সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ  এই সপ্তাহে চাঁদ আপনার তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং সপ্তম ঘরে থাকবে। এটির সাহায্যে আপনার রাশির অধিপতি মঙ্গল দেবের গোচরটি আপনার দ্বিতীয় ভাবে থাকবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার তৃতীয় ভাবে গোচর করবেন যার কারণে আপনি আপনার ভাইবোনদের সমর্থন পাবেন। তারা আপনাকে প্রতিটি কাজে সহায়তা করতে প্রস্তুত থাকবে, যা আপনাকে এবং তাদের সম্পর্ককে সুন্দর করে তুলবে। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি স্বল্প দূরত্বের যাত্রায়ও যেতে পারেন। আপনি যোগাযোগ দক্ষতা থেকে প্রচুর উপকার পাবেন যা আপনাকে আপনার পেশায় সহায়তা করবে। এর পরে, চন্দ্র দেব আপনার চতুর্থ ভাবে যাবেন, ফলস্বরূপ আপনার মা স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন এবং স্বাস্থ্য পাবেন। আপনি পরিবারের কাজে খুব ব্যস্ত থাকবেন এবং বাড়ির কিছু ব্যয়ও ব্যয় করবেন।

পারিবারিক পরিবেশ ভাল থাকবে। প্রত্যেকে একে অপরকে ভালবাসা এবং স্নেহে দেখবে। এই সময়কালে সম্পত্তি কেনার মোট পরিমাণও তৈরি করা যায়। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার পঞ্চম ভাবে যাবেন, যার ফলস্বরূপ আপনি আপনার সন্তানের প্রতি সংবেদনশীল প্রেম এবং স্নেহ প্রদর্শন করবেন। আপনার আয়ের বৃদ্ধির দৃঢ় লক্ষণ রয়েছে যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি মানসিকভাবে সুখী হবেন এবং আপনার ব্যক্তিগত জীবনেও আপনি সুখী হবেন। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেব আপনার ষষ্ঠ ভাবে যাবেন যার ফলস্বরূপ মায়ের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। পারিবারিক বিরোধও সম্ভব এমন পরিস্থিতিতে আমরা কোনও বিতর্ক এড়াতে চেষ্টা করলে ভাল হয়। আপনার সুখ হ্রাস পাবে এবং মানসিক উত্তেজনা বাড়বে। এই সময়কালে আপনার বিরোধীরা বিজয়ী হবে।

তারা আপনাকে বিরক্ত করার চেষ্টা করবে। তাদের থেকে সাবধান থাকুন। এই সময়ে আপনার লড়াই বৃদ্ধি পাবে এবং কাজে বিলম্বের কারণে মন কিছুটা বিচলিত হতে পারে। এই সপ্তাহে, মঙ্গল দেবের গোচরটি আপনার দ্বিতীয় ঘরে আসবে, ফলস্বরূপ আপনার বক্তৃতাতে তিক্ততা বাড়তে পারে। আপনি আপনার আশেপাশের লোকদের জন্য ভাল এবং খারাপ বলতে পারেন, যা আপনার প্রিয়জনকে ভোগাবে। অর্থের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে যা অর্থনৈতিক পরিস্থিতির জন্য দায়বদ্ধতা নির্ধারণ করবে। আপনার পরিবারে কোনও কিছুর বিরুদ্ধে লড়াই ঝগড়ার পরিস্থিতি হয়ে উঠতে পারে তবে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের এই সময়ের মধ্যে খুব ভাল সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা থাকে। উপায় : মঙ্গলবারের দিন বেদানা অথবা পেয়ারার গাছ লাগান।

বৃষ  এই সপ্তাহে, চাঁদের বৃষ রাশিচক্রের দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম ঘরে থাকবে। চাঁদের এই স্থানান্তরের কারণে, আপনার আবেগগুলি সক্রিয় থাকবে এবং এগুলি অনুসারে আপনি ফল পেতে সক্ষম হবেন। মঙ্গলের গোচরটি আপনার নিজের রাশির চিহ্নতে রূপ নেবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার দ্বিতীয় ভাবে থাকবেন, ফলস্বরূপ আপনার পরিবারে কোনও অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে বা বাড়িতে কোনও অনুষ্ঠান হতে পারে যার কারণে আত্মীয় এবং প্রিয়জনরা আসবেন। এই সময়ে বাড়িতে সুখ, শান্তি এবং সুখের পরিবেশ থাকবে। লোকেরা একে অপরের প্রতি ভালবাসার অনুভূতি এবং বাড়িতে উত্তেজনার পরিবেশ বোধ করবে।

