বৃশ্চিক রাশি ২০২২ বার্ষিক রাশিফল | vrishchik rashi 2022 in bengali

বৃশ্চিক রাশি ২০২২ বার্ষিক রাশিফল | vrishchik rashi 2022 in bengali

এই বছরটি Vrishchik Rashifal 2022 বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্যের জন্য মিশ্রিত হবে। বিশেষত এই বছর, আপনার রাশিচক্রের চতুর্থ ভাবে বৃহস্পতির অসীম অনুগ্রহ আপনাকে আপনার সমস্ত দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে সহায়তা করবে। আবার আপনার আর্থিক জীবনের কথা বলছি, এই বছর অর্থের বিষয়গুলি আপনার জন্য এই বছরটি মিশ্রিত হতে চলেছে। বিশেষত প্রাথমিক অংশে, আপনার ঋণের ষষ্ঠ ভাবের কর্তা আপনার অর্থের দ্বিতীয় ভাব গোচর করবেন, যে কারণে আপনার ব্যয় সম্পর্কে আপনাকে খুব সতর্ক হওয়া প্রয়োজন।

তবে এই সময়ের মধ্যেও আপনাকে আপনার আর্থিক অবস্থার উন্নতির জন্য অবিরাম চেষ্টা করতে দেখা যাবে। অন্যদিকে, বৃশ্চিক রাশির মানুষেরা তাদের কেরিয়ারে স্বাভাবিক ফলাফল পাবে। তবে জায়গা পরিবর্তনের কারণে এই রাশির কিছু মানুষকে অনেক মানসিক সমস্যায় পড়তে হবে। তবে আপনি যদি কোনও বিদেশ ভ্রমণে যেতে চান, তবে এই বছরটি তার পক্ষে অনুকূল হতে চলেছে। পারিবারিক দিক থেকেও সময়টি প্রতিকূল জীবনের দিকে ইঙ্গিত করছে। এই সময়ে আপনি বাড়ির বড়দের সমর্থন পেতে এবং পরিবারের সদস্যদের একত্রিত করতে সক্ষম হবেন।

অন্যদিকে, আপনি যদি শিক্ষার্থী হন তবে বৃশ্চিক রাশি 2022 এর পূর্বাভাস অনুসারে, আপনি শিক্ষার ক্ষেত্রে শুরুতে অনুকূল ফলাফল পাবেন তবে মধ্যবর্তী সময়ের পরে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। কারণ এই সময়ে আপনার মনোযোগ শিক্ষার দিকে একটু বিভ্রান্ত দেখাবে। এবার প্রেমের বিষয়গুলি নিয়ে কথা বলা যাক, যেখানে প্রেমের মানুষের প্রেম জীবন এই বছর ভালোবাসা এবং রোম্যান্সে পূর্ণ হতে চলেছে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে এই বছর আপনার বিবাহিত জীবনেও স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল পাবেন। যার ফলস্বরূপ আপনি দুজনকেই আপনার সঙ্গী এবং প্রেমিকার সাথে সুন্দর মুহূর্তগুলি উপভোগ করতে দেখা যাবে।

স্বাস্থ্য

 স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বলতে গেলে, বৃশ্চিক রাশিফল ​​2022 অনুসারে, আপনি এই বছর স্বাস্থ্যের সাথে সম্পর্কিত মিশ্র ফলাফল পাবেন। কারণ এই সময়কালে শনি এবং বৃহস্পতির স্থানের পরিবর্তন আপনার স্বাস্থ্যের জন্য খুব ফলপ্রসূ প্রমাণিত হবে। বিশেষত এপ্রিলের মাঝামাঝি সময়ে, যেখানে বৃহস্পতির গোচর আপনাকে আপনার দীর্ঘস্থায়ী গুরুতর রোগ থেকে মুক্তি পেতে সহায়তা করবে। সুতরাং, এপ্রিলের শেষে শনি মকর রাশিতে রূপান্তরিত হওয়ার সাথে সাথে আপনি আপনার স্বাস্থ্যের মধ্যে একটি ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। যার কারণে আপনি যদি দীর্ঘকাল ধরে চলমান কোনও রোগে ভুগছিলেন তবে আপনি এটি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। স্বাস্থ্যের উন্নতি ছাড়াও, এই সময়টি আপনাকে অনেক পেট সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি দিতে চলেছে। তবে, আপনাকে 13 ম আগস্ট থেকে অক্টোবরের মাঝামাঝি পর্যন্ত আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আগস্ট মাসে আপনার অনিশ্চয়তার অষ্টম ভাবের কর্তা আপনার মায়ের চতুর্থ ভাবটি দেখতে পাবেন। যার কারণে তারা স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে এমন সম্ভাবনা রয়েছে এবং এটি আপনার মানসিক চাপকেও বাড়িয়ে তুলবে। এ ছাড়া, সেপ্টেম্বর মাস থেকে বছরের শেষ অবধি আপনি কোনও শারীরিক আঘাত বা দুর্ঘটনার শিকার হতে পারেন। অতএব, বিশেষত লোকেরা যানবাহন চালাচ্ছেন, তাদের বিশেষ সতর্কতা অবলম্বন করা উচিত।

