প্রিয় বন্ধুর স্কুলব্যাগ বয়ে নিয়ে যাচ্ছে পোষ্য! ভাইরাল ভিডিও

প্রিয় বন্ধুর  স্কুলব্যাগ বয়ে নিয়ে যাচ্ছে পোষ্য! ভাইরাল ভিডিও

আজ বাংলা: প্রতিদিন সোশ্যাল মিডিয়া খুললেই আমরা প্রতিদিন কত কিছু দেখতে পাই। খারাপ ভালো মিশিয়ে বিভিন্ন ভিডিওই দেখতে পাই আমরা। তেমনই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। যা কিনা নেটিজেনদের কাছে বড্ড প্রশংসা কুড়িয়েছে। 

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, স্কুল বাস এসে বাড়ির গেটের সামনে থামতে দেরি, ছুট্টে গিয়ে বন্ধুর ব্যাগ নিয়ে একসঙ্গে ফিরছে আর একজন। সারাদিন বন্ধুর জন্য অপেক্ষা করেছে তার কি ধৈর্য ধরে তার। বন্ধুটিও তেমন, চারপেয়ে সঙ্গীকে ব্যাগ ধরিয়ে দিয়ে দিব্যি হেঁটে চলেছে। এই ভিডিয়োই এখন প্রিয় নেট নাগরিকদের কাছে। 

জানা গিয়েছে, আক্কি আর তার ছোট্ট বন্ধুর একটি টুইটার পেজও রয়েছে। আসলে চারপেয়ে এই বন্ধুটি একটি পোষ্য সারমেয়। মিষ্টি ভিডিয়োটি ইতিমধ্যেই ১০ হাজার মানুষ দেখেছেন অনলাইনে। কিছু মানুষ তাদের বন্ধুত্বপরায়ণতা দেখে লিখেছেন, ''ইউ ডোন্ট ডিসার্ব ডগস।''

 শুধু যে বন্ধুর স্কুলব্যাগ নিয়ে আসছেন তা নয়, বাসের সঙ্গীদের টাটা করতেও ভুললেন না। ছোট্ট মেয়েটি বাস থেকে নামতে না নামতেই যেভাবে তার ব্যাগ মুখে নিয়ে ছুটলেন আর এক বন্ধু তাতে মুগ্ধ নেটিজেনরা।

তাদের কেউ কেউ লিখছেন, "কুকুর আক্ষরিকভাবে মাথা নত করে ব্যাক প্যাকটি নেওয়ার পরে! খুব মিষ্টি''। পোস্টের কমেন্টে আনন্দের বন্যা। নিষ্পাপ সরল বন্ধুত্বের গল্প  বলেই হয়তো।