এই সময়ে, বন্ধুদের সাথে দেখা করার সম্ভাবনাও তৈরি হবে। আপনার অর্থনৈতিক সুবিধার সম্ভাবনা থাকবে এবং বিদেশী যোগাযোগগুলিও সময়মতো উপকৃত হতে পারে। আপনার বক্তৃতায় মাধুরী থাকবে যা আপনাকে জনগণের প্রিয় করে তুলবে এবং এর মাধ্যমে আপনি নিজের কাজ তৈরিতেও সফল হতে পারবেন। এর পরে, চন্দ্র দেব আপনার তৃতীয় ভাবে গোচর করবে, যা আপনার প্রচেষ্টায় সাফল্য দেবে এবং ছোট ভাইবোনরা একরকম সমস্যার মুখোমুখি হতে পারে। আপনি আপনার বিরোধীদের ছাড়িয়ে যাবেন এবং তাদের সমস্ত পরিকল্পনা ব্যর্থ করে দেবেন। এই সময়ের মধ্যে আপনি একটি ছোট যাত্রায় যেতে আশা করা হবে। তবে এই ভ্রমণটি আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি চন্দ্র দেবকে আপনার চতুর্থ ঘরে প্রবেশ করতে দেখবেন, ফলস্বরূপ আপনি আপনার মায়ের কাছ থেকে প্রচুর স্নেহ পাবেন।

পরিবারে পারিবারিক ও পারিবারিক জীবনে বর্ধিত শান্তি ও সুখ বাড়বে তৃপ্তিতে পূর্ণ ঘরোয়া কাজে ব্যয় এবং ছোট ভাইবোনদের ভালবাসা এবং সুখ পাবেন। সপ্তাহের শেষ দিনে শিক্ষার্থীরা শিক্ষা গ্রহণ করতে সক্ষম হবে। পরীক্ষার ফলাফল আপনাকে সুখও দেবে। নতুন কিছু শেখার ইচ্ছা বাড়বে, যাতে আপনি এগিয়ে যান এবং পড়াশোনায় অংশ নেবেন। শৈল্পিক কাজের প্রতিও আগ্রহ থাকবে এবং পেশাদার লোকদের আয় বৃদ্ধি করার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে, মঙ্গল দেবের গোচর আপনার প্রথম ভাবে হবে, অর্থাৎ, আপনার রাশির চিহ্ন, ফলস্বরূপ আপনার আচরণ পরিবর্তন হবে। আপনি কিছুটা রাগান্বিত হয়ে পড়বেন এবং অনড়ও হয়ে যাবেন, যার কারণে আপনার কিছু কাজও অবরুদ্ধ হয়ে যেতে পারে এবং আপনার কেউ কেউ নিজের উপরও রাগান্বিত হতে পারেন, তাই আপনার এ জাতীয় পরিস্থিতি এড়াতে চেষ্টা করা উচিত। এই সময়টি ব্যবসায়ের জন্য উপকারী প্রমাণিত হবে। ব্যবসায়কে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন। উপায়: ভগবান হরি বিষ্ণুর উপাসনা করুন আর গজেন্দ্র মোক্ষ স্রোতের পাঠ করুন।

মিথুন   এই সপ্তাহে, চাঁদের স্থানান্তরের কারণে মিথুনের মানুষের প্রথম, দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ অভিব্যক্তি আরও সক্রিয় অবস্থায় থাকবে। মঙ্গল রাশিতে আপনার রাশিচক্র সহ আপনার রাশির সঞ্চার করবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার নিজের চিহ্নে বসে থাকবেন, অর্থাৎ আপনার প্রথম ঘরে যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হ্রাস পাবে। মানসিকভাবে, আপনি আনন্দিত বোধ করবেন এবং কোনও কাজ সম্পর্কে আপনারা উদ্বিগ্ন হবেন। আপনার মনে প্রেমের অনুভূতি জাগবে এবং আপনি মানুষকে আনন্দ দেওয়ার চেষ্টা করবেন। এই সময়ে, আপনার রসিকতা করার ইচ্ছাও থাকবে।

এর পরে, চন্দ্র দেব আপনার দ্বিতীয় ঘরে গোচর করবেন, যা আপনাকে সম্পদ জমা করার ক্ষেত্রে সেরা সাফল্য দেবে, তবে এই সময়ের মধ্যে আপনার পরিবারের একটি ওঠানামা পরিস্থিতি থাকবে। পারস্পরিক পার্থক্য বাড়তে পারে। পরিবারের সদস্যদের পারস্পরিক সমন্বয় ক্রমশ উত্থান-পতনের মধ্যে উন্নতি ঘটবে। আপনি একটি ভাল খাবার খেতে চাইবেন এবং আপনি এটি উপভোগ করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনাকে তৃতীয় ভাবে গোচর করবেন, যা আপনার ছোট ভাইবোনদের সহায়তা করবে।

তারা আপনার সাথে সবকিছু করতে পছন্দ করবে। আপনার এবং তাদের সম্পর্ক ভাল থাকবে। স্বল্প দূরত্বের ভ্রমণ উপকারী প্রমাণিত হবে। প্রচেষ্টা করে আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজেও অসাধারণ সাফল্য পাবেন। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেব আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবেন। ফলস্বরূপ, আপনি আপনার মায়ের কাছ থেকে স্নেহ এবং স্নেহ পাবেন। তাদের স্বাস্থ্যের উন্নতি হবে। মনে আনন্দ ও শান্তির অনুভূতি থাকবে। কর্মক্ষেত্রের জন্য এই সময়টিও দুর্দান্ত হবে এবং আপনি আরও ভাল সম্প্রীতিতে নিজেকে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করবেন।

