ওয়েব সিরিজ নিয়ে অনুষ্কার প্রশংসায় একি বলছেন বিরাট কোহলি

আজ বাংলা : ক্রিকেটের আমেজ আর নেই। তাই খেলোয়াড়রা সহকর্মী ক্রিকেটারদের সাথে আলাপচারিতা, তাদের ক্যারিয়ারের প্রতিচ্ছবি এবং খেলাধুলার বাইরে তাদের জীবন সম্পর্কে কথা বলার জন্য এটি সোশ্যাল মিডিয়া তে ফিরে গেছেন। আন্তর্জাতিক ক্রিকেটারদের সাথে কথাবার্তা এবং করোনাভাইরাসকে ঘিরে বর্তমান পরিস্থিতি সম্পর্কে মানুষকে সচেতন করতে তাঁর হ্যান্ডলগুলি ব্যবহার করার কারণে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলিতে তিনি এক্টিভ থাকেন বেশির ভাগ সময়ে।

শনিবার সদ্য প্রকাশিত ওয়েব সিরিজ ‘পাতাললোক’-এর প্রশংসা কুড়ানোর জন্য ভারতীয় অধিনায়ক ইনস্টাগ্রামে গিয়েছিলেন। তিনি আরও বলেছিলেন যে অনুষ্কা শর্মা, যার ব্যানার ‘ক্লিন স্লেট ফিল্মস’ সিরিজটি প্রযোজনা করেছে, তার ভালোবাসা পেয়ে তিনি গর্বিত।ইনস্টাগ্রামে কোহলি লিখেছিলেন, কিছুক্ষণ আগে তিনি পাতাল লোকের পুরো মরসুমটি দেখেন এবং তার বিশ্বাস ছিল এটি গল্প বলা, চিত্রনাট্য এবং অসাধারণ অভিনয়ের একটি মাস্টারপিস।লোকের কিভাবে এই অনুষ্ঠানটিকে আপন করে নিয়েছেন তা দেখে বিরাট অভিভূত।পাতাল লোককে ১৫ ই মে মুক্তি পাই এবং এতে নীরজ কাবি, জয়দীপ আহলাওয়াত, গুল পানাগ এবং অভিষেক ব্যানার্জি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

পরিস্থিতি স্বাভাবিক হলে ভারতীয় অধিনায়ক বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩ তম আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নেতৃত্ব দিবেন। তবে কোভিড -১৯-এর প্রাদুর্ভাবের পরে আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।শুক্রবার, বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধূমালও পরামর্শ দিয়েছিলেন যে কোহলি এবং ভারতের সীমিত ওভারের সহ-অধিনায়ক রোহিত শর্মাকে তাদের বাড়ির অভ্যন্তরে থাকতে হতে পারে, যদিও স্কোয়াডের বাকি সদস্যরা কিছু নির্দিষ্ট বাইরের স্বতন্ত্র প্রশিক্ষণ সেশনে ফিরে যেতে পারে।তিনি বলেছিলেন দ যে উভয়ই মুম্বাইয়ে অবস্থিত, যা করোনভাইরাস প্রাদুর্ভাবের মধ্যে সবচেয়ে ক্ষতিগ্রস্থ শহর।তিনি আরও বলেছিলেন যে জাতীয় ক্রিকেট একাডেমি  খেলোয়াড়দের জন্য লকডাউন পরবর্তী পরিকল্পনা নিয়ে কাজ করছে যা সামাজিক দূরত্বের মধ্য দিয়ে প্রশিক্ষণের কাজকে এগিয়ে নিয়ে যাবে।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!