নদিয়ায় এক যুবককে গুলি করে খুন করলো দুষ্কৃতিরা

shot and killed

আজবাংলা    কৃষ্ণনগর     এক যুবককে গুলি করে খুন করলো দুষ্কৃতিরা।ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়া থানার চরমহৎপুর গ্রামে।সূত্রের খবর, এদিন সকালে সাদিকুল তার মুলি বাঁশের বেড়া দেওয়া টিনের ঘরে ছিলেন। সেই সময় দুষ্কৃতিরা তাকে গুলি করে পালিয়ে যায়।

ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। ঘটনার খবর পেয়ে ধুবুলিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং মৃতদেহটি উদ্ধার করে।পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সাদিকুল সেখ (৩৫)। ওই যুবককের বাড়ি মুর্শিদাবাদ জেলার কান্দিতে। নদিয়ার চরমহৎপুর গ্রামে বছর দুয়েক আগে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতে থাকেন। তিনি চাষবাসের কাজ করতেন। তার চার মাসের এক ছেলে আছে।

স্থানীয় সূত্রে খবর, নুরমান গাইন ও শুকচাঁদ দুই ভাই। পাশাপাশি বাড়িতেই দুই ভাইয়ের বসবাস। নুরমান গাইনের দুই মেয়ে। আর শুকচাঁদ গাইনের এক মেয়ে তিন ছেলে।ট্রাকটর চালক নুরমান গাইনের হাতেও গুলি লেগেছে। এ কথা জানিয়েছেন তার বড় মেয়ে।মৃতের স্ত্রীর অভিযোগ, শুকচাঁদ গাইন ও তার ছেলেরাই তার স্বামীকে গুলি করে খুন করেছে।সূত্রের খবর, খুনের পর থেকেই শুকচাঁদ গাইনের পরিবারের সকল সদস্যরাই বেপাত্তা। পুলিশ জানিয়েছে, জমি নিয়ে পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা।ঘটনার তদন্ত শুরু করেছে ধুবুলিয়া থানার পুলিশ।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!