দেখুন কান্ড! JCB মেশিন দিয়ে পিঠ চুলকাচ্ছেন শ্রমিক, ভাইরাল

দেখুন কান্ড! JCB মেশিন দিয়ে পিঠ চুলকাচ্ছেন শ্রমিক, ভাইরাল

আজ বাংলা: মানুষের মধ্যে যে কত সুপ্ত প্রতিভা লুকিয়ে থাকতে পারে তা হয়তো চোখে না দেখলে বিশ্বাসই করা যেত না। কথায় আছে প্রতিভা আর চুলকানি কখনও লুকিয়ে রাখা যায়না।


 আর সেই প্রবাদকেই একেবারে সত্য রূপ দিতে দেখা গেল এক শ্রমিককে।  এমন ভঙ্গিতে যা দেখে হাসির রোল পড়ে গিয়েছে গোটা নেট দুনিয়ায়।

আমার বা অপবার পিঠ চুলকালে কি করি? প্রথমে হাতেই চুলকে নেওয়ার চেষ্টা করি, আর তাতেও যদি আরাম না পাওয়া যায় তাহলে হাতের কাছে যা থাকে যেমন চিরুনি বা অন্য কিছুকে কাজে লাগাই। অনেক সময় আবার ঘনিষ্ঠ কাউকে বলা হয় চুলকে দেওয়ার জন্য। 


তবে কখনো কি ভেবে দেখেছেন কেউ মাটি খোঁড়ার JCB মেশিনকে পিঠ চুলকানোর জন্য কাজে লাগানো যেতে পারে! এমনটা ভাবতে অবাক লাগলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, এই ভিডিওতে দেখা গিয়েছে এমন হাস্যকর কান্ড।


 আব্দুল নাসের নামে এক ব্যক্তির ফেসবুকে আপলোড করা ভিডিওতে দেখা যাচ্ছে, দেখা যাচ্ছে, একটি লালমাটি এলাকায় ট্রাকে কিছু ভর্তি করছেন কয়েক জন শ্রমিক। কিছুটা দূরেই দাঁড়িয়ে রয়েছে একটি জেসিবি মেশিন। এক প্রৌঢ় সেটির দিকে এগিয়ে যান। গিয়ে মেশিনটির কাছে পিঠ পেতে দেন। ভাব খানা এমন যেন রোজ এটা দিয়েই তিনি পিঠ চুলকান। 


আর জেসিবি মেশিনের অপারেটরও দিব্বি প্রৌঢ়ের পিঠ চুলকে দেন যন্ত্রটি দিয়ে। এক বার নয়, বার দুয়েক এমন করতে দেখা যায়। স্বাভাবিক ভাবেই এমন ভিডিও পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। 


এদিকে আপলোড হওয়ার ভিডিওটি ইতিমধ্যেই ২ লাখ ৬৭ হাজারের বেশি ভিউ পেয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক এবং শেয়ার।