রানাঘাট থানায় দিলীপ ঘোষ বিরুদ্ধে FIR দায়ের করলো তৃণমূল নেতা

আজবাংলা   রাণাঘাট    দিলীপ ঘোষের বিরুদ্ধে রানাঘাট থানায় FIR দায়ের করল তৃণমূল। রানাঘাটে গুলির নিদান দেন বিজেপি রাজ্য সভাপতি। এরপর তার মন্তব্য ঘিরে বিতর্কের ঝড় উঠেছে। রাণাঘাট শহরের তৃণমূল নেতা কৃষ্ণেন্দু বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

তাঁর অভিযোগের ভিত্তিতে দিলীপের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ।রবিবার নদিয়ায় একটি জনসভায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করেন দিলীপ ঘোষ। নাগরিকত্ব আইনের প্রতিবাদের নামে গত ডিসেম্বর মাসে পশ্চিমবঙ্গে সরকারি সম্পত্তি নষ্ট করা হয়। বিশেষ করে ট্রেন পোড়ানো হয়, প্ল্যাটফর্মে আগুন লাগিয়ে দেওয়া হয়। তার পরেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় “লাঠিচার্জের ও গুলি করার নির্দেশ” না দেওয়ার জন্যই তাঁকে নিশানা করেন দিলীপ ঘোষ।

তিনি আর বলেন, “এসব কি তাদের বাপের সম্পত্তি? করদাতাদের টাকায় তৈরি এইসব সরকারি সম্পত্তি তারা নষ্ট করে কী ভাবে!” তিনি বলেন, “এইসব দেশবিরোধীদের উপর গুলি চালিয়ে ঠিক কাজই করেছে উত্তরপ্রদেশ, অসম ও কর্নাটক সরকার। এদের গুলি করাই উচিত।” সোমবার দিলীপের সমালোচনায় সরব বিজেপিরই সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। দিলীপ ঘোষ অবশ্য নিজের মন্তব্যে অনড়। এমনিতেই নদিয়া পুলিশে মামলা নিয়ে বিজেপি নেতাদের অভিজ্ঞতা ভাল না। কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনের ঘটনায় নাম জড়িয়েছিল মুকুল রায়ের। তারপর দীর্ঘদিন আদালতের নির্দেশে জেলায় ঢুকতে পারেননি মুকুলবাবু। এখন দেখার দিলীপের ক্ষেত্রে কী পদক্ষেপ করে পুলিশ।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!