করোণা আইসোলেশন ওয়ার্ডের হেড নার্সের মৃত্যু ঘটলো !!

আজ বাংলা : দেশজুড়ে চলছে লকডাউন কোন সংক্রমণ থেকে বাঁচতে প্রায় সকলেই গৃহবন্দী । বিশ্ব মহামারী করোনা প্রত্যেকটি দেশকে মৃত্যু উপত্যকায় তৈরি করেছে।ভারত বর্ষ এখন করোনা সংক্রমণ দ্বারা জর্জরিত । দিনের পর দিন সংক্রমণ ছড়িয়ে যাচ্ছে,, মৃত্যুর সংখ্যা বেড়ে চলেছে ,, আর নেই কোন প্রতিষেধক । এরকম কঠিন পরিস্থিতিতে দেশের ডাক্তার , নার্স পুলিশকর্মী ইত্যাদি সকলেই তাদের প্রাণের ঝুঁকি নিয়ে আমাদের প্রাণ রক্ষা করার দায়িত্ব নিয়েছে।

আবারো আমাদের জনস্বার্থে কর্তব্য পালন করা একজন নার্সের মৃত্যু ঘটলো। হাওড়া জেলা হাসপাতালে কর্মরত এক নার্স মঙ্গলবার দিন তার বাড়িতে প্রাণ হারায় । সংবাদ সূত্রে জানা যায় তিনি করোনা আইসোলেশন ওয়ার্ডের হিট নার্স হিসেবে কর্মরত ছিলেন হাওড়া জেলা হাসপাতালে। তাহলে কি করনা সংক্রমণে আবারো এক সেবাকর্মী প্রাণ হারালো ??

স্বাভাবিক ভাবেই যখন তার মৃত্যু ঘটে গুজব রটে যায় যে তার মৃত্যুর একমাত্র কারণ হচ্ছে করোনা ভাইরাস। কিন্তু তদন্তের মাধ্যমে জানা যায় মোটেই সেই নার্সের করোণা সংক্রমণে মৃত্যু ঘটেনি । নারায়ন চট্টোপাধ্যায় নামে হাওড়া জেলা হাসপাতালের সুপার ,, সংবাদমাধ্যমকে জানায় ওই নার্সটি অনেকদিন ধরেই হেপাটাইটিস-বি অসুখে আক্রান্ত ছিল । কিন্তু তার এই অসুখের ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষকে নার্স টি এ বিষয়ে কিছু খোলাখুলিভাবে বলেনি। আর তিনি বিগত কয়েক দিন ধরেই ছুটিতে ছিলেন বলে জানা যায় । করোনার মধ্যে তার এই মৃত্যু সংবাদ চারদিকে সমালোচনার সম্মুখীন হয়।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!