আর্থিক জীবন 

বৃশ্চিক রাশির মানুষের আর্থিক জীবন নিয়ে কথা বললে, অর্থের সাথে সম্পর্কিত বিষয়গুলিতে আপনি এই বছর মিশ্র ফল পাবেন। বিশেষত বছরের শুরুতে আপনার ব্যয় বৃদ্ধি পাবে, কারণ আপনার ষষ্ঠ ভাবের কর্তা এই সময় আপনার অর্থ ভাবে থাকবে। যার ফলস্বরূপ আপনি অহেতুক ব্যয় বহন করে জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত আপনার আর্থিক সীমাবদ্ধতা বাড়াতে পারেন। তবে মার্চ মাসে মীন রাশির বুধের গোচর আপনাকে আপনার আর্থিক জীবনে কিছুটা ইতিবাচকতা দিতে চলেছে। কারণ এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এর পরে, মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত, আপনি বিভিন্ন মাধ্যমে অর্থও পেতে সক্ষম হবেন। কারণ গুরু বৃহস্পতি এই সময়ে আপনার আয়ের ভাবটি দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে যদি আপনার অর্থটি কোথাও আটকে থাকে তবে আপনি এই সময়কালে এটিও পেতে পারেন। একই সময়ে, সেপ্টেম্বর মাসে আপনি কোনও গোপন সূত্রের কাছ থেকে অর্থ প্রাপ্তিতেও সাফল্য পাবেন, যাতে ধর্মীয় কাজে অংশ নিয়ে আর্থিক সহায়তা দেওয়া থেকে বিরত থাকবেন না। এছাড়াও এই বছরের সংখ্যা এবং ডিসেম্বর মাসে যখন আপনার উত্থিত ভাবের কর্তা মঙ্গল আপনার বিবাহের ঘরে গোচর করবে। তারপরেও আপনি আপনার জীবন সঙ্গীর কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন।

শিক্ষা

 বৃশ্চিক রাশিফল ​​2022 অনুসারে, আপনারা এই বছর শিক্ষায় সাধারণ ফলাফল পাবেন। জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সময়কাল আপনার জন্য কিছুটা ভাল হবে কারণ আপনার রাশির ভাবের কর্তা মঙ্গল বছরের শুরুতে আপনার শিক্ষার পঞ্চম ভাবটি দেখবেন। তবে এর পরে মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত আপনাকে বিশেষ যত্ন নিতে হবে। কারণ এই সময়টি আপনার পক্ষে প্রতিকূল হবে, সুতরাং এই সময়ের জন্য আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনার বিপরীত ফলাফল পেতে সমস্যা হতে পারে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও সময়টি কিছুটা উত্তেজনাপূর্ণ হবে। এমন পরিস্থিতিতে আপনার কঠোর পরিশ্রম অব্যাহত রাখার সময়, শিক্ষক এবং গুরুদের সাহায্য নিন। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে মে থেকে অক্টোবর পর্যন্ত সময়টি আপনার জন্য খুব ভাল হবে। কারণ এই সময়ে আপনার পঞ্চম বাড়ির প্রভুর উপস্থিতি তাঁর নিজের ভাবে থাকবে। যার কারণে আপনি সফলতা অর্জনের জন্য সম্পূর্ণ যোগা তৈরি করতে দেখবেন। এ ছাড়া মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের সেপ্টেম্বরের পরের সময়টি প্রচুর সাফল্যের দিকে ইঙ্গিত করছে। এই সময়ে, আপনাকে ভাল নম্বর পেয়ে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে দেখা যাবে। এছাড়াও, 2022 সালের এপ্রিলের শেষ ধাপে, শনি কুম্ভ রাশিতে পরিবর্তিত হবে, ফলস্বরূপ, বছরের শেষ পর্যায়ে, বিশেষত অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত কিছু শিক্ষার্থী তাদের স্থান পরিবর্তন করতে পারে।