এই সপ্তাহের মধ্যে, মঙ্গল গ্রহের স্থান আপনার রাশিচক্রের রাশিতে থাকবে। মানসিকভাবে আপনাকে স্ট্রেসের মুখোমুখি হতে হবে। এই সময়কালে আপনার ব্যয়ও বাড়তে শুরু করবে, যা আপনার আর্থিক পরিস্থিতির চাপ বাড়িয়ে তুলবে। আপনাকে স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন তবে এই সময়ের মধ্যে আপনি বিদেশ যেতে সফল হতে পারেন। উপায়: মা দুর্গার আরাধনা করুন আর শ্রী দূর্গা চালিশা পাঠ করুন।

কর্কট  এই সপ্তাহে মুনের গোচর প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় ঘরে আপনার রাশি থেকে হবে। স্থানান্তরের সময় মঙ্গল আপনার একাদশ ঘরে প্রবেশ করবে। সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার দ্বৈশাভাতে অবস্থান করবেন, যার কারণে আপনি আপনার স্বাচ্ছন্দ্যে সম্পূর্ণরূপে জড়িত থাকবেন। এই কারণে, আপনার ব্যয়ও অপ্রত্যাশিতভাবে বাড়বে। আদালতের কাজে ব্যয় হবে এবং আপনার শত্রুরাও জয়ী হবে। তাদের সাথে আপনার সাবধানতা অবলম্বন করতে হবে। এই সময়ে অযথা ভ্রমণ হতে পারে যা আপনার মানসিক চাপ এবং স্বাস্থ্য সমস্যা এবং ব্যয় বাড়িয়ে তুলতে পারে।

এর পরে, চন্দ্র দেবের গোচর আপনার রাশিচক্রের মধ্যে থাকবে, যা আপনার মনে অদ্ভুত বিড়ম্বনার কারণ হবে। আপনার আচরণের কারণে আপনার লোকদের সাথে আপনার সম্পর্কের উপর আপনার খারাপ প্রভাব থাকতে পারে কারণ আপনি ভিন্ন এবং আশ্চর্যের সাথে আচরণ করবেন। মানসিকভাবে আপনি খুব আবেগী হবেন এবং অন্যের দ্বারা বলা প্রতিটি ছোট ছোট এবং খারাপ বিষয় আপনাকে প্রভাবিত করবে, যা মানসিক চাপ বাড়িয়ে তুলবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার দ্বিতীয় ভাবে গোচর করবেন, যার কারণে আপনার পরিবারের প্রতি স্নেহের অনুভূতি বৃদ্ধি পাবে।

আপনি সমস্ত মানুষকে অত্যন্ত ভালবাসার সাথে আচরণ করবেন। সময় সম্পদ জড়ো করতেও সফল হতে পারে, যা আপনার ব্যাঙ্কের ভারসাম্য বাড়িয়ে তুলবে আপনি আপনার পরিবারের আগ্রহ দেখবেন এবং তাদের ভালোর জন্য কাজ করবেন। আপনার বক্তৃতায় মাধুরী থাকবে যা আপনার প্রিয়জনের মন জয় করবে। এই সময়ে ভাল খাবার খাওয়ার আনন্দও পেতে পারেন। সপ্তাহের শেষে, চন্দ্র দেব আপনার তৃতীয় ঘরে প্রবেশ করবেন যা আপনার কাজগুলিতে সাফল্য পেতে শুরু করবে। আপনি আপনার প্রচেষ্টা বৃদ্ধি করবেন যাতে আপনি সাফল্য পাবেন।

ছোট ভাইবোনদেরও পুরোপুরি সমর্থন পাবেন। আপনি তাদের যত্ন নেবেন এবং তাদের সাথে প্রচুর গসিপ করবেন। এই সময়ে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পাবেন এবং আপনি একটি আনন্দময় যাত্রা শুরু করতে পারেন। এই সপ্তাহে, মঙ্গল গ্রহ আপনার একাদশ বাড়িতে হবে, ফলস্বরূপ আপনার উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হবে। পুরানো কাল থেকে আটকে থাকা কাজ শেষ হয়ে যাবে। এই সময়ের মধ্যে, আপনি যদি কোনও কাজ করেন তবে আপনার উচ্চপরিস্থদের সাথে আপনার সম্পর্ক মধুর হবে এবং আপনি উপকার পাবেন। আপনার আয়ও বৃদ্ধি পাবে এবং আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আপনার ব্যবসায় আরও বাড়িয়ে নিতে সক্ষম হবেন। উপায়: মা সরস্বতীর আরাধনা করুন আর উনাকে হলুদ চালের ভোগ চড়ান।