বৃহস্পতিবার দেখেনিন আজকের পঞ্জিকায় কি শুভ কি অশুভ

ponjika

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও শনি।২৬ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর শনির প্রভাব স্পষ্ট।আজ: ১২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, কলি: ৫১২১, সৌর: ১৩ চৈত্র, চান্দ্র: ২ মধুসুধন মাস, ৫৩৪ চৈতনাব্দ, ১৯৪২ শকাব্দ /২০৭৭ বিক্রম সাম্বৎ, ইংরেজী:

২৬ মার্চ ২০২০, বাংলাদেশ:১২ চৈত্র ১৪২৬, ভারতীয় সিভিল: ৬ চৈত্র ১৯৪২, মৈতৈ: ২ শজিবু, আসাম: ১২ চ’ত, মুসলিম: ১-শা’বান-১৪৪১ হিজরী  বাংলাদেশ: স্বাধীনতা দিবস সূর্য উদয়: সকাল ০৫:৩৭:০৬ এবং অস্ত: বিকাল ০৫:৪৭:১৫।চন্দ্র উদয়: সকাল ০৬:৪৮:০১(২৬) এবং অস্ত: সন্ধ্যা ০৭:২৯:১৬(২৬)।অমৃতযোগ: রাতি ১২:৫৩:০৯ থেকে – ০৩:১৫:০৮| মহেন্দ্রযোগ: দিন ০৫:৩৭:০৬ থেকে – ০৭:১৪:২৭ পর্যন্ত, তারপর ১০:২৯:০৯ থেকে – ১২:৫৫:১১ পর্যন্ত।আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬।

আপনার শুভ বর্ণ ঃ লাল ও নীল।শুভ গ্রহ ও বার ঃ শনি ও মঙ্গল।শুভ রতœ ঃ নীলা ও রক্তপ্রবাল।আজকের শুভ রং ঃ লাল ও নীল বর্ণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।আজকের দিনের শুভ সময় ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:৯-৭:৩৩, ১০:৫২-১:২২।আজকের দিনের বর্জনিয় খাদ্য ঃ সন্ধা: ৬:৩৯ পর্যন্ত বেগুণ পরে পটোল খাওয়া নিষেধ।চন্দ্রের অবস্থান ঃ আজ চন্দ্র মীন রাশিতে, ভোর ৬:৩৬ থেকে মেষ রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি,সন্ধা: ৬:৩৯ পর্যন্ত পরে ৩য়া তিথি চলবে।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!