এক মঞ্চে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ তৃণমূল নেতার পাশে বিজেপি নেতা ,তুঙ্গে জল্পনা

এক মঞ্চে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ তৃণমূল নেতার  পাশে বিজেপি  নেতা ,তুঙ্গে জল্পনা

শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ তৃণমূলের বোরো চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়কে পাশে বসিয়ে এই মন্তব্য বিজেপির রাঢ়বঙ্গের পর্যবেক্ষক ও বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় । ঘটনাস্থল দুর্গাপুর ব্যারেজের দামোদর বিসর্জন ঘাট।

ছটপুজোর দিনে দুই মেরুর দুই নেতা এক মঞ্চে উপস্থিতিতে শুরু জল্পনা। ছট পুজো উপলক্ষ্যে এদিন দুর্গাপুরে গিয়েছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। মঞ্চে তাঁর পাশেই ছিলেন শুভেন্দু অধিকারীর অনুগামী বলে পরিচিত চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়, পশ্চিম বর্ধমান জেলার বিজেপির সাধারণ সম্পাদক অভিজিত্‍ দত্ত।

একই মঞ্চে এই দুই বিপরীত মেরুর রাজনৈতিক নেতাদের দেখা মেলায় প্রশ্ন, তাহলে কি নন্দীগ্রামে যে বিদ্রোহী আন্দোলন শুরু হয়েছিল তা দামোদর বেয়ে দুর্গাপুরে হাজির? নতুন কোনও রাজনৈতিক সমীকরণ দুর্গাপুরের রাজনীতিতে?

সম্প্রতি দুর্গাপুরে সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া মন্তব্য করেছিলেন, শুভেন্দু বিজেপিতে এলে চন্দ্রশেখর তাঁর পাশে বসবেন। রাজু বন্দ্যোপাধ্যায়ের পাশে চন্দ্রশেখরের উপস্থিতি উসকে দিয়েছে সেই সেই জল্পনাও। এ ব্যাপারে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, 'সব কুছ ছট মাইকা কৃপা।

আমরা চাই শুভেন্দু অধিকারী ও তার অনুগামীরা আমাদের দলে আসুক। স্বাগত তাঁদেরকে।' কিন্তু যাকে নিয়ে জল্পনা সেই চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় কী বললেন? তাঁর কথায়, 'এটা আমার ব্যাক্তিগত চিন্তা ভাবনা, জল্পনা বাড়লেও আমার ব্যাক্তিগত জীবনে কেউ হস্তক্ষেপ করতে পারে না। তাই যে যেভাবে ভাববে ভাবুক চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায় তাতে বিন্দুমাত্র বিচলিত নয়।'