তাপসীর স্বামীর ভূমিকায় দেখা যাবে প্রিয়াংশু পাইনিউলিকে। শ্যুটিংয়ের নানা সময়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাপসী। ছবিটি নিয়ে এখন থেকেই দর্শকদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। গত কয়েক বছরে বলিউডে নিজের পরিচিতি তৈরি করেছেন তাপসী। 

তিনি ‘পিঙ্ক’, ‘থাপ্পড়’, ‘সান্ড কি আঁখ’, ‘মনমর্জিয়া’-র মতো ছবিতে অভিনয় করেছেন। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই অভিনেত্রী দাবি করেছেন, ‘বলিউডে কেরিয়ারের শুরুতে আমাকে অনেক খারাপ পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। নায়কের স্ত্রী চাননি বলে আমাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। একবার একটি ছবির ডাবিং করছিলাম। 

তখন আমাকে বলা হয়, আমার গলার স্বর নায়কের পছন্দ হচ্ছে না। তাই আমাকে স্বর বদলাতে হবে। আমি সেটা না করায় একজন ডাবিং শিল্পীকে নেওয়া হয়। একসময় আমাকে এটাও বলা হয়েছিল, নায়কের আগের ছবি ভাল চলেনি। তাই বাজেট নিয়ন্ত্রণে রাখার জন্য আমাকে কম পারিশ্রমিক দেওয়া হবে। নায়কের ইচ্ছায় আমার প্রথম সিনও বদলে দেওয়া হয়েছে। এসব আমার সামনে হয়েছে। পিছনে কী হয়েছে জানি না।’

তাপসী আরও অভিযোগ করে বলেছেন, ‘একজন মহিলা নারী-কেন্দ্রিক ছবিতে কাজ করা শুরু করলে পুরুষ সহকর্মীরা তার সঙ্গে কাজ করতে চায় না। তাই আমি ঠিক করেছি, এখন থেকে শুধু সেই ছবিগুলিতেই কাজ করব, যেগুলিতে কাজ করতে ভাল লাগবে। অনেকে আমাকে এই সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দিয়েছেন। তবে আমি নিজের সিদ্ধান্তে অটল।’

উল্লেখ্য, তাপসীকে এরপর ‘রশ্মি রকেট’ ছাড়াও ‘হসিন দিলরুবা’, ‘শাবাশ মিঠু’, ‘লুপ লাপেতা’ ছবিতে দেখা যাবে।