জেলা পরিদর্শকের সঙ্গে বৈঠক করলেন রানাঘাটের সংসদ জগন্নাথ সরকার

Jagannath Sarkar

মলয় দে  আজবাংলা  রানাঘাট :-     করনা আতঙ্কে জেলা প্রশাসনের সামগ্রিক ব্যবস্থা, স্বাস্থ্য বিভাগের পরিকাঠামো, বাজারদর নিয়ন্ত্রণ নানা বিষয়ে জেলা পরিদর্শক বিভু গোয়েলের সাথে এক গুরুত্বপূর্ণ আলোচনায় বসেন রানাঘাট লোকসভার সাংসদ শ্রী জগন্নাথ সরকার।

করোনা মহামারীর মোকাবেলার জন্য স্বাস্থ্যপরিসেবা সাথে যুক্ত সকল কর্মীদের প্রয়োজনীয় সরঞ্জাম বিতরণ এর ব্যবস্থা করেন তিনি। এছাড়াও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সাংসদ কোটার থেকে এক কোটি টাকা, এবং নিজের এক মাসের বেতন দান করেন রানাঘাট লোকসভার সাংসদ শ্রী জগন্নাথ সরকার।

অতি সাধারণ ঘর থেকে উঠে আসা ন্যূনতম পারিশ্রমিকের ভিত্তিতে নিজের জীবনের ঝুঁকি নিয়েও সংবাদকর্মীরা যেভাবে এই সংকটময় পরিস্থিতিতেও সত্যানুসন্ধানে জেলার বিভিন্ন প্রান্তে সাংবাদিকদের জন্য বিশেষ কিছু চিন্তাভাবনা নিয়েছেন তিনি।করোনা মোকাবেলার দ্বিতীয় স্তরের অন্তিম লগ্নে দাঁড়িয়ে রেশনিং ব্যবস্থার মাধ্যমে জনসাধারণ কে বিনামূল্যে অত্যাবশ্যকীয় খাদ্য সামগ্রী বন্টনের ব্যবস্থা করেন। কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে বাংলার জন্য 1 কোটি 70 লক্ষ টাকায় গড়া তহবিলের থেকেও নদিয়ায় বেশ কিছু অংশ বিভিন্ন খাতে তিনি লাগাবেন বলে জানান।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!