রেলকর্মীর করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ঘিরে চাঞ্চল্য মালদা শহরে

রেলকর্মীর করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ঘিরে চাঞ্চল্য মালদা শহরে

মালদা-এক রেলকর্মীর করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ঘিরে চাঞ্চল্য মালদা শহরের মালঞ্চ পল্লী এলাকা। মৃত রেলকর্মী নাম মুকুন্দ সিংহ বয়স (৫৫) বছর। স্থানীয় সূত্রে জানা যায় বিগত কয়েকদিন ধরে তার জ্বর আসে। এরপর চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসা চলাকালীন তার করোনা পরীক্ষা করা হয়। করোনা রিপোর্টের তারপর পজেটিভ পাশে।

এরপর মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ট্রমা সেন্টারে করোনা হাসপাতালে তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালীন মঙ্গলবার রাতে মৃত্যু হয় ওই রেলকর্মীর। মৃত্যুর খবর আসতেই ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মালঞ্চ পল্লী এলাকায় সকাল থেকেই মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় বিদায়ী কাউন্সিলর তথা ওয়ার্ডের কো-অর্ডিনেটর পরিতোষ চৌধুরী।

ইংরেজবাজার পৌরসভার সহায়তায় মৃতের বাড়ি সহ এলাকার সকাল থেকে জীবাণুমুক্ত কাজ করানো হয়। মৃত রেলকর্মী মালদা রেল ডিপার্টমেন্ট এ ইলেকট্রিক দপ্তরে চাকরি করতেন। মৃতের পরিবারের এক সদস্য জানান,আমার বাড়ির এক সদস্য কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত হয়েছিলেন। আমরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি। চিকিৎসা চলাকালীন ই করোনা টেস্ট করি।

সেখানে তার পজেটিভ রিপোর্ট আসে। মঙ্গলবার রাতে চিকিৎসা চলাকালীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা বিভাগে মৃত্যু হয়। এই বিষয়ে স্থানীয় বিদায় কাউন্সিলর তথা তাদের কো-অডিনেটর পরিতোষ চৌধুরী জানান আজ সকালে আমি খবর পাই আমার এলাকার এক রেলকর্মী করোনা আক্রান্ত হয়ে গত কাল রাতে মারা যায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

পৌরসভার পক্ষ থেকে মৃতের বাড়ি সহ আশেপাশে সমস্ত রাস্তায় জীবাণুমুক্তের কাজ করি। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের জানাই যে পুনরায় করোনা সংক্রমণ ছড়াচ্ছে মালদায়।সেই কারণে সকলে যেন আগের মত সামাজিক দূরত্ব মুখে মাক্স এবং সরকারি সমস্ত বিধি-নিষেধ মেনে চলাচল করে। তাছাড়াও মৃতের বাড়ির অন্যান্য সদস্যদের কে করোনা পরীক্ষার করানোর কথা বলি।