উন্নতমানের ফিচার নিয়ে ভারতের বাজারে আসছে ভেস্পা ইলেকট্রিক স্কুটার

আজবাংল    ভারতের জন্য বিশেষ নতুন রূপে তৈরি হচ্ছে Vespa Elettrica স্কুটার। Piaggio নিয়ে আসছে এক বিশেষ ইলেকট্রিক স্কুটার। শুধুমাত্র ভারতের বাজার ও গ্রাহকের কথা মাথায় রেখেই এই স্কুটার ডিজাইন করা হবে বলে জানিয়েছেন সংস্থা।

Piaggio India-র সিইও ও ম্যানেজিং ডিরেক্টর দিয়েগো গ্রাফি জানান, ভারতে এপ্রিলের আগে Vespa ইলেকট্রিক স্কুটার লঞ্চ হবে। ইউরোপে ভেস্পা ইলেকট্রিক স্কুটারে কিছু পরিবর্তন করে ভারতে নতুন রূপে আসবে এই ইলেকট্রিক স্কুটার। এতে থাকছে আধুনিক সব ফিচার। ভেস্পা ইলেকট্রিক-তে একটি ৪kW সর্বোচ্চ শক্তির ডিসি মোটর রয়েছে। এই মোটরে সর্বোচ্চ ২০০Nm টর্ক পাওয়া যায়।

এর অন্যত্তম ইউএসপি হল দুটি রাইডিং মোডে চলে এই ইলেকট্রিক স্কুটার। রয়েছে একটি সম্পূর্ণ টিএফটি ডিসপ্লে। সেখানে স্মার্টফোনের কল ও বিভিন্ন নোটিফিকেশন দেখা যাবে। থাকছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট।চোখ ধাঁধানো ফিচার-সহ দুর্দান্ত ডিজাইনে ভারতে লঞ্চ হবে। ভারতে ভেস্পা ইলেকট্রিকের দাম ৯০ হাজার টাকার কাছাকাছি হতে পারে বলে মনে করা হচ্ছে।ভারতের ইলেকট্রিক Vespa -তে Electrica-র বহু ফিচার থাকতে পারে। যদিও এখনই সেই স্কুটার ভারতে লঞ্চ হবে বা। Vespa-র নতুন স্কুটার ভারতে আসতে আরও এক বছর সময় লাগতে পারে

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!