 বিবাহিত জীবন 

বৃশ্চিক রাশিফল ​​2022 অনুসারে, সময়টি বৃশ্চিক রাশিচক্রের বিবাহিতদের জন্য অনুকূল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে আপনি অতীতে চলমান সমস্ত ভুল বোঝাবুঝি এবং বিবাদগুলি সরিয়ে আপনি এ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কারণ লাল গ্রহ মঙ্গল এই সময়টিতে আপনার ভালবাসার পঞ্চম ভাবকে আকৃষ্ট করবে, যার কারণে আপনার সম্পর্কের প্রতি আস্থা ও ভালবাসা বাড়ার সম্ভাবনা থাকবে। বিশেষত বছরের শুরুটি আপনার বিবাহিত জীবনের জন্য সেরা হবে। তারপরে এপ্রিলের শেষ পর্বে এটির পরে, কুম্ভের মধ্যে শনি দেবের গোচর আপনার জন্য কিছু উত্থান-পতন নিয়ে আসবে। এই সময়ে, কোনও কারণে আপনার স্ত্রীর সাথে আপনার বিরোধ হতে পারে। শনির প্রভাবের কারণে আপনাকে ছোট ছোট বিষয়ে একে অপরের সাথে তর্ক করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে আপনাকে একে অপরের প্রতি বিশ্বাস দেখিয়ে প্রতিটি বিবাদ একসাথে সমাধান করার পরামর্শ দেওয়া হচ্ছে। এর পরে, সেপ্টেম্বর থেকে নভেম্বর মাসের শেষ পর্বে আপনি আদালত-সম্পর্কিত বিষয়টি থেকে মুক্তি পাবেন। কারণ আপনার ষষ্ঠ ভাবের কর্তা এই সময়ে খুব শক্ত অবস্থানে থাকবেন, যার কারণে আপনার জন্য সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা দেখা যাবে। এর ইতিবাচক প্রভাবটি সরাসরি আপনার বিবাহিত জীবনে পড়বে এবং আপনাকে আপনার সঙ্গীর সাথে অবাধে জীবন উপভোগ করতে দেখা যাবে। আপনি যদি অবিবাহিত হন তবে বিবাহের জন্য যোগ্য হন তবে সেপ্টেম্বর থেকে বছরের শেষ অবধি আপনার পক্ষে সবচেয়ে শুভ হবে।

 পারিবারিক জীবন 

বৃশ্চিক রাশিফল ​​2022 অনুসারে, আপনি যদি পারিবারিক জীবনের ব্যাপারে জানতে চান তবে এই বছর বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা স্বাভাবিকের চেয়ে কম অনুকূল ফলাফল পাবে। বিশেষত বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত আপনি পারিবারিক জীবনে প্রতিকূল ফলাফল পেতে পারেন। কারণ এই সময়ে আপনার মাতৃপক্ষের ভাবে অনেক গ্রহের সংমিশ্রণ ঘটবে যার ফলস্বরূপ অশান্তির পরিবেশের কারণে আপনার পরিবারে সমস্যা হতে পারে। তবে এর পরে এপ্রিলের শেষ থেকে মে পর্যন্ত শর্তে কিছুটা উন্নতি হবে। এর পরে, জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত, মঙ্গল গ্রহণের কারণে আপনার পারিবারিক জীবনও প্রভাবিত হবে এবং এর কারণে আপনি আপনার পরিবারকে একত্রিত করতে পুরোপুরি সফল হতে পারবেন। একই সাথে, আপনি আপনার গুরুজনদের কাছ থেকে প্রয়োজনীয় সমর্থন এবং আশীর্বাদ পেতে সাফল্যও পাবেন। সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে, আপনার তৃতীয় ভাবে কর্মফল দানকারী শনির গোচর আপনার ছোট ভাইবোনদের জন্য কিছু বিতর্কিত পরিস্থিতি তৈরি করবে। এমন পরিস্থিতিতে, তাদের সাথে কথা বলার সময়, আপনাকে আপনার বক্তৃতায় নিয়ন্ত্রণ রেখে বিনয়ী আচরণ করার পরামর্শ দেওয়া হয়।

 প্রেম জীবন

বৃশ্চিক প্রেম রাশিফল ​​2022 অনুসারে, বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা এই বছর তাদের ভালবাসার জীবনে সামঞ্জস্য পাবেন। কারণ এই সময়টি প্রেমের জড়িত মানুষের জীবনে প্রেম এবং রোম্যান্সের বিকাশ নিয়ে আসছে। তবে বছরের শুরু থেকে অর্থাৎ জানুয়ারী থেকে ফেব্রুয়ারি মাসের শেষ পর্ব পর্যন্ত আপনাকে কিছুটা সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই সময়ে, আপনার প্রেম সম্পর্কের পঞ্চম ভাবে শনি দেবের প্রভাব, কোনও কারণে আপনার প্রিয়জনের সাথে আপনার মতামতের একটি ভিন্নতা থাকবে। তবে মার্চের মাঝামাঝি থেকে সেপ্টেম্বর অবধি আপনার দু'জনকেই একে অপরের প্রতি বিশ্বাস দেখাতে দেখা যাবে, আপনার ভালবাসার এই সম্পর্কটিকে এগিয়ে নিয়ে যেতে। যার কারণে আপনার সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে, পাশাপাশি আপনি এই সময়ে একে অপরকে বোঝার আরও ভাল সুযোগ পাবেন। যে সমস্ত ব্যক্তিরা তাদের জীবনে সত্যিকারের ভালবাসার সন্ধান করছেন তাদের জন্য সেপ্টেম্বর থেকে নভেম্বর মাসের সময়কালও খুব ভাল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে আপনি বৃহস্পতির অসীম কৃপায় আপনার সত্য ভালবাসা খুঁজে পাওয়ার সম্ভাবনা বেশি। এ ছাড়া বছরের শেষ দুই মাসে অর্থাৎ নভেম্বর, ডিসেম্বরে, কিছু স্থানীয় বাসিন্দা তাদের প্রেমিক/প্রেমিকার সাথে বিয়ে করার সিদ্ধান্তও নিতে পারেন।

ভ্রমণ

রাশিফল ​​2022 2022 বছরটি বৃশ্চিক রাশির লোকদের ভ্রমণ সম্ভাবনার পক্ষে অনুকূল হবে। মকর রাশির আপনার তৃতীয় বাড়িতে শনি আপনাকে এই বছর অনেক দীর্ঘ এবং স্বল্প দূরবর্তী ভ্রমণ দিয়ে আশীর্বাদ করবে। এবং এই ভ্রমণটি মজা, আনন্দ এবং ব্যবসায়ের জন্য হবে এবং আপনাকে ভাল লাভ এবং অভিজ্ঞতা এনে দেবে। বৃহস্পতি, সম্প্রসারণের গ্রহ আপনাকে সাহসিকতার জন্য বিদেশ ভ্রমণে আশীর্বাদ করবে। উচ্চাকাঙ্ক্ষী বৃশ্চিক পরিবারে অবসরে পরিবারের সাথে ভ্রমণ করার সুযোগ পাবে। বছরের শেষের দিকে, আপনি তীর্থ ভ্রমণে যেতে পারেন।

প্রতিকার

 নিয়মিত রূপে প্রতি মঙ্গলবার এবং শনিবারের দিন, হনুমান চালিসা পাঠ করুন। পারিবারিক সমৃদ্ধির জন্য, ঘরে সুন্দরকাণ্ডের পাঠ করান। স্বাস্থ্য জীবনে ইতিবাচকতা পাওয়ার জন্য, আপনার নিয়মিত রূপে মঙ্গল গ্রহের বীজ মন্ত্রের জপ করা উচিত। কর্মক্ষেত্রে উন্নতির হেতু, মঙ্গলবারের দিন বাঁদরদের গুড়-ছোলা খাওয়ানোও, আপনার জন্য উত্তম হতে চলেছে।