প্রেমে বাধা! এই মন্ত্রগুলো জপ করলে, বাধা কাটিয়ে পছন্দের মানুষকে কাছে পেতে পারেন

প্রেমে বাধা! এই মন্ত্রগুলো জপ করলে, বাধা কাটিয়ে পছন্দের মানুষকে কাছে পেতে পারেন

প্রেমের পথে বাধা আসবে না এরকমটা খুব কম শোনা যায়। প্রেমে হাজার বাধা আসে। কখনও পারিবারিক, কখনও বা সামাজিক। তবে জ্যোতিষশাস্ত্রে এই সমস্যার সমাধান রয়েছে। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু মন্ত্র আছে, যা নিয়মিত পাঠ করলে প্রেমে বাধা কাটিয়ে ওঠা সম্ভব।

আর একবার যদি প্রেমে বাধা কেটে যায়, তা হলে নিজের পছন্দ মতো মনের মানুষটিকে সারা জীবনের জন্য কাছে পাওয়া খুব সহজ হয়ে যায়। দেখা যাক কোন মন্ত্রের দ্বারা নিজের পছন্দের সঙ্গীকে সারা জীবনের জন্য কাছে পাওয়া যায়—

১) প্রথমেই বলব, কী ভাবে প্রেমিক বা প্রেমিকাকে নিজের প্রতি আকৃষ্ট করা যায়। প্রেমিক বা প্রেমিকাকে নিজের প্রতি আকৃষ্ট করতে হলে প্রতি দিন জপ করতে হবে এই মন্ত্র– ‘ওঁ ক্লীং কৃষ্ণায় গোপীজন বল্লভায় স্বাহা’। এই মন্ত্র নিয়মিত জপ করলে প্রেমিক বা প্রেমিকা একে অপরের প্রতি খুব আকৃষ্ট হয়ে পরবে।

২) প্রেমে নানা রূপ বাধা আসে। প্রেমে বাধা বিপত্তি দূর করার জন্য এই মন্ত্র জপ করতে হবে – ‘ওঁ লক্ষ্মী-নারায়ণ নমঃ’। এই মন্ত্র শুক্লপক্ষের বৃহস্পতিবার থেকে শুরু করতে হবে। শুক্লপক্ষের বৃহস্পতিবার স্ফটিকের জপমালা নিয়ে টানা তিন মাস এই মন্ত্র জপ করতে হবে। প্রতি বৃহস্পতিবারও করা যেতে পারে। একই সঙ্গে, মন্দিরে দেবতার উদ্দেশে ফল নিবেদন করে প্রেমের জন্য প্রার্থনা করতে হবে। এতে প্রেমে বাধা কেটে যাবে।

 ৩) সারা জীবন জীবন সঙ্গীকে কাছে পেতে চাইলে এই মন্ত্র জপ করতে হবে – ‘কেশবী কেশবরাধ্যা কিশোরী কেশববস্তুতা, রুদ্র দেবতা রুদ্র মূর্তি, রুদ্রাণী রুদ্র দেবতা’। এই মন্ত্র জপ করার সময় শ্রীকৃষ্ণের নাম স্মরণ করতে হবে। এই মন্ত্র টানা তিন মাস রাধা-কৃষ্ণের মূর্তির সামনে ১০৮ বার জপ করলে প্রেম ও বিবাহ দুইয়েরই বাধা কাটিয়ে ওঠা যায়।