বিরল ঘটনা! পুরুষাঙ্গ হাতে নিয়ে ঘুরছেন ব্রিটেনের এক ব্যক্তি

বিরল ঘটনা! পুরুষাঙ্গ হাতে নিয়ে ঘুরছেন ব্রিটেনের এক ব্যক্তি

আজবাংলা  অবাক হয়েছেন? বিশ্বাস করতে পারছেন না? কিন্তু বিশ্বাস করুন ঠিক এমনটাই হয়েছে। ঘটনাটি ঘটেছে ব্রিটেনে। ভয়ঙ্কর  রক্তপাতের কারনে তার পুরুষাঙ্গটি বাদ যায়। পরে ডাক্তারের সহায়তায় সেটির রিপ্লেসমেন্ট হয় একবারে হাতের ওপর। এরপর থেকে হাতে পুরুষাঙ্গ নিয়েই ঘুরছেন।

নরফ্লকের বাসিন্দা ৪৫ বছরের ম্যালকম ম্যাকডোনাল্ড। তার রোগের কারন সেপসিস এর মানে রক্তের সংক্রমণ। এইজন্য তার পুরুষাঙ্গ টি শরীর থেকে বাদ যায়। এই রোগের কারনে তার হাতের আঙুল, পায়ের পাতা কালো হতে শুরু করে।আন্তর্জাতিক সংবাদমাধ্যম সানের রিপোর্ট অনুসারে, ম্যালকম তখনই বুঝতে পারেন রোগের কারন, যখন তাঁর পুরুষাঙ্গ কালো হতে শুরু করে। তার পুরুষাঙ্গ একদিন হঠাৎ খসে পড়ে যায়। তারপরও সুস্থ ছিলেন তিনি। কিন্তু একদিন মনে সিদ্ধান্ত নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার কথা ভাবেন।

পুরুষাঙ্গ বিশেষজ্ঞ প্রফেসর ডেভিড রাল্ফ লন্ডনের ইউনিভার্সিটি কলেজ হাসপাতালে তাঁর চিকিৎসা শুরু করেন। তারপর হয় অস্ত্রোপচার। শরীরের সঙ্গে মিশিয়ে নেওয়ার জন্যই হাতের চামড়া কেটে সেই চামড়া দিয়ে নতুন পুরুষাঙ্গ তৈরি করে হাতের মধ্যেই বসিয়ে দেন চিকিৎসক। শরীরের সঙ্গে কিছুদিন মানিয়ে নিতে সময় দেওয়া হয়। এখন হাত থেকে সরিয়ে এখন যথাস্থানে পুরুষাঙ্গ ফিরিয়ে দেওয়ার অপেক্ষা শুধু। তবে তার আগে পর্যন্ত হাতেই পুরুষাঙ্গ নিয়ে ঘুরতে হয়েছে।কারন  স্বাভাবিকভাবে এর কাজ শরীর মোতাবেক হয়, সেই জন্যই কয়েকদিন হাতেই এটিকে রাখার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা।