সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ  চাঁদের গোচর এই সপ্তাহে আপনার একাদশ, দ্বাদশ, প্রথম এবং দ্বিতীয় ঘরে থাকবে। আপনার দশম ভাবে মঙ্গল স্থানান্তরিত হবে। সিংহ রাশির জাতকদের জন্য, চন্দ্র দেব সপ্তাহের শুরুতে একাদশ ঘরে থাকবেন, ফলস্বরূপ আপনার উর্ধ্বতনদের সাথে সুসম্পর্ক প্রতিষ্ঠিত হবে। এটি আপনার কাজে আপনার উপকারে আসবে। আপনার কথার প্রচারের ফলে ভাল ফলাফল হবে। আটকে যাওয়ার কাজ থেকে এবং পুরাতন প্রকল্পগুলি পুনরায় চালু করার থেকে আপনি ভাল সুবিধা পাবেন।

প্রচুর অর্থের যোগান হবে এবং এই সময়ে আপনার বিরোধীরাও শান্ত থাকবে এর পরে, চন্দ্র দেব আপনার দশম ভাবে গোচর করবেন, যার কারণে আপনার স্বাস্থ্য হ্রাস পেতে পারে। আপনাকে অযৌক্তিক এবং অর্থহীন ভ্রমণ করতে হতে পারে, এটি আপনার ব্যয়ও বাড়িয়ে তুলবে এবং স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার প্রথম ভাবে গোচর করবেন, যার কারণে আপনি মানসিকভাবে সুখী হবেন। সময় ব্যবসায় সফলতা দেবে। বিদেশী উপায়েও আপনি উপকৃত হতে পারেন।

স্বাস্থ্য এই সময়ে দুর্বল হবে এবং আপনার সর্দি, কাশি বা সর্দি হতে পারে। সপ্তাহের শেষে, চন্দ্র দেব আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করবেন, যা আপনাকে পিতার পক্ষ থেকে উপকৃত করবে। আপনি পরিবারের প্রতি মনোযোগ দিন এবং তাদের প্রয়োজনগুলি বোঝার জন্য কাজ করবেন। কাজের সাথে সম্পর্কিত সমস্ত ট্রিপ আপনার জন্য সফল হবে। বাড়ির আর্থিক অবস্থা ভাল থাকবে এবং পরিবারের সম্মান বাড়বে। এই সপ্তাহে মঙ্গল দেব আপনার দশম ঘরে প্রবেশ করবেন যার ফলস্বরূপ আপনি আপনার কাজের ক্ষেত্রে সেরা সাফল্য পাবেন।

কর্মসংস্থানের লোকদের পদোন্নতি দেওয়া হবে এবং তাদের কাজের চাপ বাড়বে। সম্পত্তির সাথে সম্পর্কিত বিষয়ে ভাল অঙ্কের উপার্জন হবে। আপনি যদি ব্যবসা করেন তবে অংশীদারের সাথে সম্পর্ক খারাপ হতে পারে, তাই এমন পরিস্থিতির মুখোমুখি না হওয়ার চেষ্টা করুন কারণ এটি আপনার ব্যবসায়ের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। উপায়: ভগবান শ্রী হরি বিষ্ণুর আরাধনা করুন আর উনাকে হলুদ চন্দনের তিলক লাগান।

কন্যা  এই সপ্তাহে, চাঁদের গোচর আপনার দশম, একাদশ, দ্বাদশ এবং প্রথম ঘরটিকে আরও সক্রিয় অবস্থায় রাখবে। মঙ্গল আপনার রাশিচক্র পরিবর্তন করে আপনার নবম ঘরে প্রবেশ করবে। যদি কন্যা চিহ্নের লোকদের বিষয়ে কথা হয়, তবে সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার দশম ভাবে থাকবেন, যার কারণে আপনি আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তা রঙ আনবে এবং সবার সাথে ভাল ব্যবহার করবে, যা আপনাকে প্রশংসাও দেবে। আপনার চাকরিতে প্রবল পদোন্নতি হবে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। তারা দীর্ঘস্থায়ী স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবে এবং আপনার পরিবারে সুখ পাবে।

এর পরে, চন্দ্র দেব আপনার একাদশ ভাবে যাবেন যার কারণে আপনার বড় ভাইবোনের সাথে সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে এবং তাদের সম্পর্ক প্রভাবিত হতে পারে। আপনি যদি চাকরি পেশাদার হন তবে সিনিয়র অফিসারদের সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করা দরকার। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার দশম ঘরে প্রবেশ করবেন, যার কারণে আয়ের কিছুটা হ্রাস হতে পারে। ব্যয় বাড়লে মানসিক চাপও বাড়বে।

এর মধ্যে স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেবের গোচর আপনার প্রথম ভাবে অর্থাত্ আপনার রাশিতে থাকবে, যার কারণে আপনার আয়ের কিছু অংশ ব্যয়ের দিকেও চলে যাবে। আপনি আপনার ব্যক্তিত্বকে উন্নত করার চেষ্টা করবেন এবং আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এই সপ্তাহে, মঙ্গল দেব তার গোচর করার সময় আপনার নবম ভাবেও প্রবেশ করবে, যার ফলস্বরূপ কোনও দূর ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক প্রভাবিত হতে পারে। তাদের স্বাস্থ্যের দিকেও মনোযোগ দেওয়া প্রয়োজন হবে। আপনার নিয়তিতে হঠাৎ কিছু সমস্যা হতে পারে। উপায়: মঙ্গলবারের দিন হনুমান চালিসা পাঠ করুন।

তুলা  এই সপ্তাহে চাঁদের গোচর নবম, দশম, একাদশ এবং দ্বাদশ ঘরে আপনার রাশিচক্র থেকে হবে। অতিরিক্তভাবে, মঙ্গল গ্রহের গোচরটি আপনার অষ্টম ঘরে থাকবে। তুলা রাশির জাতকদের জন্য, চন্দ্র দেব সপ্তাহের শুরুতে আপনার নবম ভাবে থাকবেন, এটিই আপনার ভাগ্যের স্থান। এ কারণে তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে। আপনার প্রবণতা বাড়ার সাথে সাথে আপনি ধর্মীয় কর্মকাণ্ডে অনেক আগ্রহী হবেন। এই সময়ের মধ্যে, চাকরিতে পরিবর্তনের প্রবল ইচ্ছা আপনার মনে জাগবে এবং আপনি এই দিকে চেষ্টা করবেন।

আপনার শ্রদ্ধা ও শ্রদ্ধা বাড়বে এবং আপনার বাবার সাথে আপনার ভাল সম্পর্ক থাকবে। এর পরে, চন্দ্র দেব আপনার দশম ভাবে গোচর করবেন যা আপনাকে ব্যবসায়ের জন্য অর্থ বিনিয়োগের সুযোগ দেবে। চাকরিতে আপনার প্রভাব বাড়ানোর ভাল সুযোগও পাবেন। আপনি এই সময়ের মধ্যে একটি উচ্চ অবস্থান পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি কোনও প্রবীণ কর্মকর্তার সাথে দেখা করার সুবিধাও পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার একাদশ ভাবে যাবেন, যা আপনাকে ক্ষেত্রে কঠোর পরিশ্রমের একটি দুর্দান্ত সুবিধা দেবে।

আপনি আপনার বড় ভাইবোন এবং আপনার সিনিয়র অফিসারদের সমর্থন পাবেন এবং তাদের সম্পর্কের উন্নতি করবেন। আপনার আয় বৃদ্ধি পাবে এবং এই সময়টি আপনার ইচ্ছা পূরণে সহায়ক হবে। সপ্তাহের শেষে, চন্দ্র দেব আপনার দ্বাদ ভবায় যাবেন, যা কাজের জন্য ভ্রমণের দিকে নিয়ে যেতে পারে। এই সপ্তাহে, মঙ্গল রাশি আপনার রাশিচক্র থেকে অষ্টম ঘরে থাকবে,এটি অনুকূল অনুভূতি হিসাবে বিবেচিত নয়। এই কারণে আপনার মানসিক চাপ বাড়বে এই কারণেই। আপনার স্বাস্থ্য সমস্যা বা রক্তচাপের সমস্যা হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে শ্বশুরবাড়িকে জিজ্ঞাসা করাও সম্ভব হবে এবং অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়ে কোনওভাবে অর্থ বিনিয়োগ করা ক্ষতিকারক হতে পারে। উপায়: পিঁপড়েদের আটা দিন আর কোন ধার্মিক স্থানে গিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করুন।

 এই সপ্তাহে চাঁদ আপনার অষ্টম, নবম, দশম ও একাদশ ঘরে গোচর করবে এবং আপনার রাশির মঙ্গল আপনার সপ্তম ঘরে প্রবেশ করবে। আপনি যদি বৃশ্চিক রাশিচক্রের জন্য এই সপ্তাহের রাশিফল ​​সম্পর্কে কথা বলেন তবে সপ্তাহের শুরু থেকেই, চন্দ্র দেব আপনার অষ্টম ঘরকে প্রভাবিত করবেন, যা গোপনে সুযোগসুবিধায় ব্যয় করার আকাঙ্ক্ষাকে উত্সাহিত করবে এবং আপনি কিছু গোপন আনন্দ উপভোগ করবেন। আপনি বিপরীত লিঙ্গের প্রতি আরও আকর্ষণ বোধ করবেন এবং এই সময়ে আপনি ধর্ম থেকে দূরে থাকবেন।

 বৃশ্চিক    এই সময়টি দুর্বল হবে। এর পরে, চন্দ্র দেব আপনার নবম ভাবে যাবেন যা বাবার সাথে সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়িয়ে তুলতে পারে তবে অন্যদিকে আপনার বাবা এই সময়ে তার জীবনে ভাল সুবিধা পাবেন। আপনি ধর্মীয় ভ্রমণের জন্য এবং মানসিকভাবে সুখী হবে। ভাগ্যের সাথে, আপনি আপনার কাজে সাফল্য পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেবের গোচর আপনার রাশিচক্র থেকে দশম ভাবে থাকবে, যা কর্মক্ষেত্রে স্থানান্তরের যোগফল তৈরি করবে, তবে আপনি লাভজনক ভ্রমণের সুযোগ পাবেন।

কাজের ক্ষেত্রে আপনি যে কাজটি চান তা করার সুযোগ পাবেন, যা আপনাকে সন্তুষ্টি দেবে। আপনার পরিবারেও এই সময়টি উপভোগ্য হবে। সপ্তাহের শেষ দিনগুলিতে, চাঁদ একাদশ ঘরে যাবে, যা আপনার অভিলাষ পূরণ করবে এবং শক্তিশালী লাভ করবে। অফিসে সিনিয়র অফিসারদের সাথে সম্পর্ক মধুর হয়ে উঠবে, যা আপনার উপকারে আসবে। এই সপ্তাহে, মঙ্গল গ্রহের গোচরটি আপনার সপ্তম ঘরে থাকবে, ফলস্বরূপ আপনার বিবাহিত জীবনে স্ট্রেস বাড়তে পারে।

আপনি যদি কোনও ব্যবসা করেন তবে আপনার সঙ্গী লড়াইয়ে নামতে পারে তবে বাণিজ্যিকভাবে আপনি উপকৃত হবেন। আপনি মাঠে একটি ভাল সময় দেখতে পাবেন এবং আপনি অগ্রগতি হবে। আপনার স্বাস্থ্যের উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে এবং কেবল ক্রোধ নিয়ন্ত্রণ করেই সাফল্য পাবেন। উপায়: বুধবারের দিন গরিবদের গোটা কালো উরোতের দান করুন।