অজ্ঞাত পরিচয় যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য মালদেহে

অজ্ঞাত পরিচয় যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য মালদেহে

মালদা :  ২৫ বছর বয়সের এক যুবতীর মৃতদেহ উদ্ধাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় রতুয়া-২ ব্লকের কাগাচিরা গ্রামে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পাঠিয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ।জানা গিয়েছে, শনিবার মালদহের রতুয়া-২ ব্লকের কাগাচিরা গ্রামের একটি আম বাগানে আনুমানিক ২৫ বছর বয়সির এক যুবতীর ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা।

ঘটনার খবর জানাজানি হতেই স্থানীয়রা মৃতদেহ দেখতে ভিড় জমায়। খবর দেওয়া হয় পুখুরিয়া থানায় পুখুরিয়া থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় বাসিন্দা মোহাম্মদ তোফাজ্জাল জানিয়েছেন এই ধরনের ঘটনা প্রথমবার এখানে ঘটেছে। এর আগে কখনো ঘটে নি। ঘটনা খবর শুনতে পেয়ে এখানে এসেছিলাম।

এখানে এসে দেখতে পাই আনুমানিক ২৫ বছর বয়সি এক যুবতীর ক্ষত-বিক্ষত মৃতদেহ পড়ে রয়েছে। মৃতদেহ থেকে প্রায় ৫০ মিটার দূরে একটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ। পুখুরিয়া নাওগাম্মা রাজ্য সড়ক থেকে প্রায় ১০০ মিটার দূরে একটি আম বাগানের জঙ্গলের মধ্যে মৃতদেহটি পড়েছিল।তবে স্থানীয় বলে মনে হচ্ছে না। কেউ বা কারা অন্য জায়গায় খুন করে মৃতদেহটি এখানে ফেলে দিয়ে চলে গেছে।

আমরা চাই পুলিশ তার পরিচয় খুঁজেবের করে খুনিদের শাস্তির ব্যবস্থা করুক। পুখুরিয়া থানার ওসি গৌতম চৌধুরী জানিয়েছেন আজ সকাল দশ,টা নাগাদ আমাদের কাছে খবর আসে কাগাচিরা এলাকায় আমবাগানে এক যুবতীর মৃতদেহ পড়ে রয়েছে।খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যায়।সেখানে গিয়ে দেখতে পাই আনুমানিক ২৫ বছর বয়সে এক যুবতীর মৃতদেহ ক্ষত বিক্ষত অবস্থায় পড়ে রয়েছে।

তার মৃতদেহ থেকে প্রায় ৫০ মিটার দূরে একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। তবে মোবাইলটি ওই যুবতী না অন্য কোন কারো সটি তদন্ত করে দেখা হচ্ছে।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। খবর লেখা পর্যন্ত মৃতদেহ পরিচয় পাওয়া যায়নি।